অসম প্রেম: বয়সকে হার মানিয়েছেন তারা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক: | ৪ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ৭:০৫
দুই বছরের প্রেম ভালবাসার পর ২০১৭ সালে বিলাসবহুল এক অনুষ্ঠানের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন স্কটল্যান্ডের ব্যবসায়ী, ধনাঢ্য, মিডিয়া মুঘল ডানকান বানাতিন (৭০) ও উজবেকিস্তানের সুন্দরী নিগোরা হোয়াইটহর্ন (৩৮)। তাদের বয়সের ব্যবধান ৩২ বছরের। তাতে কি প্রেমের এক নতুন নজির স্থাপন করেছেন তারা। সম্প্রতি বারবাডোজে অবকাশ যাপনে গিয়ে বিকিনি পরা স্ত্রী নিগোরার প্রতি যে ভালবাসা প্রদর্শন করেছেন ডানকান তা যেকোন যুবককেই ঈর্ষায় ফেলে দেবে। আবার স্বামীর প্রতি একই সমান ভালবাসা প্রদর্শন করেছেন নিগোরা। ডানকান ওয়াকার বানাতিন স্কটল্যান্ডের উদ্যোক্তা, সমাজহিতৈষী ও লেখক। তার রয়েছে বহু মাত্রিক ব্যবসা।

রয়েছে
অনেক হোটেল, হেলথ ক্লাব, স্পা, মিডিয়া, টেলিভিশন ও প্রপার্টি।
বিবিসির ড্রাগনস ডেন কর্মসূচিতে তাকে উপস্থিত করার জন্য তিনি ব্যাপক পরিচিতি পান। ডানকান ও নিগোরের প্রেম ভালবাসা নিয়ে অনেকে নাক সিটকান। স্ত্রী তার চেয়ে ৩২ বছরের ছোট হওয়ার কারণে অনেকে মনে করেন দাম্পত্য জীবনে সুখী নন নিগোরা। কিন্তু গত রোববার তাদের মুখে যেন ছাই ছুড়ে মারলেন এই দম্পতি।

ওইদিন ক্যারিবিয় অঞ্চলের দ্বীপে তাদেরকে যে অবস্থায় দেখা গেছে তা অভাবনীয়। দু’জনকেই দেখা গেছে সুইমস্যুটে বা সাঁতারের পোশাকে। সামান্য বিকিনি পরে যখন তার স্ত্রী নিগোর সমুদ্রের পানিতে পা ভিজাচ্ছিলেন, তখন হাস্যোজ্বল ডানকান যেন অবাক চোখে তাকে দেখছিলেন। শুধু একটি হাফ প্যান্ট পরা ডানকান যুবতী স্ত্রীর আমন্ত্রণে এগিয়ে গিয়ে সমুদ্রের পানিতে পা ভিজান। স্ত্রীকে ডান হাত বাড়িয়ে দিয়ে পিছন থেকে জড়িয়ে ধরেন। তাদেরকে কিছু বলতে শোনা যায়। আচ্ছা কি বলেছিলেন এ সময় তারা!

কখনো তাদেরকে দেখা গেছে সমুদ্রে জেট স্কিতে চড়ে উত্তাল ঢেউয়ের দোলায় দুলছেন। চোখে তাদের সানগ্লাস। শরীরে লাইফ জ্যাকেট। ঢেউয়ের তালে তালে যখন তাদের জেটস্কি দুলছিল তখন দক্ষ হাতে তা সামাল দেন ডানকান। টগবগে যুবতী স্ত্রীকে যেন দেখিয়ে দেন, তিনি অতোটা কাঁচা নন। বয়স হয়েছে ঠিকই। তবে অনেক যুবককে পরাজিত করতে পারেন তিনি।

