মাহফুজা হত্যায় গ্রেপ্তার ২

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ১৬ ফেব্রুয়ারি ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ১২:৩০
ইডেন সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন খুনের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত কয়েকদিনে নেত্রকোনা ও ঢাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে নিউ মার্কেট থানা পুলিশ।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আলমগীর হোসেন মজুমদার মানবজমিনকে বলেন, মাহফুজা চৌধুরী খুনের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এরা হলো- রিতা আক্তার ওরফে স্বপ্না ও রুনু বেগম ওরফে রাকিবের মা। গত কয়েকদিনে অভিযান চালিয়ে স্বপ্নাকে নেত্রকোনার মদন এলাকা থেকে এবং রুনুকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরো জানান, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুজনই মাহফুজা চৌধুরীকে খুনের কথা স্বীকার করেছে। এছাড়া স্বপ্নাকে গ্রেপ্তারের সময় তার কাছ থেকে একটি স্বর্ণের চেইন. ৭ হাজার টাকা ও মাহফুজা চৌধুরীর ব্যবহৃত একটি ভ্যানিটি ব্যাগ উদ্ধার করা হয়েছে।  আলমগীর হোসেন মজুমদার বলেন, কি কারণে এই অধ্যক্ষকে হত্যা করা হয়েছে সেজন্য আরো জিজ্ঞাসাবাদ করবো। তাছাড়া মামলার আরেক আসামি গ্রেপ্তার হয়নি।
তাকে গ্রেপ্তারের পর বিস্তারিত জানাতে পারবো।         

উল্লেখ্য, গত ১০ই ফেব্রুয়ারি নিজের বাসায় খুন হন মাহফুজা চৌধুরী পারভীন। এলিফ্যান্ট রোডের সুকন্যা টাওয়ারের বাসায় থাকতেন তিনি। এ ঘটনার পর তার বাসার দুই গৃহকর্মী স্বপ্না ও রেশমা পালিয়ে যায়। মাহফুজা চৌধুরীর স্বামী ইসমত কাদির গামা মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান। মাহফুজা চৌধুরী ২০০৯ থেকে ২০১২ সাল পর্যন্ত ইডেন মহিলা কলেজের অধ্যক্ষ ছিলেন। সুকন্যা টাওয়ারের ১৫ ও ১৬ তলায় দুটি ফ্ল্যাটে (ডুপ্লেক্স) এই দম্পতির বহুদিনের সংসার। ওপরের অংশটিতে তারা থাকেন। নিচতলায় রান্নাঘর, গৃহকর্মীদের আবাস।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সৌম্যই পারলেন

নিজের বাড়ি ফিরতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চান ব্যারিস্টার তুরিনের মা

বিশ্বকাপের ২শ ছক্কা

২০ কিলোমিটার পথ পেরুতেই লাগছে ৬ ঘন্টা

টুঙ্গিপাড়ায় ৫টি মামলায় পুরুষশূন্য এলাকা

পরিবাগে বহুতল ভবনে আগুন

সাকিব কেন ২০১৯ বিশ্বকাপের সেরা তার ব্যাখ্যা দিয়েছে ট্রেলিগ্রাফ

এশিয়া-প্যাসিফিকে দ্রুত বর্ধনশীল অর্থনীতির দেশ বাংলাদেশ- এডিবি

ঝিনাইদহে ৬৩ শতক জমি নিয়ে বিরোধ তুঙ্গে

ধর্ষণ মামলা করে বিপাকে প্রতিবন্ধী যুবতীর পরিবার

যশোরে বাসচাপায় মেধাবী দুই স্কুলছাত্র নিহত

‘নাগরিকত্ব ও সম্মান নিয়ে মিয়ানমারে ফিরতে চায় রোহিঙ্গারা’

চৌদ্দগ্রামে দুই লাশ উদ্ধার

মারা গেলেন স্বামীর দেয়া আগুনে দগ্ধ সাজেনূর

লতিফ সিদ্দিকী কারাগারে

অর্থনৈতিক স্বপ্নে পৌঁছতে হলে স্বাস্থ্যসেবা নিয়ে ভাবতে হবে