পড়শীর পরিকল্পনা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ জানুয়ারি ২০১৯, শনিবার
ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে আসছেন জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা পড়শী। অডিওর পাশাপাশি তার গানগুলোতে ভিডিও চমকও দেখা গেছে। নিজের ভিডিওতে নিজেই পারফর্ম করে থাকেন পড়শী। সর্বশেষ গত বছর ‘রাস্তা’ শিরোনামের একটি গান প্রকাশ করেন তিনি। তবে গত দুই বছরে গান প্রকাশ অনেকটাই কমিয়েছেন এ গায়িকা। চলচ্চিত্রের বাইরে অডিও গানে আগের মতো করে পাওয়া যায় না তাকে। কিন্তু কেন? পড়শী বলেন, সত্যি বলতে আমি যে কাজগুলো করেছি সেগুলোর মাধ্যমে শ্রোতা-দর্শকদের অনেক ভালোবাসা পেয়েছি। আমার কাছে তাদের প্রত্যাশাটাও বেড়েছে দিন দিন।
আমি তাদের প্রত্যাশাকে নষ্ট করতে চাইনি। এ কারণে তাড়াহুড়ো করে ঘন ঘন গান করিনি। যেটা করেছি বেশ সময় নিয়ে করেছি। ভালো আয়োজনে করেছি। ভিন্ন ভিন্ন পরিকল্পনার মাধ্যমে কাজগুলো
হয়েছে। গানতো ইচ্ছে করলেই প্রকাশ করা যায়। কিন্তু যেনতেন ভাবে গান প্রকাশ করতে আমি রাজি নই। সেজন্যই আসলে সময় নেয়া। এরইমধ্যে নতুন বছর শুরু হয়েছে। নতুন বছরে চিন্তাভাবনাটা কি পড়শীর? উত্তরে এ গায়িকা বলেন, বছরটা শুরু হয়েছে স্টেজ ব্যস্ততার মধ্যে দিয়ে। এ বছর ভক্তদের জন্য ভিন্ন ধাঁচের কিছু গান প্রকাশের পরিকল্পনা আছে। এরই মধ্যে বেশ কিছু একক গানের কাজ শেষ করেছি। সেগুলো একে একে প্রকাশ করবো সামনে। সত্যি বলতে স্টেজ শোর ব্যস্ততায় গানের ভিডিও নির্মাণের জন্য আলাদা করে সময় বের করতে পারছি না। একটু অবসর পেলেই দারুণ কিছু গল্পের সঙ্গে ভিডিও তৈরি করতে চাই। এক্ষেত্রে বেশ কিছু চমকও হয়তো থাকবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আমিই এখন তোমার মা ও বাবা

থমথমে পাহাড় গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

সিনেমা হলের সূচনার গল্প

বাবার সামনেই বাস পিষে মারলো আবরারকে

একদিনে সড়কে নিহত ১২

নুরের একাত্মতা, আঘাত এলে দাঁতভাঙা জবাব

খাগড়াছড়িতে বুধবার সকাল-সন্ধ্যা হরতাল

এখনো চলছে সেই জাবালে নূর পরিবহন

প্লেসমেন্ট শেয়ার নিয়ে পুঁজিবাজারে অস্থিরতা

‘খালেদা অসুস্থ আদালতে আসার আগেও বমি করেছেন’

যুক্তরাষ্ট্রের প্রতিবেদন একপেশে প্রত্যাখ্যান করছি

নরসিংদীতে আওয়ামী লীগের দু’গ্রুপে গোলাগুলি, নিহত ২

সাধারণ শিক্ষার্থীরা বিজয় এনে দিয়েছে

আত্মবিশ্বাসী শতাব্দী রায়, আরো বড় ব্যবধানে জিততে চান

সরকারি হাইস্কুলে তিন বিষয়ে ১৫০৬টি পদ সৃষ্টি হচ্ছে

সিলেটের ‘ভোটের নায়ক’ ৫ বিদ্রোহী