পাবনায় ছাত্রীনিবাসে ঢুকে ছাত্রীকে লাঞ্ছিত প্রতিবাদে বিক্ষোভ

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার, পাবনা থেকে | ২০ জানুয়ারি ২০১৯, রোববার
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) এক ছাত্রীকে লাঞ্ছিতের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার শহরের রাধানগরের একটি ছাত্রীনিবাসে ঢুকে ছাত্রীকে লাঞ্ছিত করা হয়। গতকাল এ ঘটনার প্রতিবাদে ক্যাম্পাসে বিক্ষোভ করে শিক্ষার্থীরা। ঘটনায় জড়িতের শাস্তি চেয়ে ঘণ্টাব্যাপী পাবনা-ঢাকা সড়ক অবরোধ করে তারা। শিক্ষার্থীরা জানান, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে পাবনা শহরের রাধানগর ডিগ্রি বটতলায় ‘ঝর্ণা ভিলা’ ছাত্রীনিবাসে এক ছাত্রীকে লাঞ্ছিত করা হয়। ছাত্রীনিবাসের মালিকের ভাতিজা আসিফ ইকবাল চিন্ময় ছাত্রীনিবাসে ঢুকে কয়েকজন ছাত্রীকে গালিগালাজসহ এক ছাত্রীকে সেখান থেকে বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ছাত্রীদের চিৎকারে মেস মালিক ও তার স্ত্রী এসে ছাত্রীটিকে উদ্ধার করে। এরপর ছাত্রীরা মোবাইলে ঘটনাটি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে জানায়।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. প্রীতম কুমার দাস পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হককে নিয়ে ঘটনাস্থলে যান। পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক বলেন, অভিযোগ পাওয়ার পর রাতেই ওই বখাটেকে গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে এ ঘটনায় মামলা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক।
বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদ চৌধুরী আসিফ বলেন, গতকাল সন্ধ্যা ৬টায় এ ঘটনায় ঘটলেও আসামিকে রাত ১১টায় গ্রেপ্তার করা হয়। এরকম ঘটনায় দ্রুত পদক্ষেপ নিতে হবে।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. প্রীতম কুমার দাস বলেন, আমরা দোষীর শাস্তি চাই। এরই মধ্যে মামলা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রক্তাক্ত লঙ্কা পেছনে কারা?

দেশে সন্ত্রাসী হামলার ঝুঁকি নেই

পাসপোর্ট বইয়ের সংকটে দুর্ভোগ চরমে

দগ্ধ তরুণীকে বাঁচানো গেল না

শেয়ারবাজারে উত্থান পতনের পেছনে কেউ জড়িত

ব্রুনাইয়ের সঙ্গে ৬ সমঝোতা সই

রাজধানীতে নিরাপত্তা জোরদার

ঘুমের ইনজেকশন দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, চিকিৎসক আটক

ব্যারিস্টার আমিনুল হকের দাফন আজ

কালা মিয়ার কাটা পা এখনো উদ্ধার হয়নি

সঞ্চয়পত্রে ঝোঁক সবার নিয়ন্ত্রণের চেষ্টা সরকারের

শবেবরাত পালিত

অমিত শাহ বললেন বাংলাদেশি হলেই নাগরিকত্ব!

পশ্চিমবঙ্গে ৯২ শতাংশ বুথে আধা সামরিক বাহিনী

গণআন্দোলনের প্রস্তুতি নিন: মোশাররফ

ঋণখেলাপিদের আরো বড় ছাড় কেন্দ্রীয় ব্যাংকের