ভৌতিক পুতুল বিয়ে করলেন মার্কিন যুবতী

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার
বিশ বছর বয়সী মার্কিন যুবতী ফেলিসিটি কাডলেক। তিনি বিয়ে করেছেন তার একটি পুতুলকে। তাও আবার যেমন তেমন পুতুল নয়। একে বলা হয় জোম্বি ডল বা ভৌতিক পুতুল। ওই পুতুলটির নাম কেলি রোজি। ফেলিসিটি কাডলেকের দাবি, তার এই পুতুলটির বয়স ৩৭ বছর। অন্য সব পুতুলের সামনে তিনি তাকে বিয়ে করেন এবং ঘোষণা দেন, এখন তার পৃথিবী পরিপূর্ণ। এ জন্য যুক্তরাষ্ট্রের রোড আইল্যান্ডের টিভারটনে নিজের বাসায় আয়োজন করেছিলেন সুন্দর এক অনুষ্ঠান।
বিয়েতে তার খরচ হয়েছে ৫০০ ডলার। তার মধ্যে রয়েছে তার বিয়ের পোশাক। কেলির জন্য একটি স্যুট। আউটডোরে ডেকোরেশন। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেলিসিটি কাডলেকের পারিবারিক চারজন বন্ধু। এ ছাড়া ছিল তার অন্য আটটি বন্ধুপুতুল। ফেলিসিটি কাডলেক এখন বসবাস করেন ওকলাহোমার ভিনিটায়। তিনি বলেছেন, এই বিয়ের মাধ্যমে কেলি তাকে নতুন পৃথিবী দিয়েছে। তারা আরো কাছাকাছি এসেছেন। তাদের অন্তরঙ্গ সম্পর্ক হয়েছে। তার ভাষায়, কেলির সঙ্গে আমার বিয়ের অনুষ্ঠানটি ছিল সুন্দর ও যথার্থ, যেমনটা আমি স্বপ্ন দেখেছি। আমাদের বিয়েতে কেলি ছিল বর। আর আমি পাত্রী। কেলি পরেছিল একটি স্যুট। একজন পাত্র হিসেবে সে ছিল স্বস্তিতে। তার সঙ্গে আমার সম্পর্ক চার বছরের। এখন তাকে বিয়ে করার মাধ্যমে আমরা নিরাপদ হয়েছি। আরো কাছাকাছি এসেছি।
ফেলিসিটি কাডলেকে এই পুতুলটি উপহার দিয়েছিলেন তার প্রয়াত পিতা। তিনি দেখেছিলেন ভৌতিক সব সিনেমা আর ভৌতিক সব পুতুলের প্রতি ভীষণভাবে আকৃষ্ট হয়ে পড়েছে ফেলিসিটি কাডলেক। ফলে তার পিতা ওই সিদ্ধান্ত নেন। তার যখন বয়স ১৩ বছর তখন কেলিকে তার পিতা কিনে আনেন এবং তাকে উপহার দেন।
ফেলিসিটি কাডলেক বলেন, গত বছর আমার পিতা মারা যান। তার পর থেকেই আমি কেলির সঙ্গে ঘনিষ্ঠ হতে থাকি। স্বস্তি পেতে থাকি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আইএস গার্ল শামিমাকে নিয়ে ঢাকায় চিঠি চালাচালি

অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ

ভারতের নাগরিকত্ব বিল কেন?

থাইল্যান্ডে বাংলাদেশি পরিবার নিখোঁজ

পর্নোগ্রাফির বিরুদ্ধে যুদ্ধ, বাংলাদেশে ২০,০০০ সাইট বন্ধ

পদকজয়ীদের অনুসরণে আগামী প্রজন্ম নিজেদের গড়ে তুলবে: প্রধানমন্ত্রী

বিএনপির আলোচনা সভায় হট্টগোল

নাইকো মামলার শুনানি পেছালো

বইমেলায় কেনাকাটার ধুম

ইমরানের পর মোদিও

সৌদিকে পরমাণু প্রযুক্তি দিচ্ছেন ট্রাম্প!

ফকির আলমগীরের ৬৯তম জন্মদিন আজ

সাংবাদিকদের আদালত কক্ষে প্রবেশ নিশ্চিত করতে হবে- প্রধান বিচারপতি

চতুর্থ ধাপে ১২২ উপজেলায় ভোট ৩১শে মার্চ

প্রেমিকার ছেলের ছুরিকাঘাতে প্রেমিক নিহত

কার্যকর ওয়ান স্টপ সার্ভিস দেখতে চায় ডিসিসিআই