‘ক্রাইম পেট্রোল’ দেখে ভাবিকে খুন করে লিমন

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১১:৩১
ভারতীয় সিরিয়াল ‘ক্রাইম পেট্রোল’ দেখে কৌশলে ভাবিকে খুন করে স্বর্ণালংকারসহ দামি জিনিসপত্র লুট করেছে  দেবর ফরহাদ হোসেন লিমন (২২)। ঘটনার দুদিন পর রোববার পুলিশ তাকে গ্রেপ্তার করে। এর আগে এ ঘটনাকে    
চুরি হিসেবে প্রমাণের চেষ্টা চালায় লিমন। সোমবার দুপুরে চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি) সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানান সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম।
তিনি জানান, গত ৮ই ফেব্রুয়ারি রাতে চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ থানাধীন কালির হাট ১নম্বর গলির একটি ভাড়া বাসায় হাসিনা বেগম (৩২)
 নামের এক নারী খুন হন। এ ঘটনায় শনিবার দুপুরে হাসিনা বেগমের ভাই মো. মানিক আকবর শাহ থানায় মামলা করলে পুলিশ তদন্তে নামে। একপর্যায়ে ঘটনার দুদিন পর গ্রেপ্তার হন নিহতের দেবর ফরহাদ হোসেন লিমন। রোববার তাকে আদালতে তোলা হলে পাঁচদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পায় পুলিশ। রিমান্ডের প্রথম দিনে সোমবার লিমন তার ভাবীকে হত্যার কথা স্বীকার করে। এরপর তার তথ্যমতে, লুট হওয়া কানের দুল, চেইন, ব্রেসলেটসহ স্বর্ণালঙ্কার ও অন্যান্য জিনিসপত্র উদ্ধার করা হয়। ফরহাদ হোসেন লিমন চাঁদপুরের পাইকপাড়া এলাকার আবুল কাশেম পাটোয়ারীর ছেলে। হাসিনা বেগম নোয়াখালীর শফিগঞ্জ এলাকার পশ্চিম মাইজচরা গ্রামের মেয়ে। লিমনের বড়ভাইয়ের স্ত্রী। তিনি গার্মেন্টসে চাকরী করতেন।   
আমেনা বেগম বলেন, ৮ই ফেব্রুয়ারি শুক্রবার টাকা চেয়ে না পেয়ে ক্ষুব্ধ হয়ে ভাবীকে খুন করে স্বর্ণালঙ্কারসহ দামি জিনিসপত্র নিয়ে যায় লিমন। নিয়মিত ভারতীয় ধারাবাহিক ক্রাইম পেট্রোল দেখে কৌশলে এই ঘটনা ঘটায় লিমন। এ ঘটনাকে সে চুরি হিসেবে প্রমাণের চেষ্টাও চালায়। তবে নিবিড় জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করে।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মো. কামরুল ইসলাম, সিনিয়র সহকারী কমিশনার (পাহাড়তলী) পংকজ বড়ুয়া, আকবর শাহ থানার ওসি জসিম উদ্দিন ও পরিদর্শক (তদন্ত) মুহিবুর রহমান উপস্থিত ছিলেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Abdullah Yousuf

২০১৯-০২-১২ ১৪:৩৭:৫৬

হামলাকারী পীস টিভিতে ডাঃ জাকের নায়েকের লেকচার শুনেছিল তাই পীস টিভি বন্ধ হল এবার কি ক্রাইম পেট্রোল প্রচারকারী টিভি চ্যানেল বন্ধ হবে কি?

আমজাদ

২০১৯-০২-১১ ২২:০৬:৪৮

ক্রাইম পেট্রোল যে চ্যানেলে প্রচারিত হয় নিশ্চিত সেটা আমাদের দেশ প্রেমিক সরকার বন্ধ করে দিবে যেমনটি হয়েছিল পিচ টিভি চ্যানেলের বেলায় ।

আপনার মতামত দিন

ভারতের সাবেক অর্থমন্ত্রীকে গ্রেপ্তার করেছে সিবিআই

ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদাম্বরম গ্রেপ্তার

বিএনপি-জামায়াতের পৃষ্ঠপোষকতায় ২১শে আগস্ট হামলা

পরিচ্ছন্নতা অভিযানের পরের দিন আগের চিত্র

কাশ্মীর ইস্যু ভারতের অভ্যন্তরীণ

কাশ্মীরের যে এলাকা এখনো মুক্ত

সর্ষের মধ্যে ভূত থাকতে নেই: হাইকোর্ট

ফেসবুক গ্রুপ ‘গার্লস প্রায়োরিটি’র অ্যাডমিন কারাগারে

বিতর্ক দমাতে ফুটেজ চান মেয়র আরিফ

ঢাকা-দিল্লি সম্পর্ক ইতিবাচক পথেই রয়েছে: জয়শঙ্কর

কে হচ্ছেন মন্ত্রিপরিষদ সচিব ও মুখ্য সচিব

তারেকের সর্বোচ্চ শাস্তির জন্য আপিল করা হবে

ডেঙ্গু পরিস্থিতি: রোগী কমে-বাড়ে ২৪ ঘণ্টায় ভর্তি ১৬২৬

এডিস মশার লার্ভা পাওয়ায় দুই সিটিতে ৩৯০০০০ টাকা জরিমানা

মিয়ানমারের উত্তরাঞ্চলে নতুন করে অস্থিরতা নিহত ১৯

৫ বছরে আমানত ৫ হাজার কোটি টাকা