সেলিব্রেটি নাদিয়া হয়ে উঠেছিলেন পর্নো তারকা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৫ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১:২৮
এখন থেকে ১০ বছর আগে বিশ্বকে নাড়িয়ে দিয়েছিলেন নাদিয়া সুলেমান। কারণ, ওই সময় তিনি একসঙ্গে ৮টি সন্তান প্রসব করেছিলেন। এর আগে বিশ্বে এমন ঘটনা আর ঘটেনি। ফলে মিডিয়া সেনসেশনে পরিণত হন তিনি। ইংরেজিতে এক সঙ্গে আট সন্তানের জন্ম দিলে সেই মাকে বলা হয় অক্টোমম। এই নামেই তখন বিশ^জুড়ে পরিচিতি পান তিনি। তো নাদিয়া সুলেমানের আগে থেকেই ছিল ৬ সন্তান। তার ওপর একসঙ্গে ৮ সন্তান।
সব মিলে তার ঘরে কিলবিল করে ১৪টি সন্তান। ঠেলাটা তিনি টের পান যখন তারা বড় হয়ে উঠতে থাকে। খরচের অঙ্ক তর তর করে উপরের দিকে উঠে যেতে থাকে। তিনি বসবাস করেন যুক্তরাষ্ট্রের লস অ্যানজেলেসে। সেখানে সন্তানদের এমন অবস্থা দেখতে পেয়ে কর্তৃপক্ষ তার কাছ থেকে উদ্ধার করে সন্তানদের। এ সময় সেলিব্রেটি হয়ে উঠা নাদিয়া অর্থ উপার্জনের জন্য যে যা বলেছেন তাই করেছেন। তাকে বক্সিং ম্যাচে দেখা গেছে। নগ্ন হয়ে নৈশক্লাবে নেচেছেন। তার চেয়েও গর্হিত হলো তিনি পর্নো ছবিতে পর্যন্ত অভিনয় করেছেন।

এক পর্যায়ে তিনি মদে আসক্ত হয়ে পড়েন। ২০১১ থেকে ২০১৩ সালের মধ্যে তিনি মারাত্মকভাবে আসক্ত হয়ে পড়েন মাদক দ্রব্যে। তবে তিনি ফিরেছেন। মানুষের মধ্যে তাকে নিয়ে যে ধারণা জন্মেছিল তা ভেযে দিয়েছেন। তিনি নিরন্তর লড়াই করতে করতে এখন সামনে এসে দাঁড়িয়েছেন। অতীতের ভুলের জন্য ক্ষমা চেয়েছেন। তবে এখন আর তিনি সেই অক্টোমম শব্দটি ব্যবহার করেন না। এখন তিনি অরেঞ্জ কাউন্টিতে তিন বেডরুমের বাসায় থাকেন। সেখানেই সন্তানদের নিয়ে এসেছেন। নিউ ইয়র্ক টাইমসের একজন সাংবাদিক তা পরিদর্শন করেছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

খালেদার মুক্তির বিষয়ে আন্তর্জাতিকভাবে পদক্ষেপ নেয়ার সিদ্ধান্ত হয়েছে: ফখরুল

ডেঙ্গুতে মৃত্যু থামছে না

উফ! কী মর্মান্তিক

‘হাত-পা বেঁধে নাইমকে শ্বাসরোধ করে খুন করি’

চামড়া বিক্রি করছেন না আড়তদাররা

ঢাকায় সড়কে বাড়ছে মৃত্যু

কাশ্মীর সংকট গুরুতর, উদ্বেগজনক

জিএম কাদেরকে সংসদে বিরোধী দলীয় নেতা হওয়ার প্রস্তাব

আয়কর বিতর্কে কলকাতার দুর্গাপূজো

ডেঙ্গু আক্রান্ত মেয়ে হাসপাতালে এদিকে ঘর পুড়ে ছাই

ওদের সব পুড়ে শেষ

‘কাজ চাই রিলিফ চাই না’

লণ্ডভণ্ড শিডিউল ঠিক হয়নি এখনো

৭ বছর পর পরিবারকে ফিরে পেয়ে আবেগাপ্লুত খাদিজা

ডেঙ্গু কেড়ে নিয়েছে কিশোরগঞ্জের ছয় প্রাণ

প্রশ্নকারী মডারেটর পরীক্ষক খুঁজছে পিএসসি