আলাপন

‘তার সঙ্গে খুবই স্বাচ্ছন্দ্যে কাজ করছি’

বিনোদন

কামরুজ্জামান মিলু | ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার | সর্বশেষ আপডেট: ৪:২৯
বছর শেষে নতুন খবর দিতে চেয়েছিলেন জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। সেই খবর এবার জানালেন তিনি। কলকাতার শীর্ষ একটি প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘ডি ফর ড্যান্স’ নামে সেখানকার একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, বর্তমানে ঢাকায় শামিম আহমেদ রনীর ‘শাহেনশাহ’ ছবির কাজ করছি। আর আসছে ডিসেম্বরের শেষদিকে ‘ডি ফর ড্যান্স’ ছবির কাজ শুরু হওয়ার কথা রয়েছে। এতে আমার বিপরীতে অভিনয় করবেন কলকাতার নায়ক অঙ্কুশ। এটি পরিচালনা করবেন বাবা যাদব। এর আগে ‘আশিকী’ ছবিতে অঙ্কুশের সঙ্গে কাজ করেছিলাম।
আশা করি, নতুন ছবিটিও দর্শক পছন্দ করবে। এ ছবিটি নিয়ে লিখিত চুক্তি না হলেও দু-পক্ষের এ নিয়ে আলাপ হয়েছে। বর্তমানে কথাবার্তা চুড়ান্তও হয়েছে বলে জানিয়েছেন ফারিয়া। ‘ডি ফর ড্যান্স’ এককভাবে প্রযোজনা করতে যাচ্ছে কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)। গত ৫ই নভেম্বর ‘শাহেনশাহ’ ছবির কাজ শুরু করেন ফারিয়া। এই ছবির মাধ্যমে শাকিব খানের সঙ্গে প্রথম কাজ করছেন। তাই জানতে চাওয়া অভিজ্ঞতা কেমন? উত্তরে ফারিয়া বলেন, শাকিব খান শুধু একজন বড় তারকা নন তিনি বেশ হেল্পফুল একজন মানুষ। তার সঙ্গে খুবই স্বাচ্ছন্দ্যে কাজ করছি। আগে এ ছবির গানের শুটিং থাইল্যান্ডে হয়েছে। বর্তমানে বেশকিছু দৃশ্যের কাজ টানা চলছে। এ মাসেই ছবির শুটিং শেষ হওয়ার কথা রয়েছে। একটানা হলে ছবির কাজও ভালো হয়। আমরা টানা শুটিং করছি। আর ছবির পরিচালক শামিম আহমেদ রনী আমার পছন্দের একজন নির্মাতা। এর আগে তার পরিচালনায় ‘ধেৎতেরিকি’ ছবিতে কাজ করেছিলাম। বেশ বুঝে শুনে কাজ করেন তিনি। ভালোই লাগছে ‘শাহেনশাহ’ টিমের সঙ্গে কাজ করে। ফারিয়া ‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘বাদশা’, ‘বস টু’, ‘ধেৎতেরিকি’, ‘ প্রেমী ও প্রেমী’ এবং ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিগুলোতে অভিনয় করেন। চলতি বছরের জানুয়ারিতে বাংলাদেশে তার অভিনীত এবং ভারতের অশোক পতি পরিচালিত সবশেষ ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে কলকাতার জনপ্রিয় নায়ক জিতের বিপরীতে অভিনয় করেন ফারিয়া। ভারতের পাশাপাশি আমদানি প্রক্রিয়ায় বাংলাদেশেও এ ছবিটি মুক্তি পায়। সিনেমায় অভিনয় করার পাশাপাশি মাঝে গানও করেছেন ফারিয়া। তার গাওয়া গানের শিরোনাম ছিল ‘পটাকা’। গানটি প্রকাশের পর চারদিকে বেশ আলোচনা-সমালোচনা হয়। এরপরও জানতে চাওয়া- নতুন গান নিয়ে আবার কবে হাজির হবেন? উত্তরে তিনি বলেন, নতুন গান নিয়ে বর্তমানে পরিকল্পনা চলছে। আগামী বছরের শুরুর দিকে কাজ শুরু করব। আর নতুন গানের কাজে আমার সঙ্গে একটি টিম আছে। তারা আমার পরবর্তী গানটি নিয়ে কাজ করছে। আগের গানের মতো নতুন গানের ভিডিও পরিচালনায় কি কলকাতার বাবা যাদব থাকবেন? জবাবে এই অভিনেত্রী বলেন, পরিচালক হিসেবে বাবা যাদবের কথাই ভেবেছি। এবারও এসভিএফের সহযোগিতায় একসঙ্গে বাংলাদেশ ও ভারতে প্রকাশ হবে গানের ভিডিওটি। এদিকে দীর্ঘ বিরতির পর ইউটিউবের জন্য ‘মা ভার্সেস বউ’ নামে একটি অনুষ্ঠানের মাধ্যমে আবারো উপস্থাপক হিসেবে তাকে দেখা যায়। সে প্রেক্ষিতেই নিয়মিত উপস্থাপনা করা হবে কি-না জানতে চাইলে নুসরাত ফারিয়া বলেন, সত্যি বলতে বড়পর্দায় কাজ করার পর থেকে উপস্থাপনা খুব মিস করি। আর বড় পর্দায় কাজ করে নিয়মিত উপস্থাপনা করা যায় না। এখন নিয়মিত উপস্থাপনা করছিও না। মাঝে মধ্যে ভালো কাজের প্রস্তাব পেলে দু-একটা করি। তবে সেটাও বুঝে শুনে করা হয়। দেখি সামনে তেমন কোনো অনুষ্ঠান পেলে হয়তো করবো। তবে আপাতত বড়পর্দা নিয়েই ব্যস্ত থাকতে চাই।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

