চট্টগ্রামে বাসের ধাক্কায় বাউবি শিক্ষার্থীর মৃত্যু

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ২২ জানুয়ারি ২০১৯, মঙ্গলবার
বিউটিফিকেশন কোর্সের ক্লাস করার জন্য চট্টগ্রামের রাউজান উপজেলায় মহিলা পরিষদে যাওয়ার পথে বাসের ধাক্কায় নিহত হয়েছেন রেশমা আকতার (১৮)। তিনি বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উচ্চ মাধ্যমিকপড়ুয়া শিক্ষার্থী। সোমবার বেলা ১১টার দিকে চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কে রাউজান উপজেলা পরিষদের প্রবেশ পথে রাঙ্গামাটিগামী শিক্ষা সফরের একটি বাস সজোরে ধাক্কা দিলে তার মৃত্যু ঘটে।  রাউজান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরাফাত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধাক্কা দেয়ার পর বাসটি দ্রুত চলে যায়। এরপর বাসটি আটকের জন্য রাঙ্গামাটি এলাকায় খোঁজ নেয়া হলেও এখনো সন্ধান পাওয়া যায়নি।  নিহত রেশমা আকতার রাউজান উপজেলার ডাবুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের নতুন পাড়ার বাসিন্দা মো. মনির হোসেনের মেয়ে। ২ বোন ও ৩ ভাইয়ের মধ্যে রেশমা আকতার সবার বড় বলে জানান এসআই মো. আরাফাত।

এসআই আরাফাত জানান, রেশমা আকতার গরিব বাবার পরিবারে হাল ধরার জন্য বাউবির চান্দগাঁও কেন্দ্রে পড়ালেখার পাশাপাশি রাউজান উপজেলা মহিলা অধিদপ্তরের অধীনে বিউটিফিকেশন কোর্স করছিলেন। কোর্সটি প্রায় শেষের দিকে। কিন্তু বাসের ধাক্কায় তার স্বপ্নের অপমৃত্যু ঘটল।
এ ঘটনায় রাউজান থানায় একটি মামলা করা হয়েছে।  
স্থানীয়রা জানান, মহিলা বিষয়ক অধিদপ্তরের অধীনে বিউটিফিকেশন কোর্সের ক্লাস করার জন্য রেশমা আকতার রাউজান উপজেলা পরিষদে যাওয়ার সময় পরিষদের প্রবেশ পথে চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কে একটি শিক্ষা সফরের বাস রেশমাকে সজোরে ধাক্কা দেয়। এতে রাস্তা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন রেশমা। পরে স্থানীয় লোকজন গহিরার জেকে মেমোরিয়াল হাসপাতলে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রক্তাক্ত লঙ্কা পেছনে কারা?

দেশে সন্ত্রাসী হামলার ঝুঁকি নেই

পাসপোর্ট বইয়ের সংকটে দুর্ভোগ চরমে

দগ্ধ তরুণীকে বাঁচানো গেল না

শেয়ারবাজারে উত্থান পতনের পেছনে কেউ জড়িত

ব্রুনাইয়ের সঙ্গে ৬ সমঝোতা সই

রাজধানীতে নিরাপত্তা জোরদার

ঘুমের ইনজেকশন দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, চিকিৎসক আটক

ব্যারিস্টার আমিনুল হকের দাফন আজ

কালা মিয়ার কাটা পা এখনো উদ্ধার হয়নি

সঞ্চয়পত্রে ঝোঁক সবার নিয়ন্ত্রণের চেষ্টা সরকারের

শবেবরাত পালিত

অমিত শাহ বললেন বাংলাদেশি হলেই নাগরিকত্ব!

পশ্চিমবঙ্গে ৯২ শতাংশ বুথে আধা সামরিক বাহিনী

গণআন্দোলনের প্রস্তুতি নিন: মোশাররফ

ঋণখেলাপিদের আরো বড় ছাড় কেন্দ্রীয় ব্যাংকের