নাচ নয় যেন পর্নো ছবি

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৪ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ৩:৪৫
রাতে রঙিন আলোর ঝলকানি। তার মাঝে বার বার ঝলকে উঠছিলেন ‘লাভ আইল্যান্ড’ তারকা ২৪ বছর বয়সী মেগান বার্টন হ্যানসন। সবেমাত্র ‘লাভ আইল্যান্ড’ আরেক তারকা ওয়েস নেলসনের সঙ্গে তার ছাড়াছাড়ি হয়েছে। প্রেম থেকে সেই মিলন, কাছাকাছি, পাশাপাশি থাকার স্মৃতিগুলো যেন মেগান বার্টন হ্যানসনের হৃদয়ে দাগ কাটে নি। তিনি প্রেমিকের সঙ্গে ছাড়াছাড়ি করে ফেলার পর গত শনিবার রাতে বৃটেনের ব্রাইটনের এক নাইটক্লাবে নিজের শরীরকে তুলে ধরলেন। আপত্তিকর সব অঙ্গভঙ্গি করে বুঝিয়ে দিলেন তিনি একটি ‘পার্টি এনিম্যাল’।

অর্থের বিনিময়ে ব্রাইটনের ওই পার্টিতে হাজির হয়েছিলেন তিনি সংক্ষিপ্ত পোশাকে। মঞ্চে উঠার আগেই যেন বন্য হয়ে উঠলেন তিনি।
তীব্র ঠান্ডার মধ্যে শরীরের আবরণ খুলে ফেললেন। খুলে ফেললেন পাদুকা। গায়ে তখন ঢিলেঢালা ছোট একটি আলখাল্লা।

তা উপচে গড়িয়ে পড়ছিল যৌবন। সেই অবস্থায়ই তিনি উন্মাতাল নাচ শুরু করেন। কখনো জিহ্বা বের করে ‘এক্স-রেটেড’ অঙ্গভঙ্গি করেন। কখনো নিতম্ব দুলিয়ে এমন নাচ করেন যা পর্নো ছবির পর্যায়ে পড়ে। তিনি বুঝিয়ে দিলেন শরীরে
র প্রতিটি ভাঁজ। বুঝিয়ে দিলেন ওয়েস নেলসনের সঙ্গে তার অবাধ প্রেম থাকলেও কিছুই হারান নি তিনি।

সবকিছু পুঁজি করে জমিয়ে রেখেছেন। মঞ্চের বাইরে বসা পার্টির যুবকরা। তাদের দিকে তিনি নিজেকে বার বার এমনভাবে মেলে ধরছিলেন যে তা এখানে বর্ণনা করাও কছিন। ওই পার্টিতে তার সঙ্গী হয়েিেছলেন ‘লাভ আইল্যান্ডে’র আরেক তারকা সামিরা (২২)। তারা যেন পুরো পার্টিকে উন্মাতাল করে তোলেন। তবে পার্টিতে নর্তকীদের তালিকায় সামিরার নাম ছিল না। ফলে তার উপস্থিতি সবাইকে বিস্মিত করেছে। তাকে সঙ্গে করে নিয়ে যান মেগান বার্টন হ্যানসন। দু’জনে রাতের ওই রঙিন আলোর পার্টিকে করে তোলেন বেসামাল।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

mahai

২০১৯-০২-১০ ০৯:৩৯:২৭

love you

আপনার মতামত দিন