নারায়ণগঞ্জ-২

শেষ মুহূর্তে ছিটকে পড়লেন চাচা-ভাতিজা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ৮ ডিসেম্বর ২০১৮, শনিবার
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে শেষ সময়ে দলের চূড়ান্ত মনোনয়ন থেকে ছিটকে পড়লেন বিএনপির সাবেক এমপি আতাউর রহমান খান আঙ্গুর ও তার ভাতিজা উপজেলা বিএনপির সহসভাপতি মাহমুদুর রহমান সুমন। শুক্রবার সন্ধ্যায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ২০৬টি আসনে চূড়ান্ত তালিকা প্রকাশ করেন। তালিকায় নারায়ণগঞ্জ-২ আসনে কেন্দ্রীয় যুবদলের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদকে দলের মনোনীত প্রার্থী ঘোষণা করা হয়। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন।
এর আগে ২৭শে নভেম্বর নারায়ণগঞ্জ-২ আসনে বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে আতাউর রহমান খান আঙ্গুর, নজরুল ইসলাম আজাদ ও মাহমুদুর রহমান সুমনকে চিঠি দেয় দলের মহাসচিব। ২৮শে নভেম্বর মনোনয়নপত্র জমার শেষ দিনে তারা তিনজনই জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন। ২রা ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে তিনজনেরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা। এদিকে বিএনপির চিঠি পাওয়া এই তিন প্রার্থীকের নিয়ে আড়াইহাজারে বিএনপির নেতাকর্মীদের মধ্যে নানা আলোচনা ও গুঞ্জন ছিল কে পাচ্ছেন দলের চূড়ান্ত মনোনয়ন।
শুরুর দিকে আতাউর রহমান খান আঙ্গুরের নাম এগিয়ে থাকলেও শেষ সময়ে বাজিমাত করেছেন নজরুল ইসলাম আজাদ। অনেকের ধারনা চাচা-ভাতিজার মধ্যে সমন্বয় না হওয়ায় শেষ সময়ে আজাদের পাল্লা ভারি হয়ে উঠে। এবং দলের চূড়ান্ত মনোনয়ন বাগিয়ে নেন আজাদ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আমিই এখন তোমার মা ও বাবা

থমথমে পাহাড় গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

সিনেমা হলের সূচনার গল্প

বাবার সামনেই বাস পিষে মারলো আবরারকে

একদিনে সড়কে নিহত ১২

নুরের একাত্মতা, আঘাত এলে দাঁতভাঙা জবাব

খাগড়াছড়িতে বুধবার সকাল-সন্ধ্যা হরতাল

এখনো চলছে সেই জাবালে নূর পরিবহন

প্লেসমেন্ট শেয়ার নিয়ে পুঁজিবাজারে অস্থিরতা

‘খালেদা অসুস্থ আদালতে আসার আগেও বমি করেছেন’

যুক্তরাষ্ট্রের প্রতিবেদন একপেশে প্রত্যাখ্যান করছি

নরসিংদীতে আওয়ামী লীগের দু’গ্রুপে গোলাগুলি, নিহত ২

সাধারণ শিক্ষার্থীরা বিজয় এনে দিয়েছে

আত্মবিশ্বাসী শতাব্দী রায়, আরো বড় ব্যবধানে জিততে চান

সরকারি হাইস্কুলে তিন বিষয়ে ১৫০৬টি পদ সৃষ্টি হচ্ছে

সিলেটের ‘ভোটের নায়ক’ ৫ বিদ্রোহী