বাবার প্রেমিকাকে অপহরণ, অতঃপর ...

অনলাইন

অনলাইন ডেস্ক। | ১৭ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার, ১১:১৫ | সর্বশেষ আপডেট: ৩:৩৬
বাবার প্রেমিকাকে অপহরণ করেছিল তিন পুত্র।  ১৬ বছর আগের এ  অপহরণ মামলায় তিন পুত্রকে সাত বছর করে কারাদণ্ড দিয়েছে আদালত।  আদালতের সরকারি আইনজীবী এ কে এম সালাউদ্দিন সিরাজ জানিয়েছেন, পিতার প্রেমিকাকে অপহরণ করার ঘটনায় তিন ছেলেকে সাত বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে কান্দি মহকুমা আদালত। বুধবার কান্দি অতিরিক্ত জেলা ও দায়রা আদলতের বিচারক সোমনাথ মুখোপাধ্যায় এই রায় দেন। সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডের নির্দেশ দেন বিচারক। দণ্ডিতরা হল মুর্শিদাবাদের খড়গ্রাম থানার উত্তর গোপীনাথপুর গ্রামের বাসিন্দা পারভেজ আহমেদ, জিয়াউল হক ও সফি আহমেদ। তাদের বাবা আবদুল আজিজ কান্দি সহিসপাড়ার এক মহিলার সঙ্গে সম্পর্ক তৈরি করেছিলেন । কলকাতা থেকে প্রকাশিত সংবাদ প্রতিদিন পত্রিকায় এ রিপোর্ট প্রকাশিত হয়েছে। রিপোর্টে বলা হয়েছে, আবদুল আজিজের তিন পুত্র মিলে ২০০২ সালের ১১ ফেব্রুয়ারি অপহরণ করে ওই মহিলাকে। ঘটনার জেরে অপহরণের অভিযোগ করা হয়।
আদালতের সরকারি আইনজীবী এ কে এম সালাউদ্দিন সিরাজ আরও জানিয়েছেন, পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। পরে তিনি পুত ্রপারভেজ আহমেদ, জিয়াউল হক ও সফি আহমেদ গ্রেপ্তার করে পুলিশ। বাবা আবদুল আজিজণ্ডসহ বেশ কয়েকজনের বয়ানের ভিত্তিতে তিনজনকে দোষী সাব্যস্ত করেন বিচারপতি।
পুত্রদের দাবি বাবার অবৈধ সম্পর্ক মেনে নিতে পারেনি তারা। বাবার এহেন কাজে এলাকায় তাদের মানসম্মান হারিয়ে গিয়েছে। রাস্তায় মাথা তুলে হাটতে পারতেন না তারা। তাই রাগের মাথায় এই কাণ্ড ঘটায় তারা। আপাতত বাবা আবদুল আজিজের সঙ্গেই রয়েছেন নির্যাতিতা মহিলা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রক্তাক্ত লঙ্কা পেছনে কারা?

দেশে সন্ত্রাসী হামলার ঝুঁকি নেই

পাসপোর্ট বইয়ের সংকটে দুর্ভোগ চরমে

দগ্ধ তরুণীকে বাঁচানো গেল না

শেয়ারবাজারে উত্থান পতনের পেছনে কেউ জড়িত

ব্রুনাইয়ের সঙ্গে ৬ সমঝোতা সই

রাজধানীতে নিরাপত্তা জোরদার

ঘুমের ইনজেকশন দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, চিকিৎসক আটক

ব্যারিস্টার আমিনুল হকের দাফন আজ

কালা মিয়ার কাটা পা এখনো উদ্ধার হয়নি

সঞ্চয়পত্রে ঝোঁক সবার নিয়ন্ত্রণের চেষ্টা সরকারের

শবেবরাত পালিত

অমিত শাহ বললেন বাংলাদেশি হলেই নাগরিকত্ব!

পশ্চিমবঙ্গে ৯২ শতাংশ বুথে আধা সামরিক বাহিনী

গণআন্দোলনের প্রস্তুতি নিন: মোশাররফ

ঋণখেলাপিদের আরো বড় ছাড় কেন্দ্রীয় ব্যাংকের