লক্ষ্মীপুরে যাত্রীবাহি বাস খাদে পড়ে নিহত ১, আহত ৩০

অনলাইন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ২১ জানুয়ারি ২০১৯, সোমবার, ১২:৪১ | সর্বশেষ আপডেট: ১:১৪
লক্ষ্মীপুরে আনন্দ পরিবহন নামে একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেছে। এ ঘটনায় সিরাজুল ইসলাম নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন, সাংবাদিক, শিক্ষক ও শিক্ষার্থীসহ অন্তত ৩০ জন।  খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থল গিয়ে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে দুলাল মিয়া, ইয়াছিন হোসেন, আবুল বাসার, নাজমা আক্তার ও আবু তাহেরের অবস্থায় আশংকাজনক বলে জানিয়েছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন। আজ সোমবার সকালে লক্ষ্মীপুর-ঢাকামহাসড়কের যাদৈয়া নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও যাত্রীরা জানায়, সকালে নোয়াখালীর চৌমুহানী থেকে আনন্দ পরিবহনের বাসটি যাত্রী নিয়ে লক্ষ্মীপুরের উদ্দেশ্য ছেড়ে আসে। লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের যাদৈয়া মাদ্রাসা নামক এলাকায় পৌঁছলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ডেইলী স্টার এর সাংবাদিক মো. আলম, প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহাকরী প্রধান শিক্ষক নিজাম উদ্দিন, পৌর আইডিয়াল কলেজ ও ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী রোকেয়া বেগম, রাইসুল ইসলামসহ অন্তত ৩০ জন যাত্রী আহত হন।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।
এদের মধ্যে দুলাল মিয়া, ইয়াছিন হোসেন, আবুল বাসার, নাজমা আক্তার ও আবু তাহের আশংকাজনক বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রক্তাক্ত লঙ্কা পেছনে কারা?

দেশে সন্ত্রাসী হামলার ঝুঁকি নেই

পাসপোর্ট বইয়ের সংকটে দুর্ভোগ চরমে

দগ্ধ তরুণীকে বাঁচানো গেল না

শেয়ারবাজারে উত্থান পতনের পেছনে কেউ জড়িত

ব্রুনাইয়ের সঙ্গে ৬ সমঝোতা সই

রাজধানীতে নিরাপত্তা জোরদার

ঘুমের ইনজেকশন দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, চিকিৎসক আটক

ব্যারিস্টার আমিনুল হকের দাফন আজ

কালা মিয়ার কাটা পা এখনো উদ্ধার হয়নি

সঞ্চয়পত্রে ঝোঁক সবার নিয়ন্ত্রণের চেষ্টা সরকারের

শবেবরাত পালিত

অমিত শাহ বললেন বাংলাদেশি হলেই নাগরিকত্ব!

পশ্চিমবঙ্গে ৯২ শতাংশ বুথে আধা সামরিক বাহিনী

গণআন্দোলনের প্রস্তুতি নিন: মোশাররফ

ঋণখেলাপিদের আরো বড় ছাড় কেন্দ্রীয় ব্যাংকের