কুষ্টিয়ায় সড়কে চাঁদা উত্তোলন নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ

অনলাইন

কুষ্টিয়া প্রতিনিধি | ১৫ অক্টোবর ২০১৮, সোমবার, ১:০৯ | সর্বশেষ আপডেট: ৫:৩৫
কুষ্টিয়ায় সড়কে চাঁদা উত্তোলন নিয়ে জেলা ট্রাক মালিক গ্রুপ, কুষ্টিয়া জেলা ট্রাক ও ট্যাংলরী শ্রমিক ইউনিয়ন এবং কুষ্টিয়া আন্তঃজেলা ট্রাক ও ট্যাংলরী মালিক সমিতির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল লতিফসহ চারজন আহত হয়েছেন।

আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে কুষ্টিয়া-ভেড়ামারা মহাসড়কের তালবাড়ীয়া পুলিশ ক্যাম্পের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন, আন্তঃজেলা ট্রাক ও ট্যাংলরী মালিক সমিতির নেতা নুরু আলম (৪৫), নাসিম (৩২) ও আবুসাইদ (৩৫)। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মালিক সমিতির সাধারণ সম্পাদক  আব্দুল লতিফ দাবি করেন, তালবাড়ীয়া পুলিশ ক্যম্পের সামনে চেকপোস্ট বসিয়ে জেলা ট্রাক মালিক গ্রুপ ও কুষ্টিয়া জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংলরী শ্রমিক ইউনিয়নের লোকজন অবৈধভাবে সড়কে চাঁদার টাকা আদায় করছিলো। এর প্রতিবাদ করায় আমার উপর হামলা হয়েছে। আমাদের দু’টা মোটরসাইকেল আমার গলায় থাকা সোনার চেনসহ আমার কাছে থাকা নগত ৫০ হাজার ছিনতাই করেছে তারা।
আমি এ হামলার বিচার চাই। কুষ্টিয়া জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংলরী শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক শাহিন বিশ্বাস দাবি করেন, আমরা সারা বছর তালবাড়ীয়া পুলিশ ক্যম্পের সামনে চেকপোষ্টে টাকা তুলি। ওই টাকা ছিনতাই করার জন্য উনারা ১০-১৫ জন এসে চেকপোস্টে থাকা লোকজনের উপর হামলা চালায়। পরে স্থানীয় লোকজন ওদের ধাওয়া দিলে মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল লতিফসহ তারা মোটসাইকেল নিয়ে পালাতে গিয়ে তিনি সড়কের উপর পড়ে আহত হন। কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানতীর আরাফাত বলেন, এটা তাদের উন্নয়নের বিষয়। সাধারণ মানুষের কাছ থেকে তো চাঁদা আদায় করা হচ্ছে না। তাদের উন্নয়ন তারা করতেই পারে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘লেভেল প্লেইংয়ের বিষয়টা এখন পুরোপুরি ইসির ওপর’

দুই বোনের এক প্রেমিক ও...

গণফোরামে রেজা কিবরিয়া, ঐক্যফ্রন্টের হয়ে লড়বেন হবিগঞ্জ-১ আসনে

‘জামাতা জড়িত, ১০ হাজার টাকায় চুক্তি হয় চালকের সঙ্গে’

২ খেমাররুজ নেতা দোষী সাব্যস্ত

ফেসবুক প্রধান মার্ক জাকারবার্গকে পদত্যাগের চাপ

ভারতে নারী অধিকারকর্মীদের নিয়ে তসলিমা নাসরিনের বিস্ময়

ত্রিপুরার সাবেক মুখ্যমন্ত্রী মানিক সরকারের গাড়িবহরে হামলা, নিন্দা

‘ভোট লুট হোক, চায় না ভারত’

যেভাবে সম্পন্ন হবে ব্রেক্সিট

তেরেসা মে’র ৫ কান্ডারি

সিএমএইচে এরশাদ

মিয়ানমারে মানবাধিকার লঙ্ঘনের নিন্দা জানিয়ে প্রস্তাব গৃহীত জাতিসংঘে

ক্ষমতায় গেলে যেসব কাজ করবে ঐক্যফ্রন্ট, জানালেন জাফরুল্লাহ

প্রিন্স সালমানের নির্দেশেই খাসোগিকে হত্যা করা হয়েছিল- সিআইএ

বাংলাদেশের নির্বাচন ও মানবাধিকার নিয়ে মার্কিন কংগ্রেসের প্রতি কতিপয় সুপারিশ