নিজ আসন থেকেই প্রচার শুরু করছেন শেখ হাসিনা

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার, ঢাকা ও গোপালগঞ্জ প্রতিনিধি | ১২ ডিসেম্বর ২০১৮, বুধবার | সর্বশেষ আপডেট: ১১:০১
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত শেষে কোটালীপাড়ায় জনসভার মাধ্যমে আজ থেকে নির্বাচনী প্রচারণা শুরু করতে যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আগামীকাল ঢাকায় ফেরার পথে বিভিন্ন স্থানে সাতটি পথসভায় বক্তব্য রাখবেন তিনি। তার সফর সফল করতে গতকাল দুপুরে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, বিএম মোজাম্মেল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসূচি প্রসঙ্গে গতকাল ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আব্দুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও মাজার জিয়ারত করবেন। তিনি সড়কপথে আজ বুধবার সকালে টুঙ্গিপাড়ায় উপস্থিত হবেন এবং গোপালগঞ্জের কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ার বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ করবেন। তিনি ১৩ই ডিসেম্বর সড়কপথে ঢাকা ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী রাস্তার মোড়, পাটুরিয়া ঘাট, মানিকগঞ্জ বাসট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল প্রাঙ্গণ ও সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

এদিকে স্থানীয় জেলা প্রশাসক মো. মোখলেসুর রহমান জানান, বুধবার সকালে ঢাকা থেকে সড়ক পথে রওনা হয়ে দুপুর সাড়ে ১২টায় তিনি টুঙ্গিপাড়া পৌঁছবেন। দীর্ঘ ১০ বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক পথে টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাত করে বঙ্গবন্ধুর আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করবেন।
এরপর কিছুক্ষণ বিশ্রামের পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারতের মাধ্যমে তার নির্বাচনী আসন টুঙ্গিপাড়া-কোটালীপাড়ায় আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করবেন। বিকালে তিনি কোটালীপাড়া শেখ লুৎফার রহমান ডিগ্রি কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় ভাষণ দেবেন। এদিন প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় রাত্রিযাপন শেষে পরদিন বৃহস্পতিবার সকালে তিনি ঢাকার উদ্দেশ্যে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন। গোপালগঞ্জের পুলিশ সুপার মো. সাইদুর রহমান সাংবাদিকদের জানিয়েছেন, প্রধানমন্ত্রীর গোপালগঞ্জের টুঙ্গিপাড়া সফর উপলক্ষে জেলার সর্বত্র কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

alamin

২০১৮-১২-১১ ১৯:২৭:৩৪

আমাদের উচিত পরকালের কথা চিন্তা করা।সবাইকে একদিন মরতে হবে, আমাদের।মনে রাখা উচিত

আপনার মতামত দিন

ছেলেধরা সন্দেহে এবার পাঁচ এনজিও কর্মীকে গণপিটুনি

প্রিয়া সাহার বক্তব্যের সঙ্গে একমত নন আবুল বারকাত

বিএনপি নেতা জাপায়

নিন্দা বর্ষণের মধ্যেও শাসকদলের নরম মনোভাব

ট্রান্সফার :বার্সেলোনায় আসতে পারেন যারা

ভর্তি যুদ্ধ, টপকাতে হবে ২১ জনকে

গণপিটুনি দিয়ে মানুষ মারলে আইনগত ব্যবস্থা: আইনমন্ত্রী

এক আসামির স্বীকারোক্তি, ৩ জন রিমান্ডে

মিন্নির চিকিৎসার আবেদন নামঞ্জুর

ডিসিসি’র দুই স্বাস্থ্য কর্মকর্তাকে হাইকোর্টে তলব

গুজব গণপিটুনি নিয়ে পুলিশেও উদ্বেগ, সারাদেশে সতর্কবার্তা

একমাত্র আসামীর ফাঁসি

সিরিয়ার অখণ্ডতা রক্ষায় আসাদের পাশে থাকবে রাশিয়া: পুতিন

আ.লীগ নেতাদের মানসিক স্বাস্থ্য পরীক্ষার পরামর্শ রিজভীর

ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা

শিশুকে গলা কেটে হত্যা