মুন্সীগঞ্জ ১, ২, ৩

মুন্সীগঞ্জে বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করলেন যারা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ থেকে | ১৭ নভেম্বর ২০১৮, শনিবার | সর্বশেষ আপডেট: ১২:০২
মুন্সীগঞ্জের তিনটি সংসদীয় আসনে বিএনপির প্রার্থীরা নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গতকাল পর্যন্ত গ্রুপিংয়ের দ্বন্দ্বে তিনটি আসন থেকে ১৪ জন প্রার্থী এই মনোনয়নপত্র ক্রয় করেন।

মুন্সীগঞ্জ-১ (শ্রীনগর-সিরাজদিখান)
এই আসন থেকে ৪ জন বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এরা হলেন-কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মো. মমিন আলী, কেন্দ্রীয় বিএনপির যুববিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শেখ মো. আবদুল্লাহ।

মুন্সীগঞ্জ-২ (টঙ্গিবাড়ী-লৌহজং)
এখান থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৬ জন। এরা হলেন-কেন্দ্রীয় বিএনপির কোষাধ্যক্ষ, সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী মিজানুর রহমান সিনহা, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, জেলা বিএনপির সহ-সভাপতি আলী আজগর রিপন মল্লিক, সাবেক তথ্যমন্ত্রী এম শামসুল ইসলামের ছেলে ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম বাবু, ঢাকা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট মহসিন মিয়া, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শেখ জামাল। এখানে মূল আলোচনায় আছেন, মিজানুর রহমান সিনহা, অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ ও আলী আজগর মল্লিক রিপন।

মুন্সীগঞ্জ-৩ (মুন্সীগঞ্জ সদর-গজারিয়া)
এই আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৪ জন।
এরা হলেন, জেলা বিএনপির সভাপতি, চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য আলহাজ আবদুল হাই, জেলা বিএনপির সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় বিএনপির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম-সম্পাদক রফিকুল ইসলাম মাসুম ও জেলা মহিলা দলের সভানেত্রী রহিমান শিকদার। এদের মধ্যে মূলত প্রার্থী তালিকায় রয়েছেন জেলা বিএনপির সভাপতি আবদুল হাই ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন