ত্রিপুরার সাবেক মুখ্যমন্ত্রী মানিক সরকারের গাড়িবহরে হামলা, নিন্দা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৭ নভেম্বর ২০১৮, শনিবার
ত্রিপুরার সাবেক মুখ্যমন্ত্রী মানিক সরকারের গাড়িবহরে হামলা হয়েছে। এতে থাকা সিপিএমের সিনিয়র নেতা নারায়ণ চৌধুরীর গাড়ি ভাংচুর করা হয়েছে। শুক্রবার রাতে ত্রিপুরার বিশালগড়ে চার বারের মুখ্যমন্ত্রীর দায়িত্ব পালনকারী মানিক সরকারের গাড়িবহরে এমন হামলা হয়। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি। এতে বলা হয়, মানিক সরকার যখন একটি সভায় বক্তব্য রাখছিলেন তখন দুর্বৃত্তরা তার গাড়িবহরের ওপর হামলা চালায়। এ সময় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এ ঘটনার কড়া নিন্দা জানিয়েছেন কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়া। তিনি বলেছেন, অগণতান্ত্রিক ও ফ্যাস্টিস্ট বাহিনীর বিরুদ্ধে অবশ্যই গণতান্ত্রিক মানসিকতার উত্থান ঘটতে হবে।
ফেসবুকে এক পোস্টে তিনি লিখেছেন, মানিক সরকার ও ত্রিপুরার সিপিএমের অন্য সিনিয়র নেতার ওপর এমন হামলায় তিনি বেদনাহত। নিজ দেশে মানিক সরকার হলেন একজন সুখ্যাত নেতা। এ হামলার নিন্দা জানাই আমরা।
উল্লেখ্য, ত্রিপুরায় চারবার মুখ্যমন্ত্রীর দায়িত্ব পালন করেন অতি সাধারণ জীবনের অধিকারী মানিক সরকার। তিনি কমিউনিস্ট পার্টি অব ইন্ডিয়া-মার্কসিস্ট (সিপিআই-এম) এর পলিটব্যুরোর সদস্য। ত্রিপুরায় গুরুত্বপূর্ণ রাজনীতিবিদদের মধ্যেও তিনি অন্যতম।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০১৮-১১-১৭ ০২:৪৯:২৩

We hate this crime.

আপনার মতামত দিন