দীর্ঘদিন পর

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ অক্টোবর ২০১৮, বুধবার | সর্বশেষ আপডেট: ১:১৭
জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্‌সি এরইমধ্যে অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। চলতি সময়ে প্লেব্যাকের সবচাইতে শ্রুতিমধুর নারী কণ্ঠ হিসেবে ধরা হয় তাকে। এদিকে গত বছর থেকেই নতুন কাজ বেশ কম করছেন এ শিল্পী। ক’দিন আগেই ন্যান্‌সির ভাইয়ের নামে মামলা করে। গ্রেপ্তারও করা হয়। এই মামলায় আসামি করা হয় ন্যান্‌সিকেও। আর এই খারাপ সময়টা কাটিয়ে উঠতে কিছুটা সময় লেগে যায়। এই সময়টায় নতুন গান থেকেও বিরতিতে ছিলেন তিনি।
তবে এখন আবার গানে মনোযোগী হয়েছেন। আর তারই ধারাবাহিকতায় চলতি বছরের ২৭ তারিখ অস্ট্রেলিয়ায় একটি বড় মাপের শোতে অংশ নিতে যাচ্ছেন এ সংগীত তারকা। বিষয়টি ফেসবুকের মাধ্যমেও ঘোষণা দিয়েছেন ন্যান্‌সি। ‘বাংলাদেশ
ফেস্টিভ্যাল অস্ট্রেলিয়া’ শীর্ষক এ অনুষ্ঠানটি আয়োজন করছে এনটিভি। এখানে ন্যান্‌সি ছাড়াও অংশ নেবেন জনপ্রিয় আরেক সংগীতশিল্পী আগুন। ন্যান্‌সি সচরাচর বিদেশে অনুষ্ঠান করেন না। কারণ, দেশের বাইরে গেলে বেশি সময় নিয়ে যেতে হয়। তাছাড়া স্বামী ও দুই মেয়ের কাছ থেকেও দূরে থাকতে হয়। তবে এবার দীর্ঘদিন পর বিদেশের মাটিতে অনুষ্ঠান করতে যাচ্ছেন তিনি। এদিকে বর্তমানে অডিও এবং প্লেব্যাক নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ শিল্পী। এরইমধ্যে কয়েকটি নতুন গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এ গানগুলো সামনে প্রকাশ হবে বলে জানিয়েছেন। এর বাইরে স্টেজ শো নিয়েও চলছে তার ব্যস্ততা। ন্যান্‌সি বলেন, দেশের ভেতর স্টেজ শো নিয়ে ব্যস্ততাটা বেশি যাচ্ছে। এর বাইরে নতুন গানও করছি। তবে সংখ্যায় আগের তুলনায় কম। চলচ্চিত্রের গানও কম করছি। কারণটা আমি নিজেও জানি না। এর মধ্যেও চলচ্চিত্র ও অডিওতে গান করেছি কিছু। এগুলো সামনেই প্রকাশ হবে। আমার বিশ্বাস গানগুলো ভালো লাগবে সবার।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সমাবেশ করতে হাইকোর্টের দারস্থ জাতীয় ঐক্য ফ্রন্ট

ব্যারিস্টার মইনুল হোসেনের ৫ মাসের আগাম জামিন

‘অষ্টম শ্রেণি পর্যন্ত কোনো পাবলিক পরীক্ষা রাখা উচিত নয়’

অমৃতসরে স্বজনহারাদের বিক্ষোভ চলছে

জামাল খাসোগির ‘মৃত্যু’: সৌদি ব্যাখ্যায় সন্তুষ্ট নন ট্রাম্প

ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে মাসুদা ভাট্টির মামলা

বাংলাদেশে সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন দেখতে চায় যুক্তরাষ্ট্র

চাঁদপুরে ৭ ‘জঙ্গী’ আটক

সিরিয়ায় ৮৮,০০০ সন্ত্রাসী হত্যা করেছে রাশিয়া

‘ঐক্যফ্রন্টকে সমাবেশের অনুমতির ইঙ্গিত দেয়া হয়েছে’

‘বর্তমানকে উৎসর্গ করেছি তরুণ প্রজন্মের জন্য’

জমি দখল ও চাঁদাবাজীর মামলায় আগাম জামিন পেলেন জাফরুল্লাহ চৌধুরী

ঢাকা-সিলেট মহাসড়কের ‘ডেঞ্জার জোন’

খাসোগি হত্যায় তীব্র নিন্দা, সৌদির কাছে অস্ত্র বিক্রি করবে না জার্মানি

আমির খসরুকে কারাগারে পাঠানোর নির্দেশ

‘নির্বাচন কমিশনারের ছুটি নেয়া রহস্যজনক’