ব্যাটারি শেষ হলেই কদর শেষ

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৬:২৮
এ সময়ের সুপারমডেল নাওমি ক্যাম্পবেলের ‘টয়বয়’ হয়ে উঠেছেন তার চেয়ে ২৩ বছরের ছোট সঙ্গীতশিল্পী লিয়াম পাইন। লিয়াম পাইনও এ পথে অভিজ্ঞ। তিনি এর আগে অর্থাৎ যখন তার বয়স ২০ বছর তখন থেকেই তার চেয়ে বয়সে অনেক বড় এবং সুনামখ্যাত অনেক নারী তারকার শয্যাসঙ্গী হয়েছেন। তবে তাকে সাবধান করেছেন নিরপল ঢালিওয়াল নামে আরেক যুবক লেখক। তিনি বলেছেন, বয়সে বড় এমন নারীদের সঙ্গে তারও যৌন সম্পর্ক গড়ে উঠেছিল। তবে ওইসব নারী তাকে শুধুই একটি ‘সেক্স টয়’ হিসেবে ব্যবহার করেছে। কিন্তু যখনই ‘ব্যাটারি’ ফুরিয়ে যাবে তখনই সব শেষ হয়ে যাবে।

৪৮ বছর বয়সী সুপারমডেল ও ২৫ বছর বয়সী লিয়ামের নতুন সম্পর্ক নিয়ে পশ্চিমা মিডিয়ায় তোলপাড় চলছে।
নিরপল ঢালিওয়াল বিয়ে করেছেন বয়সী একজন নারীকে। তিনি নিজের অভিজ্ঞতা দিয়ে লিয়ামকে সাধধান করেছেন। ‘দ্য ওয়ান ডিরেকশন’ তারকা লিয়াম পাইন। তিনি এরই মধ্যে সম্ভবত কিছুটা মনোক্ষুন্ন হয়েছেন। কারণ, তার প্রেমিকা নাওমি ক্যাম্পবেল বাফটা নাইট অনুষ্ঠানে লিয়ামকে নিয়ে সরাসরি অনুষ্ঠানস্থলে প্রবেশ করেন নি। লিয়ামকে তিনি পিছনের দিক দিয়ে প্রবেশ করিয়েছেন। আর নিজে একা সিঙ্গেল হিসেবে প্রবেশ করেছেন। বিদায় নেয়ার সময়ও তারা আলাদা আলাদাভাবে অনুষ্ঠান ত্যাগ করেন। বাফটা পুরস্কার অনুষ্ঠানে তিনি তার ২৫ বছর বয়সী শিকারকে নিয়ে লাল গালিচার ওপর দিয়ে হাজির হন নি। তার চেয়ে ২৩ বছরের ছোট লিয়ামকে তবে কি শুধুই ভোগের পণ্য হিসেবে ব্যবহার করছেন! এ নিয়ে এন্তার সমালোচনা।

সম্প্রতি নিউ ইয়র্কে একটি গ্লামারাস পার্টি মিস করেন লিয়াম পাইন। সেই থেকে সমালোচনা শুরু। ওই অনুষ্ঠানে লিয়ামকে তার সঙ্গে দেখতে চান নি নাওমি ক্যাম্পবেল। তিনি চান নি ‘সার্কাস অ্যান্ড ড্রামা’ তৈরি হোক মিডিয়ায়। এ বিষয়ে নিরপল ঢালিওয়াল বলেছেন, আমার চেয়ে অনেক বয়সী নারীর বিষয়ে পর্যাপ্ত অভিজ্ঞতা আছে আমার। আমার মনে হয় সেই একই রকম অভিজ্ঞতার মধ্য দিয়ে যাচ্ছেন লিয়ামও। আমার যখন লিয়ামের মতো বয়স তখন আমি ফ্যাশন বিষয়ক একটি ম্যাগাজিনের ৪২ বছর বয়সী সম্পাদকের সঙ্গে যুক্ত হয়ে পড়ি। তিনিও নাওমি ক্যাম্পবেলের মতো উচ্চ মাত্রায় মান সম্পন্ন। তার হওয়ার কথা ছিল আমার এখনকার স্ত্রী।

