আলাপন

‘প্রকাশের আগে ভাবিনি এত সাড়া মিলবে’

বিনোদন

ফয়সাল রাব্বিকীন | ২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৮:৩৮
‘এ জীবনে যারে চেয়েছি, আজ আমি তারে পেয়েছি’- গানটি সেই প্রথম থেকেই অনেক প্রিয় আমার। এ গানটি আমি সব সময় গুণ গুণ করে গাইতাম। গানটির শিল্পী শ্রদ্ধেয় সাবিনা ইয়াসমীন ও এন্ড্রু কিশোর। মনিরুজ্জামান মনিরের কথায় গানটির সুর করেছেন আলম খান স্যার। তারা সবাই আমার শ্রদ্ধার মানুষ। আর ‘প্রিয়জন’ ছবিতে সালমান শাহ ও শিল্পীর লিপে ছিলো গানটি। সালমান শাহ’র ভক্ত সেই ছোটবেলা থেকেই আমি। এবার তারই জন্মদিনে তাকে উৎসর্গ করে এ গানটি কাভার করার সৌভাগ্য হলো আমার।
আমি খুব এক্সাইটেড ছিলাম। এটি প্রকাশের পর থেকেই খুব ভালো সাড়া পাচ্ছি- এমন করেই কথাগুলো বলছিলেন চলতি সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। দুদিন আগেই প্রকাশ হয়েছে ইমরানের ‘এ জীবনে যারে চেয়েছি’ শিরোনামের গানটি। এরটি নতুন করে সংগীতায়োজনও করেছেন এ শিল্পী। আর গানটির ভিডিও নির্মান করেছেন চন্দন রায় চৌধুরী। এখানে ইমরানের মডেল হয়েছেন ‘আইসক্রিম’ ছবির নায়িকা তুষি। অনুপম মুভির ইউটিউব চ্যানেলে প্রকাশের পরই ব্যাপক সাড়া অর্জন করে গানটি। সবাই ইমরানের গায়কি ও ভিডিওর ভূয়সী প্রশংসা করেন। এরইমধ্যে সাড়ে পাঁচ লাখেরও বেশি শ্রোতা-দর্শক ইউটিউবে গানটি উপভোগ করেছেন। এ বিষয়ে ইমরান বলেন, প্রকাশের আগে ভাবিনি এত সাড়া মিলবে। কিন্তু প্রকাশের পর সবাই গানটির জন্য শুভেচ্ছা জানাচ্ছেন। অনেক গুণীজনও গানটির প্রশংসা করেছেন। এটা আমার পরম পাওয়া। আমার বিশ্বাস গানটি সময়ের সঙ্গে সঙ্গে আরও ভালো পর্যায়ে যাবে। এদিকে সম্প্রতি ইমরান ও কনার গাওয়া ‘বসগিরি’ ছবির  ‘দিল দিল দিল’ গানটি ইউটিউবে চার কোটির ঘর অতিক্রম করেছে। দুই বাংলা মিলিয়ে এটাই প্রথম চলচ্চিত্রের গান যার চার কোটি ভিউয়ের রেকর্ড গড়লো । ইমরান বলেন, কবির বকুল ভাই গানটির কথা লিখেছেন। সুর ও সংগীত করেছেন শওকত আলী ইমন ভাই। কনা আপু ও আমি গানটি গেয়েছি। গানটিতে পারফর্ম করেছেন শাকিব খান ও বুবলী। এ গানটির জন্য দেশ ও দেশের বাইরে থেকেও প্রচুর সাড়া পেয়েছি। এদিকে কদিন আগেই গানচিল মিউজিকের ব্যানারে প্রকাশ হয়েছে ইমরানের নতুন গানের ভিডিও ‘আমার এ মন’। ভারতের বিভিন্ন  মনোরম লোকেশনে এর ভিডিওর কাজ হয়েছে। এটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। আর এখানে ইমরানের মডেল হিসেবে কাজ করেছেন তানজিন তিশা। এরইমধ্যে গানটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ইমরান বর্তমানে বেশ কিছু গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরমধ্যে ‘দহন’ ছবিতে গান গেয়েছেন তিনি। পাশাপাশি আরও কিছু ছবির গানেও ইমরানকে পাওয়া যাবে। আর বেশ কিছু অডিও গানের কাজও করছেন তিনি। বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে ইমরান বলেন, ছবি ও অডিও গান নিয়ে ব্যস্ত রয়েছি। পাশাপাশি স্টেজ শোর ব্যস্ততাও প্রচুর রয়েছে। আসছে থার্টি ফার্স্ট উপলক্ষেও নতুন গানের ভিডিও প্রকাশ হবে আমার। তবে সে বিষয়ে এখনই কিছু বলতে চাই না। আমার ভক্তদের জন্য চমক হিসেবে থাক। এখন অডিও ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে? ইমরান বলেন, এখন বেশ ভালো অবস্থা। কারণ এখন কোম্পানিগুলো বিনিয়োগ করছে ভালো গানে। তাছাড়া পুরোনো কোম্পানিগুলোও নতুন করে গান প্রকাশ করছে। তাছাড়া নিজের কাছে স্বত্ব রেখেও গান প্রকাশ করা যাচ্ছে। সব মিলিয়ে এখন ভালো অবস্থা। সামনে আরও ভালোর দিকে যাবে বলে আমার বিশ্বাস।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Masum Imon

২০১৮-০৯-২০ ১০:১৯:০৭

Imran vai, go ahead. আপনি শুধু কোটিপতি হবেন, এটা আমার চাওয়া, আর ভাল ভাল গান আমাদের উপহার দিবেন। সব মানুষের কানের ইয়ারফোন এ শুধু আপনার ই গান বাজবে, এটা আমার চাওয়া best wishes for you, love you and your songs

snigdha

২০১৮-০৯-২০ ০৮:৩৭:০৭

imraner gan r sara milbena,,,ata possible na...

আপনার মতামত দিন

রাজবাড়ীতে ট্রেন-ভটভটি সংঘর্ষে নিহত ৩

সরকারকে আলোচনায় বসতে বাধ্য করতে হবে: মওদুদ

অশুভ শক্তিকে রুখে দিতে হবে: প্রেসিডেন্ট

সৌম্যের সেঞ্চুরিতে জিম্বাবুয়েকে সহজেই হারালো বিসিবি

জাতীয় ঈদগাহে আইয়ুব বাচ্চুর জানাজা সম্পন্ন

র আমাকে হত্যা করতে চায় এ খবর ভিত্তিহীন: সিরিসেনা

ময়মনসিংহ মেডিকেলের লোটে শেরিং এখন ভুটানের প্রধানমন্ত্রী

এবার সৌদি বিনিয়োগ সম্মেলন বয়কট করল যুক্তরাষ্ট্র, বৃটেন ও আইএমএফ

তালেবান হামলায় কান্দাহারের গভর্নর, পুলিশপ্রধান ও গোয়েন্দাপ্রধান নিহত

খেলাফত মজলিসের আমীর হাবিবুর রহমানের ইন্তেকাল

বিকল্প ধারার তিন নেতাকে অব্যাহতি

ময়মনসিংহে মেইল ট্রেন লাইনচ্যুত

আইয়ুব বাচ্চুর জন্য স্টেজে কাঁদলেন জেমস

রূপগঞ্জে অপহৃত শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার

‘প্রত্যেক পাঠক-দর্শকের ভেতরে একজন মিসির আলি বাস করেন’

ক্ষমতায় গেলে প্রধানমন্ত্রী কে হবেন, জানতে চাইলেন কূটনীতিকরা