বাংলাদেশ সফরে আসছেন না লুইসও!

খেলা

স্পোর্টস ডেস্ক | ২০ অক্টোবর ২০১৮, শনিবার | সর্বশেষ আপডেট: ১২:১৮
বাংলাদেশের বিপক্ষে সিরিজে ক্রিস গেইল থাকছেন না তা জানা গেছে আগেই। ওয়েস্ট ইন্ডিজের অপর মারকুটে ওপেনার এভিন লুইসকেও হয়তো দেখা যাবে না বাংলাদেশ সফরে।   এর আগে ভারত ও বাংলাদেশ সফর থেকে নিজেকে সরিয়ে নেন ক্রিস গেইল। বিশ্বজুড়ে ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেট খেলার জন্যই জাতীয় দলকে এড়িয়ে যাচ্ছেন এ ক্যারিবীয় ব্যাটসম্যান। আর গতকাল উইন্ডিজ ক্রিকেট বোর্ডকে (ডব্লিউআইসিবি) এভিন লুইস জানিয়ে দেন, ভারত সফরে যাচ্ছেন না তিনি। ভারতের বিপক্ষে সিরিজের জন্য ঘোষিত ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াডে রাখা হয়েছিল লুইসকে। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে এ সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। চলতি মাসের শুরুতে বোর্ডের তরফ থেকে কেন্দ্রীয় চুক্তির প্রস্তাব দেয়া হলে সেটিও মানা করে দিয়েছিলেন লুইস। আর ইনজুরির কারণে ভারতের বিপক্ষে ওয়ানডে দল থেকে ছিটকে পড়েছেন অলরাউন্ডার আন্দ্রে রাসেল।
লুইসের বদলে ওয়ানডে সিরিজে কাইরন পাওয়েল ও টি-টোয়েন্টি সিরিজে নিকোলাস পুরানকে দলে নেয়া হয়েছে। ভারত-ওয়েস্ট ইন্ডিজ পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়াবে আগামী ২১শে অক্টোবর।  আর ৪ঠা নভেম্বর শুরু হবে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি।
ভারতের বিপক্ষে সিরিজ শেষে বাংলাদেশ সফরে আসবে ওয়েস্ট ইন্ডিজ দল। পূর্ণাঙ্গ সিরিজে দুটি টেস্ট, তিন ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ক্যারিবীয়রা। সিরিজের প্রথম টেস্ট মাঠে গড়াবে আগামী ২২শে নভেম্বর।
ভারতের বিপক্ষে উইন্ডিজের ওয়ানডে স্কোয়াড: জেসন হোল্ডার, ফাবিয়ান অ্যালেন, সুনীল অ্যামব্রিস, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমায়ার, শাই হোপ, আলঝারি জোসেফ, কাইরন পাওয়েল, অ্যাশলে নার্স, কেমো পল, রভম্যান পাওয়েল, কেমার রোচ, মারলন স্যামুয়েলস, ওশান থমাস ও ওবেদ ম্যাকয়।
ভারতের বিপক্ষে উইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড: কার্লোস ব্রাথওয়েট, ফাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, ওবেদ ম্যাকয়, অ্যাশলে নার্স, কেমো পল, ক্যারি পিয়ার, কাইরন পোলার্ড, রভম্যান পাওয়েল, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, শেরফান রাদারফোর্ড ও ওশেন থমাস।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ছাত্রলীগ আহবায়ক বাবলু কারাগারে

২৪ মার্চ থাইল্যান্ডে নির্বাচন

ভোলার সেই ইউপি সদস্য গ্রেপ্তার

ডিএনসিসি নির্বাচনের তফসিল পুনঃনির্ধারণের দাবি সিপিবি’র

নাওমি ক্যাম্পবেলময় ফ্যাশনশো

নরপিশাচ পিতা!

শ্যামনগরে সড়ক দূর্ঘটনায় ৬ বছরের শিশু নিহত

ড্রাগপ্রতিরোধী সংক্রমণ বিশ্বস্বাস্থ্যের জন্য জরুরি অবস্থার মতো

ফেসবুক হ্যাক করে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার ৩

লক্ষ্মীপুরে দূর্ঘটনায় শিক্ষক নিহত, সড়ক অবরোধ

দুর্যোগ সম্পর্কে জনগণ এখন অত্যন্ত সচেতন: প্রধানমন্ত্রী

ওয়াসায় অব্যবস্থাপনা আর নয়

ভেনিজুয়েলায় বিরোধী নেতা নিজেকে প্রেসিডেন্ট ঘোষণা করলেন, স্বীকৃতি দিলেন ট্রাম্প

বিএনপিকে বিভক্ত করার চক্রান্ত হচ্ছে: ফখরুল

বিএসএমএমইউতে নার্স-কর্মচারীদের সংঘর্ষ

১৬ দিনের মাথায় চার্জশিট