প্রধানমন্ত্রী গুজব ছড়াচ্ছেন: ফখরুল

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২১ ডিসেম্বর ২০১৮, শুক্রবার, ১১:৫৪ | সর্বশেষ আপডেট: ৬:৩৬
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রধানমন্ত্রী বিএনপির টাকা নিয়ে নৌকায় ভোট দিতে যে আহ্বান জানিয়েছেন তা সম্পুর্ণ অনৈতিক। বিএনপি ব্যালট ছাপাচ্ছে বলেও তিনি গুজব ছড়াচ্ছেন। এটা অপরাধ। এছাড়া বিদেশে বসে বাংলাদেশে পুলিশ হত্যার ষড়যন্ত্র চলছে বলে প্রধানমন্ত্রী যে বক্তব্য দিয়েছেন তা ভয়ানক অপরাধ। আশাকরি নির্বাচন কমিশন এ ব্যাপারে ব্যবস্থা নেবে। আজ শুক্রবার সকালে রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, নির্বাচন ইতিমধ্যে প্রহসনে পরিণত হয়েছে, তামাশায় পরিণত হয়েছে। এমন একটি পরিস্থিতি তৈরি করা হয়েছে, যেখানে সুষ্ঠু নির্বাচনের আর কোন সম্ভাবনা দেখা যাচ্ছে না।


তিনি বলেন, বিচারবিভাগ উদ্দেশ্যমূলকভাবে আমাদের প্রার্থীদের প্রার্থীতা বাতিল করছে। নির্বাচন কমিশন চূড়ান্তভাবে বৈধ ঘোষনার পর নির্বাচন চলাকালে কারও প্রার্থিতা বাতিলের এখতিয়ার হাইকোর্টের আছে কিনা সেটা নিয়ে প্রশ্ন আছে।

দেশবাসী লক্ষ্য করছে, সরকার, নির্বাচন কমিশন, প্রশাসন ও বিচার বিভাগ গণতন্ত্র হত্যায় একজোট হয়েছে। ১০ বছর ধরে যে হামলা-মামলা ও গ্রেপ্তার-নির্যাতন চলছে নির্বাচন আসার পর সেটা বেড়ে গেছে। আমাদের প্রধান প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে পুলিশ। সরকারকে সহায়তা করছে নিম্ন আদালত।

বিএনপির মহাসচিব দাবি করেন, যে আসনগুলোতে বিএনপির প্রার্থী থাকছে না সেখানে হয় অন্য কোন প্রার্থীকে ধানের শীষ প্রতীক দেয়া হোক বা নতুন করে তফসিল ঘোষনা করা হোক। কারন নির্বাচন কমিশন যাদের বৈধ করেছে আমরা তাদের মনোনয়ন দিয়েছি। ভুল আমাদের নয় তাই দায় নির্বাচন কমিশনের।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Sultan

২০১৮-১২-২১ ১২:০২:৫৪

দেশের সকল সাধারণ জনতার আশা যে, মাঠে বাংলাদেশ সেনা বাহিনী নামার পর হয়তোবা পরিস্থিতি একটু ভালো হবে, এখন জাতির সামনে বড় দুটি চ্যালেঞ্জ - ০১) ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে দেয়া ০২) ভোট কেন্দ্র থেকে ভোটের সঠিক ফলাফল আদায় করা সবার প্রতি শুভ কামনা রইলো।

আপনার মতামত দিন

পাকিস্তানে নারী জঙ্গির আত্মঘাতী বোমা হামলা, নিহত ৮

প্রিয়া সাহার ব্যাখ্যা না শুনে মামলা নয়: ওবায়দুল কাদের

প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা খারিজ

প্রিয়া সাহার বক্তব্য: মার্কিন দূতাবাসেরই দূরভিসন্ধি

দেশের সুনাম সংকটে ফেলাই উদ্দেশ্য: অধ্যাপক দেলোয়ার হোসেন

অর্থনৈতিক উন্নয়নে রাষ্ট্রদূতদের প্রতি প্রধানমন্ত্রীর তাগিদ

মিন্নির জামিন আবেদন না মঞ্জুর

ঢাবির ভবনে ভবনে তালা, ক্লাস বর্জন

ব্রেস্ট ক্যান্সারে নতুন ওষুধ

মালয়েশিয়ার সাবেক রাজার বিচ্ছেদ নিয়ে ক্লাইম্যাক্স

হিউম্যানস অব আসাম- পর্ব ১

পুলিশ যেভাবে বলতে বলেছে সেভাবেই বলেছি, বাবাকে মিন্নি

কায়রোতে ৭ দিনের জন্য ফ্লাইট স্থগিত বৃটিশ এয়ারওয়েজের

বাড্ডায় নিহত নারী ছেলেধরা ছিলেন না, ৪০০ জনের বিরুদ্ধে হত্যা মামলা

নিজ আগ্নেয়াস্ত্রের গুলিতে আহত ঢাবি ছাত্রলীগ নেতা

সাধারণ বাণিজ্যিক ফ্লাইটে ওয়াশিংটন গেলেন ইমরান খান