‘এটা হবে একটা বড় চমক’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৩১ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার
চিত্রনায়িকা ববি বর্তমানে ভারতে অবস্থান করছেন। এর আগে থাইল্যান্ডে ছিলেন তিনি। সেখানে ‘রক্তমুখী নীলা’ নামে নতুন একটি ছবির কাজ শুরু করেছেন। বর্তমানে ভারতে সে ছবির শুটিং চলছে। সেখান থেকে তিনি মুঠোফোনে মানবজমিনকে বলেন, সামনে দর্শকদের জন্য এটা হবে একটা বড় চমক। ‘রক্তমুখী নীলা’ নিয়ে বড় পর্দায় হাজির হবো আমি। অ্যাকশন-রোমান্টিক গল্পের এ ছবিতে আমার বিপরীতে সব্যসাচী মিশরা অভিনয় করছেন। পরিচালনায় আছেন ভারতের জয়দীপ মুখার্জি। এ কাজটি নিয়ে আমি খুব আশাবাদী। গত বছর ঢাকার পর অস্ট্রেলিয়ায় ‘বিজলী’ ছবিটি মুক্তি পেলে বেশ সাড়া পান ববি। এটি ছিল তার অভিনীত ও প্রযোজিত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি। এ ছবির ‘পার্টি পার্টি’ শিরোনামের গানটি দর্শকরা বেশ পছন্দ করেছেন। ছবিতে ববির বিপরীতে অভিনয় করেন কলকাতার মডেল-অভিনেতা রণবীর। সামনে নতুন কি কি ছবি নিয়ে হাজির হবেন জানতে চাইলে ববি বলেন, খুব শিগগিরই ‘নোলক’ ছবিটি দর্শকরা দেখতে পাবেন। এটির ফার্স্ট লুক প্রচারের পর দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছিলাম। নতুন এ ছবিটি বছর শুরুতেই চমক হিসেবে থাকবে। কারণ এখানে আমি প্রধান চরিত্রে অভিনয় করেছি। আমার নায়ক হিসেবে দর্শকরা শাকিব খানকে দেখতে পাবেন। ছবিটির কাজ শেষ হয়েছে। এর গল্পটিও মৌলিক। এটি শিগগিরই সেন্সরে জমা হবে বলে জেনেছি। ছবিটি পহেলা বৈশাখে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এটি পরিচালনা করেছেন সাকিব সনেট। ‘নোলক’ ছবিতে শাকিব-ববির পাশপাশি আরো অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। এ ছবির বাইরে ‘বৃদ্ধাশ্রম’ নামেও একটি ছবিতে অভিনয় করেছেন ববি। সেই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। ২০১৫-২০১৬ সালের অনুদান পাওয়া এ ছবিটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী। এ ছবিটিও চলতি বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে। অন্যদিকে জাজ
মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘বেপরোয়া’ নামে একটি ছবিতেও কাজ করেছেন ববি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন রোশান। ছবিটি বড় পরিসরে এখনো মুক্তি পায়নি। এ বছর প্রযোজনা প্রতিষ্ঠানের বড় পরিসরে এ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার কথা রয়েছে। তাই সব মিলে ববির তিনটি ছবি প্রস্তুত। নতুন আর কি ছবির কাজ সামনে শুরু করবেন? জবাবে ববি বলেন, বেশকিছু ছবি নিয়ে কথা চলছে। তবে এখনই কোনো ছবির নাম বলতে চাই না। দেখে শুনে ভালো কিছু ছবিতে কাজ করবো। ‘রক্তমুখী নীলা’র পর ঢাকায় ফিরে শাকিব খান, ডিএ তায়েবের বিপরীতে একটি ছবিতে কাজ করার কথা রয়েছে। শাকিবের সঙ্গে ‘জঙ্গি’ নামে একটি ছবিতে কাজ করবো। ছবিটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। এর আগে ববি শাকিবের বিপরীতে ‘হিরো দ্য সুপারস্টার’, ‘রাজাবাবু’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’ ও ‘রাজত্ব’ নামে চারটি ছবিতে অভিনয় করেছেন। এদিকে ববি তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘ববস্টার ফিল্মস’-এর নামে ইউটিউব চ্যানেল খুলেছেন। সেখানে ‘বিজলী’ ছবির গানগুলো প্রকাশ করেছেন তিনি। ববি জানান, ‘ববস্টার ফিল্মস’-এর ইউটিউব চ্যানেলে দর্শকরা বেশকিছু কনটেন্ট পাবেন। এরমধ্যে সম্প্রতি ‘বিজলী’ ছবির ‘মন পাখি উড়ে’ শিরোনামের গানটি ও এর শুটিংয়ের পেছনের গল্প আপলোড করা হয়েছে।

গানটি ইউরোপে শুটিং করা। গানটিতে কণ্ঠ দিয়েছেন সুনিধি চোহান, আর কম্পোজ করেছেন বাংলাদেশের আহম্মেদ হুমায়ূন। গানের কথা লিখেছেন রাভি বাসনেট। এরইমধ্যে বেশকিছু দর্শক তা দেখেছে। বেশ ভালো সাড়া পাচ্ছি। এই চ্যানেলটি নিয়ে বেশকিছু পরিকল্পনা আছে। খুব শিগগির তা দর্শকদের জানিয়ে দেব।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ছাত্রদলের প্রার্থী ও কাউন্সিলরদের সঙ্গে কথা বললেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান

বড় ঋণে ব্যাংক চেয়ারম্যানকেও ‘গ্যারান্টার’ করার নিয়ম হচ্ছে: অর্থমন্ত্রী

‘জাহাঙ্গীরনগরের মতো ঘটনা অন্য প্রতিষ্ঠানগুলোতেও হচ্ছে’

রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ন্যাশনাল ডায়ালগ শুরু

পদ্মাসেতু উদ্বোধনের দিনই ট্রেন চলবে: রেলমন্ত্রী

পিএসজির জন্য সুখবর, নিষেধাজ্ঞা কমলো নেইমারের

প্রেস কাউন্সিলের বিজ্ঞপ্তি গণমাধ্যমের কণ্ঠরোধের শামিল: এলআরএফ

ঢাকায় বাড়ছে ডেঙ্গু রোগী

‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

আফগান প্রেসিডেন্টের নির্বাচনী র‌্যালিতে বোমা হামলায় নিহত ২৪

চিকিৎসকের অবহেলা তদন্তে বিশেষজ্ঞ কমিটি গঠনের নির্দেশ

ফ্রান্স গুগলকে ৫৫ কোটি ডলার জরিমানা করল

সেই রতনকে শেকলমুক্ত করলেন ইউএনও

ভারত সফরে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল

দোষ পেলে জাবি ভিসির বিরুদ্ধে ব্যবস্থা: কাদের

রাজনৈতিক উদ্দেশ্যে ধর্ষণ করা হয়েছে আমাকে