আ.লীগের ভূয়সী প্রশংসায় ইসি সচিব

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, ২:১৫
নির্বাচন কমিশনের (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, ‘আপনাদের মনোনয়ন (সংরক্ষিত নারী আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের) যেহেতু প্রধানমন্ত্রী দিয়েছেন, সেটাকে সর্বোচ্চ সম্মান প্রদর্শন করে আপনাদের মনোনয়নপত্র আমরা বাছাই করব। বড় ধরনের, গুরুতর কোনো ফল্ট (ত্রুটি) না থাকলে ইনশাল্লাহ, রিটার্নিং কর্মকর্তাকে অনুরোধ করব, বাছাই পর্বে আপনারা যাতে উত্তীর্ণ হতে পারেন। আজ মঙ্গলবার একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের প্রার্থীদের মনোনয়ন বাছাইয়ের শুরুতে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ এসব কথা বলেন। মনোনয়নপত্র বাছাইয়ে আগত প্রার্থীদের ইসি কর্মকর্তার বাইরে উপস্থিত আওয়ামী লীগ নেতাকর্মীদের সহযোগিতা নিতে বলেন হেলালুদ্দীন আহমদ। এ সময় আওয়ামী লীগের ভূয়সী প্রশংসাও করেন গণপ্রজাতন্ত্রের এ কর্মকর্তা।
হেলালুদ্দীন আহমদ বলেন, আমাদের পক্ষ থেকে আপনাদের অভিনন্দন জানাই যে, প্রাথমিকভাবে আপনারা সংরক্ষিত নারী আসনে নির্বাচিত হয়েছেন। বাংলাদেশের গণতান্ত্রিক ধারাবাহিকতায় আপনাদের অংশগ্রহণ ও নারীদের উন্নয়নের বিকল্প নেই। সে হিসেবে আমাদের প্রধানমন্ত্রী নারীর উন্নয়নের অগ্রযাত্রায় যেভাবে কাজ করে যাচ্ছেন, এটাই তার একটি প্রতিফলন।
তিনি বলেন, এবারের মনোনয়নে আমরা দেখতে পাচ্ছি, আমাদের প্রধানমন্ত্রী আপনাদের খুঁজে খুঁজে বের করে নিয়ে আসছেন। আপনাদের সেভাবে মনোনয়ন দিয়েছেন। আওয়ামী লীগ মনোনীতদের মনোনয়নপত্র জমা দেয়ার বিষয়ে ইসি সচিব বলেন, গতকাল আমাদের সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসেছিলেন। উনি রিটার্নিং কর্মকর্তার কাছে এটা আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেছেন। আমরা খুব খুশি হয়েছি, আপনারা এসেছিলেন, সবাই জমা দিয়েছেন।
কানিজ ফাতেমার কথা আওয়ামী লীগ ভুলতে পারবে না উল্লেখ করে হেলালুদ্দীন আহমদ বলেন, আমি ফরিদপুরের জেলা প্রশাসক ছিলাম। রোশনা ইমাম, উনার কথা অনেক মনে পড়ে। অত্যন্ত বয়োজ্যেষ্ঠ নেত্রী। উনি আমাদের যথেষ্ঠ সহযোগিতা করেছিলেন তখন। আর আমার নিজ জেলা কক্সবাজার, কানিজ ফাতেমা; উনার অবদানের কথা তো বাংলাদেশ আওয়ামী লীগ এবং কক্সবাজারের মানুষ কখনো ভুলতে পারবে না। প্রার্থীদের আওয়ামী লীগ নেতার সহযোগিতা নেয়ার কথা উল্লেখ করে ইসি সচিব বলেন, ‘আমি এ পর্যায়ে আপনাদের আবারও অভিনন্দন জানাচ্ছি। রিটার্নিং কর্মকর্তাকে আনুষ্ঠানিক দুই-একটি কথা বলে যাচাই-বাছাই করার অনুরোধ জানাচ্ছি। আপনাদের যদি বেশি প্রয়োজন হয়, আমাদের কাওছার ভাই আছে, অ্যাডভোকেট কাওছার, কাযনির্বাহী পরিষদের সদস্য। এবং আমাদের এখানে বাবলা ভাই আছেন। উনারা আপনাদের সার্বিক সহযোগিতা করবেন। কোথাও কোনো ত্রুটি হলে আমরা এগুলো প্রাথমিকভাবে সমাধান করার চেষ্টা করব।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ইনায়েত

২০১৯-০২-১২ ০৬:৫৪:৪৭

তৈল মালিশের চাকর।

শহীদ

২০১৯-০২-১২ ১৯:০৩:৪৩

এরকম তৈলবীজ নির্বাচনকালীন সময়ে কাজ দেয়!

জাফর আহমেদ

২০১৯-০২-১২ ০৩:৩০:০৫

একে আওয়ামী লীগ সরকারের মন্ত্রী না বানীয়ে বড় ভুল করেছে।

আপনার মতামত দিন

আইএস গার্ল শামিমাকে নিয়ে ঢাকায় চিঠি চালাচালি

অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ

ভারতের নাগরিকত্ব বিল কেন?

থাইল্যান্ডে বাংলাদেশি পরিবার নিখোঁজ

পর্নোগ্রাফির বিরুদ্ধে যুদ্ধ, বাংলাদেশে ২০,০০০ সাইট বন্ধ

পদকজয়ীদের অনুসরণে আগামী প্রজন্ম নিজেদের গড়ে তুলবে: প্রধানমন্ত্রী

বিএনপির আলোচনা সভায় হট্টগোল

নাইকো মামলার শুনানি পেছালো

বইমেলায় কেনাকাটার ধুম

ইমরানের পর মোদিও

সৌদিকে পরমাণু প্রযুক্তি দিচ্ছেন ট্রাম্প!

ফকির আলমগীরের ৬৯তম জন্মদিন আজ

সাংবাদিকদের আদালত কক্ষে প্রবেশ নিশ্চিত করতে হবে- প্রধান বিচারপতি

চতুর্থ ধাপে ১২২ উপজেলায় ভোট ৩১শে মার্চ

প্রেমিকার ছেলের ছুরিকাঘাতে প্রেমিক নিহত

কার্যকর ওয়ান স্টপ সার্ভিস দেখতে চায় ডিসিসিআই