বঙ্গবীরকন্যাকে ঠেকাতে একাট্টা আওয়ামী লীগ

এক্সক্লুসিভ

বাসাইল (টাঙ্গাইল) প্রতিনিধি | ৭ ডিসেম্বর ২০১৮, শুক্রবার | সর্বশেষ আপডেট: ৯:৫৪
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনে বঙ্গবীর কাদের সিদ্দিকীর কন্যা ব্যারিস্টার কুঁড়ি সিদ্দিকীকে পরাজিত করতে বাসাইল-সখীপুরের আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত সকল প্রার্থী, দলের প্রথম সারির সকল নেতা এবং মাঠ পর্যায়ের সকল কর্মীরা বিভেদ ভুলে এক ছাদের নিচে জমায়েত হয়েছেন বলে জানিয়েছেন বাসাইল, সখীপুরের আওয়ামী লীগের নীতিনির্ধারকরা। এ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহেরকে জয়ী করতে সম্প্রতি উপজেলা, পৌরসভা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে বর্ধিতসভা এবং কেন্দ্রভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছেন তারা।
বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী অলিদ ইসলাম এবং সখীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুবউদ্দিন আহমেদ জানান, দলের সভানেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে জয়ী করতে ইতিমধ্যে আমরা দলের ভেতরের সকল বিরোধ নিষ্পত্তি করেছি। ২টি উপজেলা, ২টি পৌরসভা, সখীপুরের ৮টি ইউনিয়ন, ৮৮টি ওয়ার্ডে জরুরি বর্ধিত সভা করা হয়েছে। এসব বর্ধিত সভায় নেতাকর্মীদের উদ্দেশ করে দলের শীর্ষ নেতারা বিভেদ ভুলে অত্যন্ত চ্যালেঞ্জের সঙ্গে এই নির্বাচনে সম্মিলিতভাবে সবাইকে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করতে আহ্বান করে ভিপি জোয়াহেরকে জয়ী করতে বলেছেন।
এছাড়াও নির্বাচনী এলাকায় সঠিক পরিচিতির জন্য বাসাইলে ১শ সদস্যবিশিষ্ট ৫৩টি এবং সখীপুরে ৫০ সদস্যবিশিষ্ট ৮১টি কেন্দ্রভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। এসব তদারকির জন্য কেন্দ্রভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটির, ওয়ার্ড ও ইউনিয়নের, উপজেলা আওয়ামী লীগের ওয়ার্কিং কমিটির, ইউনিয়ন ও উপজেলা ভিত্তিক সহযোগী সংগঠনের সভাপতি ও সম্পাদকদের নিয়ে কর্মী সম্মেলনের মাধ্যমে উপজেলা কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। বাসাইল, সখীপুরের প্রায় ১৫শ মুক্তিযোদ্ধাকে বঙ্গবন্ধুকন্যার মনোনীত প্রার্থীকে জয়ী করতে সংঘবদ্ধ করা হয়েছে।
এ ব্যাপারে বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী অলিদ ইসলাম বলেন, সকল সম্ভাব্য প্রার্থী এবং প্রার্থী সমর্থকরা অত্যন্ত আন্তরিক পরিবেশে সভানেত্রী শেখ হাসিনার নির্ধারিত প্রার্থী জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহেরকে জয়ী করতে কাজ করছে। আগামী ৩০শে ডিসেম্বর পর্যন্ত এই আন্তরিক পরিবেশে কার্যক্রম চালিয়ে যেতে পারলে নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত।
সখীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুবউদ্দিন আহমেদ বলেন, আমরা সবাই আওয়ামী লীগ সৈনিক। জননেত্রী শেখ হাসিনা কর্মিবান্ধব, জনবান্ধব যোগ্য একজন ব্যক্তি জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহেরকে মনোনয়ন দিয়েছেন। যারা প্রার্থী হয়েছিলেন কিন্তু মনোনয়ন পাননি তারাও নৌকার সৈনিক, তাই তারা আমাদের সঙ্গে ঐকমত্য হয়ে শেখ হাসিনার নির্দেশে নৌকার পক্ষে কাজ করছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মমতার মন্ত্রিসভায় রদবদলের সম্ভাবনা

খুলনায় বকুলের সমর্থকদের ওপর হামলা

সভাপতি সাইফুল আলম, সম্পাদক ফরিদা ইয়াসমিন

পাক মন্ত্রীর হাফিজ সাইয়িদকে রক্ষার অঙ্গীকার

রাশিয়া ও চীনকে মোকাবেলায় প্রতিরক্ষা ব্যয় বাড়াচ্ছে জাপান

আফগানিস্তানে শান্তি প্রতিষ্ঠায় সবকিছু করবে পাকিস্তান: ইমরান খান

‘সাদা পোষাকে লোকজন কালো মাইক্রোতে তুলে নিয়ে যায় বাবাকে’

পুলিশের কাছে জিম্মি সিয়েরালিওনের যৌনকর্মীরা

মুন্সীগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই

রংপুরে সহকারী রিটার্নিং কর্মকর্তার প্রত্যাহার চায় জাপা

ফের আফরোজা আব্বাসের প্রচারণায় হামলা

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিন পেলেন মইনুল

আচরণবিধির ব্যাপক লঙ্ঘন রোধে ইসি’র নিস্ক্রিয়তায় উদ্বিগ্ন টিআইবি

পৃথক দুই মামলায় বিএনপির শতাধিক আসামী

ধানের শীষের প্রার্থী সালাহ্উদ্দিনের প্রচারণায় হামলা

সুইডিশ পার্লামেন্টে বিস্ময় প্রথম হিজাব পরা মুসলিম নারী এমপি লায়লা