প্রেমিকাকে জেফ বেজোসের রগরগে ছবি ও বার্তা

আজ রাতে তোমার সঙ্গে মাতাল হতে চাই, চুমু খেতে চাই

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১২ জানুয়ারি ২০১৯, শনিবার
অ্যামাজন প্রতিষ্ঠাতা জেফ বেজোসের প্রেমিকা লরাঁ সানচেজ (৪৯) সব ফাঁস করে দিয়েছেন বন্ধুদের কাছে। বলে দিয়েছেন কিভাবে বিশ্বের শ্রেষ্ঠ ধনী জেফ বেজোসের সঙ্গে তার প্রেম গড়ে উঠেছে। আর এ সময়ে জেফ বেজোস তাকে তার নিজের এক্স-রেটেড বা অশালীন সেলফি পাঠিয়েছেন। আট মাসের প্রেমের সম্পর্কে জেফ বেজোস তাকে পাঠিয়েছেন নিজের গোপনাঙ্গের ছবি। সানচেজ আবার ওই ছবি পাঠিয়েছেন তার এক বন্ধুকে। বলা হচ্ছে, ইনি সেই বন্ধু যিনি যুক্তরাষ্ট্রের দ্য ন্যাশনাল এনকুইরারকে ওই ছবিগুলো সরবরাহ করেছেন। তিনি বলেছেন, বিশ্বের শ্রেষ্ঠ ধনী এবং হ্যান্ডসাম বেজোসের সঙ্গে এমন প্রেমে পড়ে লরাঁ সানচেজ তো চাঁদের দেশে পৌঁছে গেছেন। আর তাই আট মাসের মধ্যে তারা দু’জনে বিবাহ বহির্ভূত সম্পর্কে মিলিত হয়েছেন একাধিকবার। কখনো তাদের বাড়িতে, কখনো বেজোসের ৬ কোটি ৫০ লাখ ডলারের গালফ স্ট্রিম জেটের ভিতরে আবার কখনো বেভারলি হিলস হোটেলে। এমন খবর লুফে নিয়েছে বিশ্ব। প্রায় সব মিডিয়ায় তা প্রকাশ হচ্ছে জোরালোভাবে।
বলা হচ্ছে, সম্পর্কের এই সময়ে লরাঁ সানচেজকে অসংখ্য অশালীন ছবিই শুধু নয়, খুদে বার্তা দিয়েছেন। তার কোনো কোনোটিতে রয়েছে রোমান্স বা প্রেম। এসব বিষয় যখন আর ঢেকে রাখতে পারছিলেন না বেজোস, তারা তাদের সম্পর্কের কথা প্রকাশ করার পথে তখনই তিনি তার স্ত্রী ম্যাকেঞ্জির সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। বুধবার এমন ঘোষণা বেজোস দিয়েছেন বুধবার। তাতে বলেছেন, স্ত্রী ম্যাকেঞ্জির সঙ্গে বেশ কিছু সময় তিনি আলাদা থাকছেন। ওদিকে সানচেজ হলিউডের সাবেক অভিনেত্রী। তিনি ২০০৫ সালে বিয়ে করেছেন হলিউডের শক্তিধর এজেন্ট প্যাট্রিক হোয়াইটসেলকে। কিন্তু তিনিও বিচ্ছেদে যাচ্ছেন। এ জন্য লঁরা সানচেজ ও তার স্বামী হোয়াইটসেল সেলিব্রেটিদের বিচ্ছেদ সংক্রান্ত আইনজীবী লরা ওয়াসারকে নিয়োগ করেছেন। এই আইনজীবী হলিউড তারকা অ্যানজেলিনা জোলি ও সেলিব্রেটি-রিয়েলিটি তারকা কিম কারদাশিয়ানের বিচ্ছেদের বিষয়ে কাজ করেছেন বা করছেন। লঁরা সানচেজ ও হোয়াইটসেল তাদের মধ্যকার বিচ্ছেদ খুব চুপিচুপি সেরে ফেলতে চেয়েছিলেন। কিন্তু তা মিডিয়ায় বিশাল করে এখন প্রচার হচ্ছে। এ সব বিষয়ে লন্ডনের ডেইলি মেইল শুক্রবার সানচেজের সঙ্গে কথা বলার চেষ্টা করে। কিন্তু তিনি কোনো সাড়া দেননি তাতে। এরই মধ্যে বিশ্বজুড়ে খবরের শিরোনাম হয়েছে, সাড়ে ৫ লাখ কোটি টাকার বিচ্ছেদ হচ্ছে বেজোস ও ম্যাকেঞ্জির মধ্যে। ওদিকে, বুধবার যখন জেফ বেজোসের সঙ্গে সানচেজের প্রেমের কাহিনী ফাঁস হয় তার পর থেকে এ নিয়ে কোনো মন্তব্য করেন নি সানচেজ।
জেফ বেজোসের বয়স ৫৪ বছর। সানচেজ ৪৯। তাদেরকে অনেক স্থানে একসঙ্গে দেখা গেছে। এ সময়ে তারা অন্তরঙ্গভাবে একসঙ্গে নৈশভোজ করেন। একজন আরেকজনের বাসায় এক বিছানায় ঘুমিয়েছেন। জেট বিমানের ভিতরে মেতে উঠেছেন উদ্দামতায়। অক্টোবরে জেফ বেজোসের ব্যক্তিগত জেট বিমান থেকে বেরিয়ে আসেন সানচেজ ও তার এক বোন। এরপরই বিষয়টি অনুসন্ধানে নামে দ্য ন্যাশনাল এনকুইরার ম্যাগাজিন। এতে বলা হয়, ম্যাকেঞ্জির সঙ্গে জেফ বেজোসের দাম্পত্য ২৫ বছরের। এক পর্যায়ে তিনি সানচেজ ও বেজোসের মধ্যকার গোপন সম্পর্ক আবিষ্কার করে ফেলেন। তিনি দেখতে পান বেজোসের বিমানের একমাত্র যাত্রী সানচেজ। সূত্রের উদ্ধৃতি দিয়ে এনকুইরার লিখেছে, ওই সময় সানচেজের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন বেজোস। একটি টেক্সটে তাকে বেজোস লিখেছিলেন, আমরা যেহেতু একই সঙ্গে লাফিয়ে পড়ছি তখন প্যারাস্যুট উন্মুক্ত করার ক্ষেত্রে আমাদের ভীত হলে চলবে না। আমরা প্যারাসুট শেয়ার করছি। তাই আমরা নিরাপদে গন্তব্যে নামব। আমরা একে অন্যের খুব কাছাকাছি আসাকে বেছে নিয়েছি।
আরেকটি ম্যাসেজে তিনি লিখেছেন, আমি তোমাকে ভালবাসি তরতাজা মেয়ে হিসেবে। আমার শরীর, আমার ঠোঁট, আমার চোখ খুব সহসাই তোমাকে দেখাবো। আমি তোমাকে মিস করছি। ঠিক এখনই তোমাকে চুমু খেতে চাই। ঠিক এখনই তোমাকে আস্তে করে, আদর করে কাছে টানতে চাই। যখন সকালে জাগব তখন তোমার সঙ্গে এতটা ভদ্র আচরণ করব না।
আরেক ম্যাসেজে তিনি লিখেছেন, তোমার এনার্জি, ধারণা, কর্মদক্ষতা ও উদ্যোম আমাকে উত্তেজিত করে তোলে। তুমি আমাকে আরো উত্তেজিত করে তোলো। তুমি আমার জন্যই। আমি তোমার পূর্ণ প্রেমে মশগুল। আমার হৃদয়টা বড় হয়ে যাচ্ছে তোমার জন্য। এটা আরো বড় হচ্ছে। আরো স্ফীত হচ্ছে।
জেফ বেজোস আরেক ম্যাসেজে লিখেছেন, আমি তোমাকে শক্ত করে জড়িয়ে ধরতে চাই। তোমার ঠোঁটে চুমু খেতে চাই। আমি তোমাকে ভালবাসি। আমি তোমার সঙ্গে প্রেমে পড়ে গিয়েছি। তুমি জানো আমি কি চাই। আজ রাতে তোমার সঙ্গে আমি সামান্য মাতাল হতে চাই। অল্প মদ্যপ হতে চাই। তোমার সঙ্গে কথা বলতে চাই। পরিকল্পনা করতে চাই। শুনতে চাই। হাসতে চাই। আমি আসলে তোমার সঙ্গ চাই। তারপর তোমার সঙ্গে একসঙ্গে গভীর ঘুমে যেতে চাই। তারপর আগামীকাল ঘুম থেকে উঠতে চাই। তোমার সঙ্গে পত্রিকা পড়তে চাই এবং একসঙ্গে কফি পান করতে চাই।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পদ্মাসেতু উদ্বোধনের দিনই ট্রেন চলবে: রেলমন্ত্রী

