মুহিতের পাশে কেউ নেই

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৯ জানুয়ারি ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ১:৫৫
সদ্য সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে ঘিরে নেই কোনো কোলাহল। নেই নেতাকর্মীদের মধ্যে হুড়োহুড়ি। মন্ত্রিত্ববিহীন মুহিত গতকাল সিলেটে আসেন। কিন্তু তাকে রিসিভ করতে যাওয়া ব্যক্তিদের ভিড়ে নেই সেই পরিচিত সুবিধাভোগী মুখগুলো।

আব্দুল মাল আবদুল মুহিত দীর্ঘ ১০ বছর অর্থমন্ত্রী ছিলেন  । এই সময়ে তিনি সপ্তাহে একবার হলেও সিলেটে আসতেন। তার আসার খবরে ভিড় লেগে যেত ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে। দলীয় নেতাকর্মীরা ভিড় করতেন ভিআইপি লাউঞ্জের সামনে।
সিলেট আওয়ামী লীগের নেতাকর্মী, আত্মীয়স্বজনরা তাকে বিমান থেকে নামার পরপরই বরণ করতেন। কিন্তু সেই দৃশ্যপট এখন পাল্টে গেছে।

অর্থমন্ত্রিত্ব ছাড়ার পর গতকাল তিনি প্রথম সিলেটে আসলেন। বেলা পৌনে দুটার দিকে নভোএয়ারের একটি ফ্লাইটে তিনি ঢাকা থেকে সিলেটে পৌঁছেন। এ সময় ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ তাকে একটি হুইলচেয়ারে বসিয়ে ভিআইপি লাউঞ্জে নিয়ে আসেন। এ সময় তার সঙ্গে কেবল এপিএস জনি ছিলেন। আর কাউকে দেখা যায়নি। তাকে রিসিভ করতে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে যাননি সেই পরিচিত মুখগুলো। যারা দীর্ঘ ১০ বছর সিলেটে সঙ্গ দিয়েছেন অর্থমন্ত্রীকে।

তবে তার ঘনিষ্ঠজন বলে খ্যাত সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম সাবেক মন্ত্রী মুহিতকে ভিআইপি লাউঞ্জে রিসিভ করেন। এরপর মুহিত ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি যান সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে বিসিবি প্রধানের সঙ্গে বসে নিজ দল সিলেট সিক্সার্সের খেলা উপভোগ করেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘এখনো অভিনয়ের ক্ষুধা মরে যায়নি’

জনবান্ধব-আওয়ামী লীগ

প্রত্যাখ্যান-গণফোরাম

সহায়ক -এফবিসিসিআই

মুশফিককে নিয়ে শঙ্কা

হঠাৎ ডেঙ্গু, ১৫ দিনে আক্রান্ত দুই শতাধিক

সীমান্ত হত্যা অনাকাঙ্ক্ষিত

জাতিসংঘের মর্যাদাপূর্ণ ইকোসকের সদস্য নির্বাচিত হলো বাংলাদেশ

হয়রানিতে সতর্ক পররাষ্ট্র মন্ত্রণালয়

খালেদা জিয়ার মামলা নিয়ে বিএনপি স্থায়ী কমিটির জরুরি বৈঠক

ঝুঁকিপূর্ণ ওয়াহেদ ম্যানশনে রাতের আঁধারে চলছে নির্মাণ কাজ

বগুড়ায় ব্যবসায়ীকে থানায় নির্যাতন চার পুলিশ বরখাস্ত

নিম্নমানের কাগজে ছাপা হচ্ছে পাঠ্যবই

বাসায় আটকে দেহব্যবসা, কান্না শুনে দুই নারীকে উদ্ধার

জগন্নাথপুরে অন্তঃসত্ত্বা ছাত্রীকে নিয়ে ‘তোলপাড়’

তিস্তা, সীমান্ত হত্যা ও রোহিঙ্গায় জোর ঢাকার, ফের আশ্বাস দিল্লির