নৌকা প্রার্থীর পক্ষে এক কাতারে আওয়ামী লীগ নেতারা

বাংলারজমিন

মনোহরদী (নরসিংদী) সংবাদদাতা | ৭ ডিসেম্বর ২০১৮, শুক্রবার
নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনে নৌকা প্রতীকের প্রার্থীকে পুনরায় বিজয়ী করতে বিভেদ ভুলে এক কাতারে মিলিত হয়েছে মনোহরদী ও বেলাব উপজেলা আওয়ামী লীগ নেতা কর্মীরা। নরসিংদী জেলা আওয়ামী লীগের মধ্যস্থতায় মনোনয়ন নিয়ে বিভক্ত বেলাব উপজেলার সব নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুনকে বিজয়ী করতে অঙ্গীকার করেছে। গত মঙ্গলবার রাতে নরসিংদী শহরের পশ্চিম কান্দাপাড়ায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় এ অঙ্গীকারবদ্ধ হন আওয়ামী লীগ নেতারা। নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূঞার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনের আওয়ামী লীগ প্রার্থী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী সদস্য এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন, নরসিংদী পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ ফজলুল হক, বেলাব উপজেলা আওয়ামী লীগের সভাপতি শমসের জামান ভূঞা রিটন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সমপাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন, সাংগঠনিক সমপাদক ওয়ালিউর রহমান আজিম, বেলাব উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সমপাদক নজরুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের সভাপতি শারমিন আক্তার খালেদা প্রমুখ। সভায় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিল। জেলা আওয়ামী লীগের সাধারণ সমপাদক
আবদুল মতিন ভূঞা সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে নূরুল মজিদ মাহমুদ হুমায়ুনকে বিজয়ী করার আহ্বান জানান। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, আমাদের সবাইকে শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। তা না হলে আমাদের কারো অস্তিত্ব থাকবে না।
এ জন্য তিনি প্রতিটি কেন্দ্রের জন্য আলাদাভাবে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে কমিটি করে কাজ শুরু করার নির্দেশ দিয়েছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মমতার মন্ত্রিসভায় রদবদলের সম্ভাবনা

খুলনায় বকুলের সমর্থকদের ওপর হামলা

সভাপতি সাইফুল আলম, সম্পাদক ফরিদা ইয়াসমিন

পাক মন্ত্রীর হাফিজ সাইয়িদকে রক্ষার অঙ্গীকার

রাশিয়া ও চীনকে মোকাবেলায় প্রতিরক্ষা ব্যয় বাড়াচ্ছে জাপান

আফগানিস্তানে শান্তি প্রতিষ্ঠায় সবকিছু করবে পাকিস্তান: ইমরান খান

‘সাদা পোষাকে লোকজন কালো মাইক্রোতে তুলে নিয়ে যায় বাবাকে’

পুলিশের কাছে জিম্মি সিয়েরালিওনের যৌনকর্মীরা

মুন্সীগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই

রংপুরে সহকারী রিটার্নিং কর্মকর্তার প্রত্যাহার চায় জাপা

ফের আফরোজা আব্বাসের প্রচারণায় হামলা

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিন পেলেন মইনুল

আচরণবিধির ব্যাপক লঙ্ঘন রোধে ইসি’র নিস্ক্রিয়তায় উদ্বিগ্ন টিআইবি

পৃথক দুই মামলায় বিএনপির শতাধিক আসামী

ধানের শীষের প্রার্থী সালাহ্উদ্দিনের প্রচারণায় হামলা

সুইডিশ পার্লামেন্টে বিস্ময় প্রথম হিজাব পরা মুসলিম নারী এমপি লায়লা