পাবনায় ছাত্রীনিবাসে ঢুকে ছাত্রীকে লাঞ্ছিত প্রতিবাদে বিক্ষোভ

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার, পাবনা থেকে | ২০ জানুয়ারি ২০১৯, রোববার
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) এক ছাত্রীকে লাঞ্ছিতের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার শহরের রাধানগরের একটি ছাত্রীনিবাসে ঢুকে ছাত্রীকে লাঞ্ছিত করা হয়। গতকাল এ ঘটনার প্রতিবাদে ক্যাম্পাসে বিক্ষোভ করে শিক্ষার্থীরা। ঘটনায় জড়িতের শাস্তি চেয়ে ঘণ্টাব্যাপী পাবনা-ঢাকা সড়ক অবরোধ করে তারা। শিক্ষার্থীরা জানান, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে পাবনা শহরের রাধানগর ডিগ্রি বটতলায় ‘ঝর্ণা ভিলা’ ছাত্রীনিবাসে এক ছাত্রীকে লাঞ্ছিত করা হয়। ছাত্রীনিবাসের মালিকের ভাতিজা আসিফ ইকবাল চিন্ময় ছাত্রীনিবাসে ঢুকে কয়েকজন ছাত্রীকে গালিগালাজসহ এক ছাত্রীকে সেখান থেকে বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ছাত্রীদের চিৎকারে মেস মালিক ও তার স্ত্রী এসে ছাত্রীটিকে উদ্ধার করে। এরপর ছাত্রীরা মোবাইলে ঘটনাটি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে জানায়।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. প্রীতম কুমার দাস পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হককে নিয়ে ঘটনাস্থলে যান। পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক বলেন, অভিযোগ পাওয়ার পর রাতেই ওই বখাটেকে গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে এ ঘটনায় মামলা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক।
বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদ চৌধুরী আসিফ বলেন, গতকাল সন্ধ্যা ৬টায় এ ঘটনায় ঘটলেও আসামিকে রাত ১১টায় গ্রেপ্তার করা হয়। এরকম ঘটনায় দ্রুত পদক্ষেপ নিতে হবে।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. প্রীতম কুমার দাস বলেন, আমরা দোষীর শাস্তি চাই। এরই মধ্যে মামলা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আইএস গার্ল শামিমাকে নিয়ে ঢাকায় চিঠি চালাচালি

অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ

ভারতের নাগরিকত্ব বিল কেন?

থাইল্যান্ডে বাংলাদেশি পরিবার নিখোঁজ

পর্নোগ্রাফির বিরুদ্ধে যুদ্ধ, বাংলাদেশে ২০,০০০ সাইট বন্ধ

পদকজয়ীদের অনুসরণে আগামী প্রজন্ম নিজেদের গড়ে তুলবে: প্রধানমন্ত্রী

বিএনপির আলোচনা সভায় হট্টগোল

নাইকো মামলার শুনানি পেছালো

বইমেলায় কেনাকাটার ধুম

ইমরানের পর মোদিও

সৌদিকে পরমাণু প্রযুক্তি দিচ্ছেন ট্রাম্প!

ফকির আলমগীরের ৬৯তম জন্মদিন আজ

সাংবাদিকদের আদালত কক্ষে প্রবেশ নিশ্চিত করতে হবে- প্রধান বিচারপতি

চতুর্থ ধাপে ১২২ উপজেলায় ভোট ৩১শে মার্চ

প্রেমিকার ছেলের ছুরিকাঘাতে প্রেমিক নিহত

কার্যকর ওয়ান স্টপ সার্ভিস দেখতে চায় ডিসিসিআই