উদ্‌ঘাটিত হয়নি রহস্য

গ্রেপ্তার নেই নারায়ণগঞ্জে প্রবাসীর স্ত্রী হত্যায় মামলা

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ২১ জানুয়ারি ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ৬:০৪
নারায়ণগঞ্জের বন্দরে প্রবাসীর স্ত্রী নাঈমা রহমানকে নৃশংসভাবে হত্যার ২৪ ঘণ্টার বেশি সময় পেরিয়ে গেলেও পুলিশ এখন পর্যন্ত হত্যার রহস্য উদ্‌্‌ঘাটন বা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত কাউকে শনাক্ত বা গ্রেপ্তার করতে পারেনি। এদিকে, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের ভাই কামরুল ইসলাম বাদী হয়ে বন্দর থানায় অজ্ঞাত পরিচয় একজনকে আসামি করে থানায় হত্যা মামলা করেছে। মামলাটির তদন্তভার দেয়া হয়েছে বন্দর থানার ওসি (তদন্ত) হারুন অর রশিদকে। তবে, তদন্ত সংশ্লিষ্টরা বলছেন, তিনটি বিষয়কে মাথায় রেখে তারা তদন্ত শুরু করেছেন।

এদিকে, বন্দর থানা পুলিশ আনুষ্ঠানিকভাবে মামলাটির তদন্ত করলেও সিআইডি, ডিবি ও পিবিআইর টিম মামলার তদন্তে সহায়তা করছে। গত শনিবার দুপুরে বন্দরের সোনাকান্দা এলাকার ত্রিবেণীপুল এলাকায় আমিনুল হক মনার মালিকানাধীন মাবিয়া ভবনের দ্বিতীয়তলার একটি ফ্ল্যাটে নাঈমা রহমানকে হত্যা করে লাশে অগ্নিসংযোগ করে ফ্ল্যাটটি বাইরে থেকে তালাবদ্ধ করে পালিয়ে যায় ঘাতক। তাড়াহুড়ো করে পালিয়ে যাওয়ার আগে ঘাতক তার মানিব্যাগ এবং একটি সিগারেট ফেলে যায়। ঘটনার সময় নিহতের মেয়ে বন্দর গালর্স স্কুলের দশম শ্রেণির ছাত্রী আনুশী রহমান ও ছেলে তৃতীয় শ্রেণির ছাত্র নাফিজ রহমান স্কুলে ছিল।
ঘটনার পর ঘটনাস্থলের আশপাশের এলাকায় আতঙ্ক বিরাজ করছে। মামলার তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) হারুন অর রশিদ বলেন, আমরা তদন্ত কাজ শুরু করেছি। দ্রুতই হত্যা রহস্য এবং ঘাতককে গ্রেপ্তার করা সম্ভব হবে।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, আমরা বেশ কয়েকটি ক্লু মাথায় রেখে তদন্ত করছি। হত্যার মোটিভ যাতে অন্যদিকে না যায় সেজন্য খুব সতর্কতার সঙ্গে তদন্ত করা হচ্ছে। কারণ হত্যার ধরনটি ছিল খুবই স্পর্শকাতর। তাই নিহতের সঙ্গে কারো কোনো পূর্ব শত্রুতা, টাকা পয়সা নিয়ে দ্বন্দ্ব এবং পরকীয়া প্রেম ছিল কী না সেসব বিষয় খতিয়ে দেখা হচ্ছে। এ ছাড়া পাশের ফ্ল্যাটের বাসিন্দাদেরও নজরদারিতে রাখা হয়েছে।

ঘটনাস্থল থেকে প্রাপ্ত মানিব্যাগ ও এর ভেতরে থাকা এক যুবকের ছবিটি কার সেটি নিশ্চিত হওয়া গেছে কী না- এ প্রসঙ্গে জানতে চাইলে ওসি আরো বলেন, ছবিটি নিহতের পরিবারের সদস্যদের দেখানো হয়েছে। এর বেশি আর কিছু বলতে রাজি হননি তিনি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আইএস গার্ল শামিমাকে নিয়ে ঢাকায় চিঠি চালাচালি

অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ

ভারতের নাগরিকত্ব বিল কেন?

থাইল্যান্ডে বাংলাদেশি পরিবার নিখোঁজ

পর্নোগ্রাফির বিরুদ্ধে যুদ্ধ, বাংলাদেশে ২০,০০০ সাইট বন্ধ

পদকজয়ীদের অনুসরণে আগামী প্রজন্ম নিজেদের গড়ে তুলবে: প্রধানমন্ত্রী

বিএনপির আলোচনা সভায় হট্টগোল

নাইকো মামলার শুনানি পেছালো

বইমেলায় কেনাকাটার ধুম

ইমরানের পর মোদিও

সৌদিকে পরমাণু প্রযুক্তি দিচ্ছেন ট্রাম্প!

ফকির আলমগীরের ৬৯তম জন্মদিন আজ

সাংবাদিকদের আদালত কক্ষে প্রবেশ নিশ্চিত করতে হবে- প্রধান বিচারপতি

চতুর্থ ধাপে ১২২ উপজেলায় ভোট ৩১শে মার্চ

প্রেমিকার ছেলের ছুরিকাঘাতে প্রেমিক নিহত

কার্যকর ওয়ান স্টপ সার্ভিস দেখতে চায় ডিসিসিআই