জোহেব শাহরিয়ার

২০১৮-১১-১৫ ২১:০৭:১৮

এসব ছবিতে কাজ করা বাদ দিন।এসব উলটো পালটা ছবির কারণেই বাংলাদেশের মানুষ আর বাংলা ছবি দেখে না।শৈল্পিক ছবিতে কাজ করুন। বাংলাদেশে শৈল্পিক ছবির সংখ্যা হাতে গোনা কয়েকটা। বাংলাদেশের মানুষ এখন শিক্ষিত, তাই তারা শৈল্পিক ছবিই পছন্দ করে।

আপনার মতামত দিন

সরকারের অবহেলা খতিয়ে দেখবে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তদন্ত কমিটি

মাকে খুঁজছে অবুঝ সানিন

যুক্তরাষ্ট্র চাইলে আরেকটি ‘কিউবার মিসাইল সংকটের’ জন্য প্রস্তুত রাশিয়া

বাড়াবাড়ি করলে ভারতের বিরুদ্ধে যুদ্ধের নির্দেশ

টার্গেটে বিশ্বের সব থেকে বড় বাংলা ব্লগ

সিলিন্ডার গ্যাসের বিকল্প খুঁজছি: কাদের

ডিএনএ টেস্টের জন্য রক্ত সংগ্রহ করছে সিআইডি

গ্যাস সংকটে চকবাজারের বাসিন্দারা

ইসলামিক স্টেটের ১৩ সন্ত্রাসীকে আটক করেছে ইরানী গোয়েন্দারা

৩০শে ডিসেম্বর বাংলাদেশে কোনো নির্বাচন হয়নি

বাদ জুমা অগ্নিকাণ্ডে নিহতদের জন্য মোনাজাত

‘আইএস-বধূ’ শামিমার নাগরিকত্ব বাতিলের সমালোচনায় করবিন

‘চুড়িহাট্টার পোড়া ভবনে কেমিক্যাল ছিল’

টেকনাফে শীর্ষ ডাকাত মাষ্টার জুবাইর কথিত বন্দুক যুদ্ধে নিহত

‘এর জন্য অপেক্ষাতো করতেই হবে’

কোথাও বাবাকে খুঁজে পাননি নাসরিন