ফেনীতে চার বছরের শিশু ধর্ষণের শিকার, কিশোর গ্রেপ্তার

অনলাইন

ফেনী প্রতিনিধি | ২০ জানুয়ারি ২০১৯, রোববার, ১১:২৮ | সর্বশেষ আপডেট: ৯:০৫
ফেনীর দাগনভূঁঞায় উপজেলা জায়লস্কর ইউনিয়নের একটি গ্রামে চার বছরের এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ ঘটনায় জড়িত কাজী নজরুল ইসলাম রনি (১৫) নামে একজন কিশোরকে শনিবার সন্ধ্যায় গ্রেপ্তার করেছে। রাতেই তাকে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেনের আদালতে হাজির করে পুলিশ। আদালতে ওই কিশোর রনি শিশু ধর্ষণ ঘটনার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে। স্বীকারোক্তি প্রদানের পর আদালত তাকে গাজীপুর কিশোর সংশোধনাগরে পাঠানোর নির্দেশ দিয়ে ফেনী জেলা কারাগারে পাঠিয়ে দেয়।


দাগনভূঁঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ছালেহ আহম্মদ পাঠান ওই শিশুটি তার মায়ের সঙ্গে কয়েকদিন আগে নানার বাড়িতে বেড়াতে আসে। নানার বাড়ির পাশের ঘরের আবদুল আলীর ছেলে কাজী নজরুল ইসলাম রনি শুক্রবার বিকালে শিশুটিকে গান শোনানোর কথা বলে বাইরে নিয়ে ধর্ষণ করে। এতে শিশুটি অসুস্থ্য হয়ে যায়। খবর পেয়ে স্বজনরা তাকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে।



এ ঘটনায় শিশুর মা বাদি হয়ে শুক্রবার রাতে দাগনভূঁঞা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। শনিবার দুপুরে ফেনী জেরা সদর হাসপাতালে নির্যাতিত শিশুটির শারীরিক পরীক্ষা শেষে পরিবারে কাছে শিশুটিকে হস্তান্তর করেছে পুলিশ।  

এদিকে পুলিশ শনিবার সন্ধ্যায় ওই কিশোরকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে রাতে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেনের আদালতে হাজির করে। এ ছাড়া ওই শিশুর মাও আদালতে ২২ ধারায় তাঁর জবানবন্দী দিয়েছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রক্তাক্ত লঙ্কা পেছনে কারা?

দেশে সন্ত্রাসী হামলার ঝুঁকি নেই

পাসপোর্ট বইয়ের সংকটে দুর্ভোগ চরমে

দগ্ধ তরুণীকে বাঁচানো গেল না

শেয়ারবাজারে উত্থান পতনের পেছনে কেউ জড়িত

ব্রুনাইয়ের সঙ্গে ৬ সমঝোতা সই

রাজধানীতে নিরাপত্তা জোরদার

ঘুমের ইনজেকশন দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, চিকিৎসক আটক

ব্যারিস্টার আমিনুল হকের দাফন আজ

কালা মিয়ার কাটা পা এখনো উদ্ধার হয়নি

সঞ্চয়পত্রে ঝোঁক সবার নিয়ন্ত্রণের চেষ্টা সরকারের

শবেবরাত পালিত

অমিত শাহ বললেন বাংলাদেশি হলেই নাগরিকত্ব!

পশ্চিমবঙ্গে ৯২ শতাংশ বুথে আধা সামরিক বাহিনী

গণআন্দোলনের প্রস্তুতি নিন: মোশাররফ

ঋণখেলাপিদের আরো বড় ছাড় কেন্দ্রীয় ব্যাংকের