এলিসিয়ার ভিন্ন রকম যৌন বাসনা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৪:৩০
এলিসিয়া ডাউনিংস (২৮)। বাক্সটনের অধিবাসী তিনি। একজন সিঙ্গেল মা। তার কোনো বয়ফ্রেন্ডও নেই। যোগাড় করতেও পারেন নি। কারণ, প্রয়োজন বোধ করেন নি। কেন? কারণ, তিনি অন্যরকম এক যৌন তৃপ্তি অনুভব করেন। এ জন্য কোনো পুরুষের প্রতি তার আকর্ষণ জন্মাতে পারেন নি।
তিনি এক্ষেত্রে ব্যবহার করেন ‘সেক্সটয়’। সেই ১৩ বছর বয়স থেকে কৃত্রিম এসব যন্ত্রাংশের ওপর তার আসক্তি। শখ থেকে এটা তার অভ্যাসে দাঁড়িয়ে যায়। নিজেই স্বীকার করেছেন, যখন আমার বয়স ১৩ বছর, তখন থেকেই নিজের মধ্যে অন্যরকম এক কৌতুহল সৃষ্টি হয়। আমি গ্যাজেটের প্রেমে পড়ে যাই। কিনতে থাকি সেক্স টয়। এই শখ মেটাতে গিয়ে ৩০০০ পাউন্ডেরও বেশি খরচ করেছি। প্রথম দিকে যখন আমার কাছে অর্থ ছিল না, তখন এগুলো কিনতে
পারি নি। তাই বাসায় ব্যবহৃত বিভিন্ন জিনিসপত্রকে টয় হিসেবেব ব্যবহার করেছি। তিনি বলেন, যখন আমার বয়স ১৭ বছর,তখনই প্রথম কিনে ফেলি সেক্সটয়। এখন তো আমার কালেকশন অনেক লম্বা। এক একটি গ্যাজেটের পিছনে খরচ করি ১০০ পাউন্ড।
এক সন্তানের মা এলিসি। তার রয়েছে ৬ বছর বয়সী একটি ছেলে। গত তিন বছর ধরে তিনি সিঙ্গেল। কিন্তু তিনি এসব সেক্সটয়ের প্রতি আসক্তির কারণে কোনো পুুরুষের মন জয় করার চেষ্টা করেন নি। কারণ, ছেলেরা এসব টয় সহ্য করতে পারে না। একবার একজন পুরুষ কথা কাটাকাটির সময় তার ভাইব্রেটরটা ছুড়ে ফেলে দেন বাইরে। এর কারণ, যখন তিনি বাসায় থাকেন না তখন এসবব টয় ব্যবহার করেন এলিসি, এটা তিনি সহ্য করতে পারছিলেন না। তাই এলিসিয়া বলেন, তাকে মেনে নেয়ার মতো পুরুষ খুঁজে পাওয়া ভার। তাই অপ্রকৃত যৌন লালসা মেটাতে তিনি একাধিকবার এসব টয় ব্যবহার করেন। এমনও আছে দিনে ১০ বারও ব্যবহার করেন। তিনি বলেন, এটা অন্যরকম এক আসক্তি। সিগারেট বা অন্য কোনো নেশার মতোই।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আইএস গার্ল শামিমাকে নিয়ে ঢাকায় চিঠি চালাচালি

অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ

ভারতের নাগরিকত্ব বিল কেন?

থাইল্যান্ডে বাংলাদেশি পরিবার নিখোঁজ

পর্নোগ্রাফির বিরুদ্ধে যুদ্ধ, বাংলাদেশে ২০,০০০ সাইট বন্ধ

পদকজয়ীদের অনুসরণে আগামী প্রজন্ম নিজেদের গড়ে তুলবে: প্রধানমন্ত্রী

বিএনপির আলোচনা সভায় হট্টগোল

নাইকো মামলার শুনানি পেছালো

বইমেলায় কেনাকাটার ধুম

ইমরানের পর মোদিও

সৌদিকে পরমাণু প্রযুক্তি দিচ্ছেন ট্রাম্প!

ফকির আলমগীরের ৬৯তম জন্মদিন আজ

সাংবাদিকদের আদালত কক্ষে প্রবেশ নিশ্চিত করতে হবে- প্রধান বিচারপতি

চতুর্থ ধাপে ১২২ উপজেলায় ভোট ৩১শে মার্চ

প্রেমিকার ছেলের ছুরিকাঘাতে প্রেমিক নিহত

কার্যকর ওয়ান স্টপ সার্ভিস দেখতে চায় ডিসিসিআই