নিরপল আরো বলেছেন, এর আগে আমার আরো অনেক বয়সী প্রেমিকা ছিল। কিন্তু বিয়ের পর আমি এতে শেষ পর্যন্ত ক্ষান্তি দিই। তারপর থেকে আমার যত সম্পর্ক তা আমার বয়সী মেয়েদের সঙ্গে। এক্ষেত্রে ফ্যাশন জগতের অধিকতর অর্থে সেক্সটয়ে পরিণত হতে পারেন লিয়াম। এর মাধ্যমে অন্যের মনোবাসনা পূরণ করবেন। তার টানা শরীর দেখে হয়তো তার দাম দেয়া হচ্ছে। তাকে ব্যবহার করা হচ্ছে উত্তেজক হিসেবে।

নিরপল বলেছেন, নাওমি ক্যাম্পবেলের বন্ধুরা প্রশ্ন করছেন, লিয়ামকে নিয়ে সুখে সময় কাটাচ্ছেন এবং খেতে বেরিয়ে পড়ছেন নাওমি। অথবা তিনি তাকে নিয়ে জনসমক্ষে বেরুচ্ছেন না কেন? আমি তাদের বলতে পারি, এটা কোনো গভীরতর এবং অর্থপূর্ণ কথাবার্তা নয়। যখন আমি আমার সাবেক স্ত্রীর সঙ্গে একসঙ্গে ছিলাম, তখন আমাদের যৌন সম্পর্ক, একে অন্যের প্রতি আকর্ষণ এতটাই তীব্র ছিল যে তা বিশ্বাস করার মতো নয়। সপ্তাহের ছুটির দিনে প্রায় পুরোটা সময় আমরা উদ্দামতায় মেতে থাকতাম। শুধু টয়লেটে যাওয়ার সময় আমাদের বিরতি ঘটতো। এ সময়ে পাগল হয়ে যেতেন আমার সেই সঙ্গীনী। কিন্তু যখন দেখেন ব্যাটারি শেষ, তখন সবই শেষ। তিনি ছুড়ে ফেলে দিতে পারেন যে কিছু।
যুবতী বা কম বয়সী নারী এমনটা করেন না। তারা কি চান সেটা প্রকাশ করতে লজ্জা বোধ করেন। নিরপল ঢালিওয়াল বলেন, লিয়ামের মতোই আমার বয়স যখন ২০ উত্তীর্ণ তখন আমিও একজন হট বয় ছিলাম। হ্যান্ডসাম দেখতে। দেখুন লিয়াম এর আগে ডেটিং করেছেন ৩০ বছর বয়সী চেরিল কোল-এর সঙ্গে। কিন্তু নাওমি ক্যাম্পবেলের সঙ্গে তার নতুন সম্পর্কের খবরে চেরিল কোল বিধ্বস্ত হয়ে গেছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আইএস গার্ল শামিমাকে নিয়ে ঢাকায় চিঠি চালাচালি

অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ

ভারতের নাগরিকত্ব বিল কেন?

থাইল্যান্ডে বাংলাদেশি পরিবার নিখোঁজ

পর্নোগ্রাফির বিরুদ্ধে যুদ্ধ, বাংলাদেশে ২০,০০০ সাইট বন্ধ

পদকজয়ীদের অনুসরণে আগামী প্রজন্ম নিজেদের গড়ে তুলবে: প্রধানমন্ত্রী

বিএনপির আলোচনা সভায় হট্টগোল

নাইকো মামলার শুনানি পেছালো

বইমেলায় কেনাকাটার ধুম

ইমরানের পর মোদিও

সৌদিকে পরমাণু প্রযুক্তি দিচ্ছেন ট্রাম্প!

ফকির আলমগীরের ৬৯তম জন্মদিন আজ

সাংবাদিকদের আদালত কক্ষে প্রবেশ নিশ্চিত করতে হবে- প্রধান বিচারপতি

চতুর্থ ধাপে ১২২ উপজেলায় ভোট ৩১শে মার্চ

প্রেমিকার ছেলের ছুরিকাঘাতে প্রেমিক নিহত

কার্যকর ওয়ান স্টপ সার্ভিস দেখতে চায় ডিসিসিআই