পিএসজির জন্য সুখবর, নিষেধাজ্ঞা কমলো নেইমারের

প্রেস কাউন্সিলের বিজ্ঞপ্তি গণমাধ্যমের কণ্ঠরোধের শামিল: এলআরএফ

ঢাকায় বাড়ছে ডেঙ্গু রোগী

আফগান প্রেসিডেন্টের নির্বাচনী র‌্যালিতে বোমা হামলায় নিহত ২৪

চিকিৎসকের অবহেলা তদন্তে বিশেষজ্ঞ কমিটি গঠনের নির্দেশ

ফ্রান্স গুগলকে ৫৫ কোটি ডলার জরিমানা করল

সেই রতনকে শেকলমুক্ত করলেন ইউএনও

ভারত সফরে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল

দোষ পেলে জাবি ভিসির বিরুদ্ধে ব্যবস্থা: কাদের

রাজনৈতিক উদ্দেশ্যে ধর্ষণ করা হয়েছে আমাকে

চারদিকে ভয়-শঙ্কা-অনিশ্চয়তা: ফখরুল

যুদ্ধ চাই না, তবে যুদ্ধের জন্য প্রস্তুত আছি

আট হাজার ৯৬৮ কোটি আট লাখ টাকা ব্যয়ের আটটি প্রকল্প অনুমোদন

কারমাইকেল কলেজের ছাত্রসংসদ নির্বাচন দিতে হাইকোর্টের রুল

প্রায় ১ মাস রিজার্ভ চুরির তথ্য গোপন রাখেন আতিউর রহমান