সাভারে পিস্তলসহ আটক ১

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার
সাভারের রাজাশন মহল্লায় অভিযান চালিয়ে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় তার দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড গুলি ও একটি মোবাইল উদ্ধার করা হয়। গতকাল র‌্যাব-৪ এর একটি দল পশ্চিম রাজাশন (আমতলা) এলাকা থেকে এ অস্ত্র ব্যবসায়ীকে আটক করে। আটক অস্ত্র ব্যবসায়ীর নাম মানিক মোল্লা (২৯)। সে রাজবাড়ী জেলার সদর থানা এলাকার মজলিশপুর গ্রামের মো. আ. রাজ্জাক মোল্লার ছেলে।
মানিক মোল্লা বর্তমানে রাজাশন, ডেল্টার মোড় মহল্লার একটি বাড়িতে ভাড়া থেকে অবৈধ অস্ত্র কেনাবেচার কাজ করে আসছিল বলে জানিয়েছে র‌্যাব। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হকের নেতৃত্বে র‌্যাবের একটি দল সাভার পৌর এলাকার পশ্চিম রাজাশন (আমতলা) মহল্লার মো. মারুফ খন্দকারের মালিকানাধীন বাড়ির দক্ষিণ পাশের ফাঁকা জায়গায় অবস্থানকালে অস্ত্রধারী সন্ত্রাসী মানিক মোল্লাকে আটক করে। এ সময় আটক সন্ত্রাসী মানিক মোল্লার দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড গুলি ও একটি মোবাইল উদ্ধার করে।
র‌্যাব-৪ নবীনগর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সন্ত্রাসী মানিক মোল্লা দীর্ঘদিন ধরে এলাকায় ছিনতাই, প্রতারণা ও অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

খালেদার মুক্তির বিষয়ে আন্তর্জাতিকভাবে পদক্ষেপ নেয়ার সিদ্ধান্ত হয়েছে: ফখরুল

ডেঙ্গুতে মৃত্যু থামছে না

উফ! কী মর্মান্তিক

‘হাত-পা বেঁধে নাইমকে শ্বাসরোধ করে খুন করি’

চামড়া বিক্রি করছেন না আড়তদাররা

ঢাকায় সড়কে বাড়ছে মৃত্যু

কাশ্মীর সংকট গুরুতর, উদ্বেগজনক

জিএম কাদেরকে সংসদে বিরোধী দলীয় নেতা হওয়ার প্রস্তাব

আয়কর বিতর্কে কলকাতার দুর্গাপূজো

ডেঙ্গু আক্রান্ত মেয়ে হাসপাতালে এদিকে ঘর পুড়ে ছাই

ওদের সব পুড়ে শেষ

‘কাজ চাই রিলিফ চাই না’

লণ্ডভণ্ড শিডিউল ঠিক হয়নি এখনো

৭ বছর পর পরিবারকে ফিরে পেয়ে আবেগাপ্লুত খাদিজা

ডেঙ্গু কেড়ে নিয়েছে কিশোরগঞ্জের ছয় প্রাণ

প্রশ্নকারী মডারেটর পরীক্ষক খুঁজছে পিএসসি