কুষ্টিয়ায় সড়কে চাঁদা উত্তোলন নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ

অনলাইন

কুষ্টিয়া প্রতিনিধি | ১৫ অক্টোবর ২০১৮, সোমবার, ১:০৯ | সর্বশেষ আপডেট: ৫:৩৫
কুষ্টিয়ায় সড়কে চাঁদা উত্তোলন নিয়ে জেলা ট্রাক মালিক গ্রুপ, কুষ্টিয়া জেলা ট্রাক ও ট্যাংলরী শ্রমিক ইউনিয়ন এবং কুষ্টিয়া আন্তঃজেলা ট্রাক ও ট্যাংলরী মালিক সমিতির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল লতিফসহ চারজন আহত হয়েছেন।

আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে কুষ্টিয়া-ভেড়ামারা মহাসড়কের তালবাড়ীয়া পুলিশ ক্যাম্পের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন, আন্তঃজেলা ট্রাক ও ট্যাংলরী মালিক সমিতির নেতা নুরু আলম (৪৫), নাসিম (৩২) ও আবুসাইদ (৩৫)। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মালিক সমিতির সাধারণ সম্পাদক  আব্দুল লতিফ দাবি করেন, তালবাড়ীয়া পুলিশ ক্যম্পের সামনে চেকপোস্ট বসিয়ে জেলা ট্রাক মালিক গ্রুপ ও কুষ্টিয়া জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংলরী শ্রমিক ইউনিয়নের লোকজন অবৈধভাবে সড়কে চাঁদার টাকা আদায় করছিলো। এর প্রতিবাদ করায় আমার উপর হামলা হয়েছে। আমাদের দু’টা মোটরসাইকেল আমার গলায় থাকা সোনার চেনসহ আমার কাছে থাকা নগত ৫০ হাজার ছিনতাই করেছে তারা।
আমি এ হামলার বিচার চাই। কুষ্টিয়া জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংলরী শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক শাহিন বিশ্বাস দাবি করেন, আমরা সারা বছর তালবাড়ীয়া পুলিশ ক্যম্পের সামনে চেকপোষ্টে টাকা তুলি। ওই টাকা ছিনতাই করার জন্য উনারা ১০-১৫ জন এসে চেকপোস্টে থাকা লোকজনের উপর হামলা চালায়। পরে স্থানীয় লোকজন ওদের ধাওয়া দিলে মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল লতিফসহ তারা মোটসাইকেল নিয়ে পালাতে গিয়ে তিনি সড়কের উপর পড়ে আহত হন। কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানতীর আরাফাত বলেন, এটা তাদের উন্নয়নের বিষয়। সাধারণ মানুষের কাছ থেকে তো চাঁদা আদায় করা হচ্ছে না। তাদের উন্নয়ন তারা করতেই পারে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ছাত্রলীগ আহবায়ক বাবলু কারাগারে

২৪ মার্চ থাইল্যান্ডে নির্বাচন

ভোলার সেই ইউপি সদস্য গ্রেপ্তার

ডিএনসিসি নির্বাচনের তফসিল পুনঃনির্ধারণের দাবি সিপিবি’র

নাওমি ক্যাম্পবেলময় ফ্যাশনশো

নরপিশাচ পিতা!

শ্যামনগরে সড়ক দূর্ঘটনায় ৬ বছরের শিশু নিহত

ড্রাগপ্রতিরোধী সংক্রমণ বিশ্বস্বাস্থ্যের জন্য জরুরি অবস্থার মতো

ফেসবুক হ্যাক করে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার ৩

লক্ষ্মীপুরে দূর্ঘটনায় শিক্ষক নিহত, সড়ক অবরোধ

দুর্যোগ সম্পর্কে জনগণ এখন অত্যন্ত সচেতন: প্রধানমন্ত্রী

ওয়াসায় অব্যবস্থাপনা আর নয়

ভেনিজুয়েলায় বিরোধী নেতা নিজেকে প্রেসিডেন্ট ঘোষণা করলেন, স্বীকৃতি দিলেন ট্রাম্প

বিএনপিকে বিভক্ত করার চক্রান্ত হচ্ছে: ফখরুল

বিএসএমএমইউতে নার্স-কর্মচারীদের সংঘর্ষ

১৬ দিনের মাথায় চার্জশিট