বরিশালে পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপ, তরুণের মৃত্যু 

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে | ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার
বরিশালের হিজলা উপজেলায় পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপিয়ে পড়া যুবক শফিকুল ইসলাম তুহিনের (৩৫) লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বেলা ১১টার দিকে উপজেলা সংলগ্ন লতা নদীতে তুহিনের লাশ পাওয়া যায়। গত শনিবার বিকালে সে পুলিশের ধাওয়ায় পালাতে গিয়ে নদীতে ঝাঁপ দিয়েছিল। শফিকুল ইসলাম তুহিন হিজলা উপজেলার হরিণাথপুর ইউনিয়নের আহসান উল্লাহ খানের ছেলে। পার্শ্ববর্তী মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানার ওসি হারুন অর রশিদ জানান, তার থানা এলাকার আওতাধীন মেহেন্দিগঞ্জে জয়নগর ইউনিয়নে মাদক বিরোধী অভিযান চালাতে একটি বাগানে পুলিশ হানা দেয়। এসময় সেখানে জুয়া খেলারত একদল যুবক পুলিশ দেখে দিগবিদিগ দৌড়ে পালিয়ে যায়। তাদের মধ্যে তুহিন নামক ওই যুবক নিজেই  পার্শ্ববর্তী নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়। গতকাল দুপুরে তার পাওয়া যায়।
ওসি জানান, পুলিশের কাছে তথ্য ছিল জয়নগরে মাদকের ব্যবসা হচ্ছে। পুলিশ গিয়ে সেখানে যুবকদের জুয়া খেলারত অবস্থায় দেখতে পান।
দুর্ঘটনার শিকার তুহিন নিজ বাড়ি থেকে ১৫ কিলোমিটার দূরে জয়নগর ইউনিয়নের ওই বাগানে জুয়া খেলায় অংশ নিয়েছিল। জুয়া খেলায় অংশ নেওয়া যুবকরা মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত বলে ওসির দাবি। তবে শফিকুল ইসলাম তুহিনের চাচা হরিণাথপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল লতিফ খান জানান, তুহিন মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত নয়। সে ডিগ্রি পাশ করে ফিলিপাইন যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। তার ভিসাও হয়ে গেছে। এক সপ্তাহের মধ্যে তার ফিলিপাইন যাওয়ার কথা ছিল।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

স্বজনদের কান্নায় ভারি মর্গের বাতাস (ভিডিও)

চকবাজার ট্রাজেডি: অভিযান সমাপ্ত ঘোষণা

অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি

বার্ন ইউনিটে ভর্তি ৯ জনই ঝুঁকিতে, একজন আইসিইউতে

গার্ডিয়ানে চকবাজারের অগ্নিকাণ্ডের ভিডিও

‘কিছুই নিতে পারিনি, তার আগেই সবশেষ’

বোনের বিয়ের সদাই আনতে গিয়ে লাশ হলেন ভাই(ভিডিও)

পিতার লাশের অপেক্ষায় দুই যমজ শিশু

আগেই সতর্কতা দেয়া হয়েছিল

দুর্ঘটনা, না হত্যা?

মর্গে আছিয়া বেগমের কান্না, ‘আমার ভাইডারে আনে দাও’

‘শামিমাকে বাংলাদেশে প্রবেশের অনুমতি দেয়ার প্রশ্নই ওঠে না’

‘৭০টি লাশ উদ্ধার, আরও থাকতে পারে’

অগ্নিকাণ্ডের সূত্রপাত কিভাবে?

চুড়িহাট্টা যেন আগুনে পুড়ে যাওয়া এক জনপদ (ভিডিও ও স্থির চিত্র)

‘এটা তারা ভুল বলছে’