পুরো নগ্ন হয়ে ক্যামেরার সামনে কেন্দাল জেনার

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৩ ফেব্রুয়ারি ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ৬:২৩
ক্যামেরার সামনে পুরোপুরি নগ্ন হয়ে দাঁড়ালেন ২৩ বছর বয়সী মডেল কেন্দাল জেনার। এ সময় তার শরীরে পোশাক বলতে হাতে একজোড়া মেরিগোল্ড আর দু’পায়ে হাই হিল। ফটোগ্রাফার মার্ট অ্যালাসের ক্যামেরায় এভাবেই ধরা পড়েছেন কেন্দাল জেনার। ভৌগ ইতালি ম্যাগাজিনের জন্য তিনি এমন পোজ দিয়েছেন। আর সেই ছবি নিজের ইন্সটাগ্রাম পেজে শেয়ার দিয়েছেন ফটোগ্রাফার মার্ট অ্যালাস। ওই ছবিতে ‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ানস’ তারকা কেন্দাল জেনারের শরীরের অন্য কোথাও কোনো পোশাক বলতে কিছু দেখা যায় নি। শরীরে উপরের অংশ বা নিচের অংশ কোত্থাও না। তাকে দেখা গেছে একটি দরজার ফ্রেমের বিপরীতে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন।
ক্যামেরার দিকে পিছন ফেরা কেন্দাল জেনার। কাঁধের ওপর দিয়ে মুখ ঘুরিয়ে তাকিয়ে আছেন ক্যামেরার দিকে।  কোনো কোনো ছবিতে তাকে ভারি মেকাপে দেখা গেছে। তার চুলের স্টাইলকে মার্ট অ্যালার্ট ক্যাপশনে লিখেছেন ‘নক নক’।
এখানে বলা অপ্রয়োজনীয় যে, মার্ট অ্যালার্টের অনুসারীরা রগরগে ওই ছবি পেয়ে উল্লাসে ফেটে পড়েছেন। তারা নানা রসালো কমেন্ট লিখছেন এতে। একজনতো লিখেছেন, হলি বুটিÑ আমি আপনাকে বলছি। আমার পরবর্তী জীবনে আমি আপনার হতে চাই। আরেকজন লিখেছেন, কেন্দাল জেনারের গর্জিয়াস শরীরে চমৎকার আলো ছড়াচ্ছে। বিস্ময়কর। আরো একজন লিখেছেন, আমার প্রিয় তিনি। কেন্দালকে চমৎকার দেখাচ্ছে। তাকে নিয়ে আমি ভীষণ গর্বিত।
এর আগে ভৌগ ইতালি ম্যাগাজিনের প্রচ্ছদের একটি ছবি শেয়ার করেছিলেন কেন্দাল জেনার। সে সম্পর্কে তিনি লিখেছিলেন, এটা তার অন্যতম প্রিয় ফটোশুট। জীবনে যত ফটোশুট করেছেন ওই ফটোশুট ছিল তার অন্যতম সেরা। কেন্দাল আরো লিখেছিলেন, আমি আপনাদের জন্য সময় নষ্ট করতে চাই নি। স্বপ্ন সত্য হয়েছে। উল্লেখ্য, ভৌগ ইতালি ম্যাগাজিন এই তারকার সাক্ষাতকার নিয়েছে। তা ওই ম্যাগাজিনে প্রচার হওয়ার কথা ৫ই ফ্রেব্রুয়ারি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মোঃআসাদুজ্জামান

২০১৯-০২-০৩ ০৪:৫৮:২০

এই মডেল তো জীবনে এই প্রথম নগ্ন হয়ে ক্যামেরার সামনে পোজ দেননি। এই মডেল জীবনে আরও বহুবার নগ্ন হয়ে ছবি তুলেছেন। মানবজমিনের এই নিউজটি আমাদের কি উপকারে আসবে? বরং এই নিউজের ফলে পাঠকদের মধ্যে এই পশ্চিমা মডেলের প্রতি কৌতুহল আরও বেড়ে যেতে পারে।

আপনার মতামত দিন