পরিবারের সদস্যদের বেঁধে রেখে দুই বোনকে ধর্ষণের অভিযোগ, পুলিশ বলছে নাটক

অনলাইন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার, ১০:৪৪ | সর্বশেষ আপডেট: ৩:৩৯
পরিবারের সদস্যদের বেঁধে রেখে লক্ষ্মীপুরে দুই সহোদর বোনকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ সংক্রান্ত থানায় ভিকটিমদের পরিবারের পক্ষ থেকে অভিযোগের পর শুক্রবার বিকালে লক্ষ্মীপুরের সহকারি পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল এলাকা পরিদর্শন করেছেন। তবে এখনো পর্যন্ত মামলা না নেয়নি পুলিশ। প্রতিপক্ষকে ফাঁসাতে ঘটনাটি সাজানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।
ভিকটিম দুই বোন ও পরিবারের সদস্যরা জানান, শুক্রবার ভোররাতে প্রকৃতিক ডাকে ঘর থেকে বের হন দুই বোন। এ সময় ফারুকের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল তাদের মুখ চেপে ধরে পুকুর পাড়ে নিয়ে যায়। তাদের ঘরে ঢুকে ভিকটিমদের মা নানী, ও বড়বোনকে মারধরসহ হাত মুখ বেঁধে রাখে তারা। পরে দুই বোনকে ফারুক ও বাহার ধর্ষণ করে।
এ সময় তাদের চিৎকারে আশেপাশের লোকজন এসে হাত ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করে। এ ঘটনায় ভিকটিম দুই বোনের মা বাদী হয়ে সদর থানায় অভিযোগ করার পর ঘটনাস্থলে যায় পুলিশ। ধর্ষনের অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানান এলাকাবাসী। তবে অভিযুক্তদের সঙ্গে  বারবার যোগাযোগের চেষ্টা করেও মতামত পাওয়া যায়ানি।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন মুঠোফোনে বলেন, ধর্ষণের ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এ বিষয়টি সাজানো ঘটনা বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ। তারপরও তদন্ত করা হচ্ছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে। আজ সকাল পর্যন্ত ওই পরিবারের সদস্যদের বারবার থানায় ডাকা হলেও এখন কোন অভিযোগ দেয়নি তারা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নির্বাচনে জয়-পরাজয়ে যা ফ্যাক্টর হতে পারে

প্রকৃত নির্বাচন দেখতে চান ইউরোপের কূটনীতিকরা

‘ক্ষমতায় গেলে অবশ্যই ডিজিটাল সিকিউরিটি আইন বাতিল করব’

মিরপুর থানা বিএনপি সভাপতিসহ ৩জন গ্রেপ্তার

অবশেষে নির্বাচনী দৌড়ে হিরো আলম

খালেদা জিয়ার প্রার্থিতা বাতিলের বিষয়ে হাইকোর্টের আদেশ কাল

‘নির্বাচনে আপনারা তো হেরে যাচ্ছেন ইনশাআল্লাহ’

‘বৃটেন এখনও অনুচ্ছেদ ৫০ রদ করতে পারে’

তাজমহলে প্রবেশমূল্য বেড়েছে

রাতেই দেশ ছাড়ছেন এরশাদ

নাজিব রাজাক গ্রেপ্তার

সিইসিসহ ৬ জনের বিরুদ্ধে আদালত অবমাননার রুল জারি

জবরদস্তি সত্ত্বেও জনগণ ধানের শীষের প্রার্থীকে ভোট দেবেই: নজরুল

তেরেসা মে’র সতর্কতা

ধানের শীষ প্রতীক পেলেন রেজা কিবরিয়া

হানিমুনেই মৃত্যু!