কুষ্টিয়ায় সড়কে চাঁদা উত্তোলন নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ

অনলাইন

কুষ্টিয়া প্রতিনিধি | ১৫ অক্টোবর ২০১৮, সোমবার, ১:০৯ | সর্বশেষ আপডেট: ৫:৩৫
কুষ্টিয়ায় সড়কে চাঁদা উত্তোলন নিয়ে জেলা ট্রাক মালিক গ্রুপ, কুষ্টিয়া জেলা ট্রাক ও ট্যাংলরী শ্রমিক ইউনিয়ন এবং কুষ্টিয়া আন্তঃজেলা ট্রাক ও ট্যাংলরী মালিক সমিতির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল লতিফসহ চারজন আহত হয়েছেন।

আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে কুষ্টিয়া-ভেড়ামারা মহাসড়কের তালবাড়ীয়া পুলিশ ক্যাম্পের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন, আন্তঃজেলা ট্রাক ও ট্যাংলরী মালিক সমিতির নেতা নুরু আলম (৪৫), নাসিম (৩২) ও আবুসাইদ (৩৫)। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মালিক সমিতির সাধারণ সম্পাদক  আব্দুল লতিফ দাবি করেন, তালবাড়ীয়া পুলিশ ক্যম্পের সামনে চেকপোস্ট বসিয়ে জেলা ট্রাক মালিক গ্রুপ ও কুষ্টিয়া জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংলরী শ্রমিক ইউনিয়নের লোকজন অবৈধভাবে সড়কে চাঁদার টাকা আদায় করছিলো। এর প্রতিবাদ করায় আমার উপর হামলা হয়েছে। আমাদের দু’টা মোটরসাইকেল আমার গলায় থাকা সোনার চেনসহ আমার কাছে থাকা নগত ৫০ হাজার ছিনতাই করেছে তারা।
আমি এ হামলার বিচার চাই। কুষ্টিয়া জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংলরী শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক শাহিন বিশ্বাস দাবি করেন, আমরা সারা বছর তালবাড়ীয়া পুলিশ ক্যম্পের সামনে চেকপোষ্টে টাকা তুলি। ওই টাকা ছিনতাই করার জন্য উনারা ১০-১৫ জন এসে চেকপোস্টে থাকা লোকজনের উপর হামলা চালায়। পরে স্থানীয় লোকজন ওদের ধাওয়া দিলে মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল লতিফসহ তারা মোটসাইকেল নিয়ে পালাতে গিয়ে তিনি সড়কের উপর পড়ে আহত হন। কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানতীর আরাফাত বলেন, এটা তাদের উন্নয়নের বিষয়। সাধারণ মানুষের কাছ থেকে তো চাঁদা আদায় করা হচ্ছে না। তাদের উন্নয়ন তারা করতেই পারে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

চিরঘুমে জায়ান

সিপিডির বক্তব্য অগ্রহণযোগ্য

শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা বেড়ে ৩৫৯

কার্যকর গণতন্ত্রে মানবাধিকার ও মিডিয়ার স্বাধীনতা গুরুত্বপূর্ণ

সাংবাদিকদের চোর বলিনি

প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে রিট

আইসিডিডিআর’বিতে ঘণ্টায় ৩৬ নতুন রোগী

বাংলাদেশে ঝুঁকি এড়াতে সতর্কতার পরামর্শ বিশেষজ্ঞদের

ইউক্রেনে ডিটেনশন সেন্টারে ২০৮ বাংলাদেশি

দেশবাসীকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

যুক্তরাষ্ট্রে সিপ্রোহেপটাডিন রপ্তানির অনুমোদন পেলো বেক্সিমকো ফার্মা

শেখ হাসিনা মিষ্টি পাঠান মমতা পাঠান কুর্তা

৩০শে এপ্রিল শাহবাগে ঐক্যফ্রন্টের গণজমায়েত

পুলিশের ৪ সদস্যের গাফিলতি খুঁজে পেয়েছে তদন্ত কমিটি

হুমকির অভিযোগ মিজানুরের

প্রতিবাদ আর কান্নায় পালিত হলো রানা প্লাজার ৬ষ্ঠ বার্ষিকী