মালামাল লুটে দম্পতিকে চলন্ত বাস থেকে ফেলে দিলো ছিনতাইকারীরা

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ২০ জানুয়ারি ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ১১:৩৫
সাভার ব্যাংকটাউন এলাকায় এক দম্পতিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মালামাল লুটে নিয়ে চলন্ত বাস থেকে ফেলে দিয়েছে ছিনতাইকারীরা। গুরুতর আহত অবস্থায় ওই দম্পতিকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। পরে গতকাল দুপুরে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করেন হাসপাতাল কর্তৃপক্ষ। এর আগে শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংকটাউন ব্রিজের কাছে চলন্ত বাস থেকে ওই দম্পতিকে ফেলে দেয় ছিনতাইকারীরা।

আহতরা হলো- ঢাকার কেরানীগঞ্জ উপজেলার কানারচর কদমতলী এলাকার মোনায়েম হোসেনের ছেলে মো. হাসান (২৭) ও তার স্ত্রী মহুয়া আক্তার (১৯)। সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক এবিএম মনিরুজ্জামান বলেন, রাত সাড়ে ১২টার দিকে এক দম্পতিকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনা হয়। এসময় তাদের সারা শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল। পরে তাদের প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। আহত হাসান জানায়, তারা স্বামী-স্ত্রী মিলে যশোর বেড়াতে যাচ্ছিলেন।
এজন্য রাত ১২টার দিকে সাভারের হেমায়েতপুর থেকে একটি সবুজ রংয়ের বাসে করে সাভার বাসস্ট্যান্ডে বাস কাউন্টারে যাচ্ছিলেন।

বাসটি ছাড়ার পর পরই যাত্রীবেশী কয়েকজন ছিনতাইকারী তাদের মারধর করে স্ক্রু ড্রাইভার এবং ধারালো ছুরির আঘাতে সারা শরীর ক্ষতবিক্ষত করে ফেলে। ছিনতাইকারীরা তাদের নিকট থাকা নগদ ত্রিশ হাজার টাকা, ল্যাপটপ ও মোবাইলফোনসহ মূল্যবান সামগ্রী লুটে নিয়ে ব্যাংকটাউন ব্রিজের কাছে আসলে চলন্ত বাস থেকে ফেলে দেয়। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, ছিনতাইয়ের ঘটনায় জড়িত বাসটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করে ছিনতাইকারী চক্রের সদস্যদের আটকের পাশাপাশি লুণ্ঠিত মালামাল উদ্ধারে অভিযান চালানো হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রক্তাক্ত লঙ্কা পেছনে কারা?

দেশে সন্ত্রাসী হামলার ঝুঁকি নেই

পাসপোর্ট বইয়ের সংকটে দুর্ভোগ চরমে

দগ্ধ তরুণীকে বাঁচানো গেল না

শেয়ারবাজারে উত্থান পতনের পেছনে কেউ জড়িত

ব্রুনাইয়ের সঙ্গে ৬ সমঝোতা সই

রাজধানীতে নিরাপত্তা জোরদার

ঘুমের ইনজেকশন দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, চিকিৎসক আটক

ব্যারিস্টার আমিনুল হকের দাফন আজ

কালা মিয়ার কাটা পা এখনো উদ্ধার হয়নি

সঞ্চয়পত্রে ঝোঁক সবার নিয়ন্ত্রণের চেষ্টা সরকারের

শবেবরাত পালিত

অমিত শাহ বললেন বাংলাদেশি হলেই নাগরিকত্ব!

পশ্চিমবঙ্গে ৯২ শতাংশ বুথে আধা সামরিক বাহিনী

গণআন্দোলনের প্রস্তুতি নিন: মোশাররফ

ঋণখেলাপিদের আরো বড় ছাড় কেন্দ্রীয় ব্যাংকের