বাজারে আসলো স্যামসাং গ্যালাক্সি জে২ কোর

তথ্য প্রযুক্তি

স্টাফ রিপোর্টার | ১৭ অক্টোবর ২০১৮, বুধবার
স্যামসাং মোবাইল বাংলাদেশ জে২ সিরিজের নতুন মডেল ‘জে২ কোর’ বাজারে আনলো। গতকাল রাজধানীর যমুনা ফিউচার পার্কে স্যামসাং-এর উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয় ডিভাইসটি। সাধারন ফোন থেকে প্রথমবার অ্যান্ড্রয়েড ফোন যারা ব্যবহার করার কথা ভাবছেন মূলত তাদের জন্যই জে২ কোর উন্মোচন করা হয়েছে। মাত্র ৮,৫৯০ টাকায় জে২ কোর ক্রয় করে ক্রেতারা পাচ্ছেন ১২০ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি যা বাংলাদেশের স্মার্টফোন বাজারে নজিরবিহীণ। রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি ছাড়াও ডিভাইসটি ক্রয়ে ক্রেতারা এক বছরের বিক্রয়োত্তর সেবাতো পাচ্ছেনই।

বাংলাদেশের বাজারে জে২ সিরিজের প্রায় ১৭ লাখ ডিভাইস বিক্রি হয়েছে। স্যামস্যাং এ সিরিজটিকে বাংলাদেশের সবচেয়ে ব্যবসাসফল এবং নির্ভরযোগ্য একটি সিরিজ হিসেবে ইতিমধ্যে প্রতিষ্ঠিত করেছে।
অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও (গো অ্যাডিশন) অপারেটিং সিস্টেমচালিত গ্যালাক্সি জে২ কোর সাধারন অ্যান্ড্রয়েড ফোনের ক্ষেত্রে দূর্দান্ত কর্মদক্ষতা নিশ্চিৎ করে। ডুয়েল-সিম স্লটবিশিষ্ট ফোনটিতে রয়েছে কোয়াড-কোর প্রসেসর এবং এক জিবি র‌্যাম। আনন্দঘন মূহুর্ত ক্যামেরাবন্দি করতে ডিভাইসটির পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেল এবং ভিডিও কল ও সেলফি তুলতে সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা।
দীর্ঘ সময় ধরে ব্যবহারের উদ্দেশ্যে এতে ২৬০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যুক্ত করা হয়েছে। একবার ফুল চার্জে টানা ১১ ঘন্টা ইউটিউব গো-তে ভিডিও দেখতে পারবেন ব্যবহারকারীরা। বাড়তি প্রাপ্তি হিসেবে ডিভাইসটিতে আছে ৫ ইঞ্চির কিউএইচডি ডিসপ্লে এবং ৮ জিবি রম যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বৃদ্ধি করা যাবে।   

এছাড়া ডিভাইসটি ক্রয়ে গ্রামীণফোন, রবি, এয়ারটেল ও বাংলালিংক গ্রাহকরা আকর্ষণীয় বান্ডেল অফার উপভোগ করতে পারবেন। দেশব্যাপি সকল স্যামসাং আউটলেট, জিপি সেলস চ্যানেল, বাংলালিংক স্টোর এবং রবি সেন্টার থেকে অফারসহ স্যামসাং গ্যালাক্সি জে২ কোর ক্রয় করতে পারবেন আগ্রহী ক্রেতারা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

চিরঘুমে জায়ান

সিপিডির বক্তব্য অগ্রহণযোগ্য

শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা বেড়ে ৩৫৯

কার্যকর গণতন্ত্রে মানবাধিকার ও মিডিয়ার স্বাধীনতা গুরুত্বপূর্ণ

সাংবাদিকদের চোর বলিনি

প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে রিট

আইসিডিডিআর’বিতে ঘণ্টায় ৩৬ নতুন রোগী

বাংলাদেশে ঝুঁকি এড়াতে সতর্কতার পরামর্শ বিশেষজ্ঞদের

ইউক্রেনে ডিটেনশন সেন্টারে ২০৮ বাংলাদেশি

দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

যুক্তরাষ্ট্রে সিপ্রোহেপটাডিন রপ্তানির অনুমোদন পেলো বেক্সিমকো ফার্মা

শেখ হাসিনা মিষ্টি পাঠান মমতা পাঠান কুর্তা

৩০শে এপ্রিল শাহবাগে ঐক্যফ্রন্টের গণজমায়েত

পুলিশের ৪ সদস্যের গাফিলতি খুঁজে পেয়েছে তদন্ত কমিটি

হুমকির অভিযোগ মিজানুরের

প্রতিবাদ আর কান্নায় পালিত হলো রানা প্লাজার ৬ষ্ঠ বার্ষিকী