ঢাকায় মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৬৮

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১৯ জানুয়ারি ২০১৯, শনিবার
রাজধানীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৬৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঢাকা মেট্রোপলিটনের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে ডিএমপির সংশ্লিষ্ট থানা ও মহানগর গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার থেকে গতকাল সকাল পর্যন্ত এসব অভিযান পরিচালনা করা হয়। গ্রেপ্তারদের কাছ থেকে ৬৫৩৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৫৯৪ গ্রাম ৮৪০ পুরিয়া হেরোইন, ১০ কেজি ১৯০ গ্রাম ১৩ পুরিয়া গাঁজা, ১৬ বোতল ফেনসিডিল ও ২১ ক্যান বিয়ার জব্দ করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানাগুলোতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৯টি মামলা করা হয়েছে। এরমধ্যে এক মাদক বিক্রেতার কাছ থেকেই ৫০০০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। পল্লবী থানা এলাকা থেকে ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তার নাম মো. মোস্তফা (২৩)।
গতকাল সকালে মিরপুর-১১ এলাকা থেকে তাকে আটক করা হয়। পরবর্তীতে তল্লাশিকালে মোস্তফার কাছ থেকে ৫০০০ পিস ইয়াবা জব্দ করা হয়। ডিবি জানিয়েছে, দীর্ঘদিন থেকেই মাদক ব্যবসা করছিল মোস্তফা। চট্টগ্রাম থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার মিরপুরসহ বিভিন্নস্থানে তা বিক্রি করতো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে ডিবি।
পল্লবী থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান, মোস্তফার বিরুদ্ধে পল্লবী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রক্তাক্ত লঙ্কা পেছনে কারা?

দেশে সন্ত্রাসী হামলার ঝুঁকি নেই

পাসপোর্ট বইয়ের সংকটে দুর্ভোগ চরমে

দগ্ধ তরুণীকে বাঁচানো গেল না

শেয়ারবাজারে উত্থান পতনের পেছনে কেউ জড়িত

ব্রুনাইয়ের সঙ্গে ৬ সমঝোতা সই

রাজধানীতে নিরাপত্তা জোরদার

ঘুমের ইনজেকশন দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, চিকিৎসক আটক

ব্যারিস্টার আমিনুল হকের দাফন আজ

কালা মিয়ার কাটা পা এখনো উদ্ধার হয়নি

সঞ্চয়পত্রে ঝোঁক সবার নিয়ন্ত্রণের চেষ্টা সরকারের

শবেবরাত পালিত

অমিত শাহ বললেন বাংলাদেশি হলেই নাগরিকত্ব!

পশ্চিমবঙ্গে ৯২ শতাংশ বুথে আধা সামরিক বাহিনী

গণআন্দোলনের প্রস্তুতি নিন: মোশাররফ

ঋণখেলাপিদের আরো বড় ছাড় কেন্দ্রীয় ব্যাংকের