ভালোবাসায় সিক্ত সালমান এফ রহমান

শেষের পাতা

দোহার (ঢাকা) প্রতিনিধি | ৬ জানুয়ারি ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ২:০৯
দোহার ও নবাবগঞ্জবাসীর সঙ্গে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন ঢাকা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও শিল্পপতি সালমান এফ রহমান। শনিবার সকালে সালমান এফ রহমান তার নিজ এলাকা উপজেলার ফুলতলা থেকে প্রচারণা শুরু করে উপজেলার বিভিন্ন এলাকায় ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় হাজার হাজার মানুষ তাকে রাস্তার পাশে দাঁড়িয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। এর আগে শুক্রবার বিকালে নবাবগঞ্জ উপজেলার  বিভিন্ন এলাকার ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন সালমান এফ রহমান।

এসময় তিনি বলেন, দোহার ও নবাবগঞ্জ থেকে আপনারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। আমি নির্বাচনের আগে আপনাদের কথা দিয়েছিলাম দোহার-নবাবগঞ্জের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করবো। আমি সে কথা রাখবো এবং এখন থেকেই সেই কাজগুলোর বাস্তবায়ন করতে চাই। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো নৌকায় ভোট দিয়ে দেশের চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে আপনারা যে সম্মান দেখিয়েছেন আশা রাখি আমাদের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা উন্নয়নের মাধ্যমে আপনাদের সেই সম্মান দেখাবেন।

এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন, সমাজসেবক ইঞ্জিনিয়ার মেহবুব কবির, কেন্দ্রীয় আওয়ামী মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনারকলি পুতুল, ঢাকা জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন দুররানী, ঢাকা জেলা আওয়ামী মহিলা লীগের আহ্বায়ক শামীমা ইসলাম বীথি, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মু. আলমাছ উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাশার চোকদার সহ রাশেদ চোকদার ও হুমায়ুন কবির প্রমুখ।।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

৯৪ চিকিৎসকসহ ৩০০ স্বাস্থ্যকর্মী ডেঙ্গু আক্রান্ত

এভাবে কতদিন?(ভিডিও)

বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী

২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত ১৫৯৭ জন হাসপাতালে ভর্তি

মেসির সঙ্গে ডিনারে যেতে চান রোনালদো

বিজেপির অনুষ্ঠানে অশ্লীল নাচ

মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই

‘আমরা জোর করে কিছু করতে চাই না’(অডিও)

মোবাইল অ্যাপে পাওয়া যাবে বিমানের টিকিট

ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ : শিক্ষক বরখাস্ত

শেরপুরে বৃদ্ধাকে গলা কেটে হত্যা

‘দুই পারমাণবিক শক্তিধর দেশ কথা বলছে চোখের ওপর চোখ রেখে’

যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের

বেরোবিতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর

‘কথা বললেই ১ হাজার টাকা জরিমানা'

চিদাম্বরমকে রাতভর জেরা, আজ তোলা হবে আদালতে