পরের দিন আরেকটি বিকিনিতে দেখা যায় নিগোরাকে। এ বিকিনিকে বৃটিশ মিডিয়া সেনসেশনাল বলে আখ্যায়িত করেছে। কারণ, এ বিকিনিতে নিগোরকে দেখাচ্ছিল অদ্ভুত সুন্দরী। তার শরীর ফুটে উঠেছিল এতে। তিনি হয়ে উঠেছিলেন সুন্দরীদের সুন্দরী। তিনি দুই পিসের বিকিনি পরে স্বামীকে যেন অভিভূত করছিলেন। প্রকাশ ঘটাচ্ছিলেন শরীরের অমূল্যবান সম্পদের। এক সন্তানের মা নিগোর এদিন চোখে ব্যবহার করেছিলেন ল্যাশ, আইভ্রুতে ব্যবহার করেছিলে
ন প্রসাধনী। সব মিলে তিনি হয়ে উঠেছিলেন গ্লামারাস।

ডানকান বানাতিনের তৃতীয় স্ত্রী নিগোর। এর আগে প্রথম স্ত্রী গাইলের ঔরসে রয়েছে তার চারটি সন্তান। দ্বিতীয় স্ত্রী জোয়ানার ঔরসে আছে দুটি সন্তান। তারপর তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নিগোরার সঙ্গে। সেই বিয়ের পর থেকেই তিনি নিগোরার সঙ্গে সন্তান নেয়ার বিষয়ে কথা বলেছেন। গত বছর ‘দিস মর্নিং’ নামের এক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন নিগোরা। তিনি তখন বলেছিলেন, অবশ্যই আমরা একসঙ্গে সন্তান নিতে চাই। আমরা আমাদের ভবিষ্যত পরিবার কেমন হবে তা নিয়ে পরিকল্পনা করবো। আমি তো কমপক্ষে দুটি ছেলে সন্তান নিতে চাই।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডানকান। জবাবে তিনি বলেন, আমি তো আবার পিতা হওয়ার জন্য অপেক্ষা করে থাকতে পারছি না।

কেন ডানকানের সঙ্গে সন্তান নিতে চান নিগোর তারও ব্যাখ্যা করেছেন নিগোর। তিনি বলেছেন, ডানকান একজন অতি চমৎকার পিতা। আমার মেয়ের সঙ্গে তিনি যেভাবে পিতার আচরণ করেন তাতে আমি গর্বিত। তিনি তো আমার মেয়ের কাছে সৎপিতা নন, যেন তিনিই ওকে জন্ম দিয়েছেন।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

যতদিন সুশাসন প্রতিষ্ঠা না হবে ততদিন এসব ঘটনা ঘটতে থাকবে

জনস্রোত ঠেকাতে পারবেনা স্বৈরাচার সরকার: নজরুল ইসলাম খান

টিআইবির প্রতিবেদন নিম্নমানের: ওয়াসা

ভারতের প্রধান বিচারপতির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, প্রত্যাখ্যান

গুপ্তচর সন্দেহে তুরস্কে গ্রেপ্তার ২

অন্য দেশ থেকে লোক এনে নিজেদের প্রচার করছে

ব্যবসায়ী কিষান লাল ও তার স্ত্রী হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জে চাঁদাবাজি মামলায় আওয়ামীলীগ নেতা গ্রেপ্তার

ময়মনসিংহে ট্রাকচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

দুদককে দিয়ে সরকার কুৎসা রটনার নতুন অধ্যায় শুরু করেছে : রিজভী

ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম সূচকে বাংলাদেশ ১৫০তম

কুয়াকাটায় অবরোধকালীন সময় সংশোধনের দাবিতে জেলেদের মানববন্ধন

‘ভারত-পাকিস্তান একে অন্যকে ধ্বংস করে দিতে পারে’

ট্রাম্পের রেটিং কমেছে ৩ ভাগ

কংগ্রেস থেকে পদত্যাগ মুখপাত্র প্রিয়াংকার, যোগ দিলেন শিবসেনায়

নুসরাত হত্যাকাণ্ড কাঁপিয়ে দিয়েছে বাংলাদেশকে