ভালো নেই মিলা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৯ সেপ্টেম্বর ২০১৮, বুধবার
প্রায় ৭ বছরের বিরতি ভেঙে ২০১৫-তে নতুন গান নিয়ে হাজির হয়েছিলেন পপ তারকা মিলা ইসলাম। ‘নাচো’ শিরোনামের সেই গানের অডিও-ভিডিও নিয়ে ফিরেই তাক লাগিয়ে দেন তিনি। গানটি মিলা ভক্তদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। তখন শ্রোতারা ভেবেছিলেন এখন থেকে হয়তো মিলাকে নিয়মিত পাওয়া যাবে গানে। খোদ এই পপ তারকাই নিয়মিত গান করার কথা জানান। কিন্তু না। সেটা হয়নি। ফের অনিয়মিত হয়ে পড়েন মিলা।
এরপর মিলা গত বছর আবার আলোচনায় আসেন বিয়ে করে এবং তার ঠিক দু’মাসের মাথায় স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে নারী নির্যাতনে মামলা করেন। এর আগে ১০ বছর প্রেমের পর বিয়ে করেন মিলা ও সানজারি। গত বছরই মে মাসে দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতেই বিয়ের পিঁড়িতে বসেন মিলা। তার স্বামী পারভেজ সানজারি পেশায় একজন বৈমানিক। বিয়ের পরপরই মনোমালিন্য শুরু হয় দু’জনের মধ্যে। মিলা অভিযোগ করেছিলেন, তার স্বামীর সঙ্গে একাধিক নারীর সম্পর্ক রয়েছে। তাছাড়া মিলাকে শারীরিক ও মানসিক নির্যাতনও করেন মিলা। জানা গেছে সানজারি জামিনে রয়েছেন। এই মামলটি এখনও চলছে। তবে ভালো নেই মিলা। কারণ মানসিকভাবে ভেঙে পড়েছেন তিনি। বিশেষ করে তার স্বামীর পরিবার ও বন্ধুবান্ধবের পক্ষ থেকে বিভিন্নভাবে তাকে চাপে রাখা হয়েছে বলেও অভিযোগ করেন মিলা। আর তার ফলেই এখন কোনোভাবেই গানে মন বসাতে পারছেন না এ গায়িকা। এর কারণে নতুন গান ও স্টেজ থেকে দূরে রয়েছেন এ পপ তারকা। মিলা বলেন, দেখুন আমি যে অবস্থায় এখন রয়েছি সেই অবস্থায় কোনোভাবেই গানে মনোযোগ দেয়া সম্ভব নয়। আমি সবাইকে জানাতে চাই যে আমি ভালো নেই। এই মামলাটির পর থেকে বিভিন্নভাবে আমাকে হেয় করার চেষ্টা চলছে। আমি কল্পনাও করতে পারিনি এমনসব ঘটনা ঘটছে। আমার মতো পরিচিত একজনেরই যদি এই অবস্থা হয় তাহলে সাধারণ মেয়েদের কি অবস্থা সেটাও চিন্তা আসে মাঝেমধ্যে। তবে আমার সঙ্গে যা হচ্ছে সেটা ঠিক হচ্ছে না। আমি চাই এখান থেকে বেরিয়ে এসে স্বাভাবিক জীবনযাপন করতে। তাহলে কি গানে ফেরা হবে না আপনার সহসাই? আপনি কি চাচ্ছেন? মিলা বলেন, আমি চাই সুষ্ঠু সুরাহা। সুষ্ঠু বিচার। তাহলেই আমি স্বাভাবিক জীবনে ফিরতে পারবো। আমি জানি আমার ভক্ত-শ্রোতারা আমার গানের অপেক্ষায় রয়েছেন। তারা আমাকে প্রতিনিয়ত মিস করেন। আমি তাদের বলতে চাই আরো অপেক্ষা করুন। আমি নিজেকে গুছিয়ে নিতে চাই। বর্তমান অবস্থাটা থেকে বের হতে চাই। আবার গান নিয়ে সবার সামনে হাজির হতে চাই।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Nowroj Ahmed

২০১৮-০৯-২০ ১০:৫১:৪৭

Mila is a popular artist. As a member of the soceity very she should abide by the social norms and discipline in family life. She has the right to marry and divorce. But misuse of law can not make a person happy.

আপনার মতামত দিন

অপারেশন গর্ডিয়ান নট নরসিংদীতে ২ জঙ্গি নিহত

সরকারের দিকে তাকিয়ে ইসি

সিলেট থেকে ঐক্যফ্রন্টের মাঠের কর্মসূচি শুরু

চ্যারিটেবল মামলায় রায় ২৯শে অক্টোবর

‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্ত গণমাধ্যমের জন্য বড় হুমকি’

মনোনয়ন জুটবে কার ভাগ্যে

সম্পাদক পরিষদের সাত দফায় একাত্মতা সুপ্রিম কোর্ট বারের

চার দিনের সফরে সৌদি আরবে গেলেন প্রধানমন্ত্রী

৯টি ধারা সংশোধনী চেয়ে লিগ্যাল নোটিশ

গাজীপুরে ভোটের মাঠে আওয়ামী লীগ, মামলার বোঝা নিয়ে এলাকা ছাড়া বিএনপি

ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ফল প্রকাশ, বাতিলের দাবিতে অনশন

গ্যাসের দাম বাড়েনি ভর্তুকি দেবে সরকার

জাতীয়করণকৃত কলেজে আত্তীকরণে নতুন প্রস্তাব

‘নির্বাচন কমিশন নিরাপত্তা পরিষদ না’

মহাষ্টমী আজ

‘#মি টু’ এর বিপরীতে ‘#হিম টু’