মৌলভীবাজার-৪ এ মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক রফিকুর

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে | ১৯ সেপ্টেম্বর ২০১৮, বুধবার
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ ও শ্রীমঙ্গল) সংসদীয় আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান। এই সংসদীয় আসনের স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূলের নেতাকর্মীসহ জনগণের প্রত্যাশানুযায়ী তিনি এ লক্ষ্যেই মাঠে কাজ করে যাচ্ছেন। গতকাল (মঙ্গলবার) দুপুরে মৌলভীবাজার প্রেস ক্লাবের হল রুমে জেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে এক জনাকীর্ণ মতবিনিময়ে তিনি তার প্রত্যাশার কথা জানান। তিনি বলেন, জনগণের খেদমত ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন সুষমভাবে প্রতিটি ঘরে পৌঁছানো। সমাজে সুশাসন প্রতিষ্ঠা। এলাকার দুঃখী, দরিদ্র, প্রান্তিক শ্রেণিসহ সকল মানুষের প্রকৃত কল্যাণের কাজ করতেই তিনি আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী। সাংবাদিকদের তিনি জানান- ছাত্রজীবন থেকে তিনি জাতির জনক বঙ্গবন্ধুর একজন পরীক্ষিত সৈনিক হিসেবে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় জননেত্রী শেখ হাসিনা তাকে কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য পদ দিয়ে দলের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করতে উজ্জীবিত করেছেন।
তাই দলের তৃণমূলের প্রত্যাশানুযায়ী মাঠে জনগণের সঙ্গে মিশে তাদের উন্নয়নে কাজ করতে দলীয় মনোয়ন প্রত্যাশা করছেন। দলের সভানেত্রী যদি তাকে মনোনয়ন দেন তাহলে জনগণ এই আসনটি বরাবরের মতোই আওয়ামী লীগকেই উপহার দেবেন।
জনাকীর্ণ মতবিনিময় সভায় মৌলভীবাজার-৪ সংসদীয় আসনের আওয়ামী লীগের নেতাকর্মীসহ জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট এসএম আজাদুর রহমান, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও কমলগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, সাবেক ইউপি চেয়ারম্যান ও কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন চৌধুরী, ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান সুলেমান মিয়া, কমলগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহিউদ্দিন, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক রাসেল মতলিব তরফদার, রহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুনেল আহমদ তরফদার, কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আনোয়ার পারভেজ আলাল, কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাকের আলম সজিব, বিশিষ্ট ব্যবসায়ী হাজী সাহেদ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা মনির মিয়া, আবদুল আলী, কমলগঞ্জ উপজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: হেলাল মিয়া, যুবলীগ নেতা আনোয়ার মিয়া সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

২৪ ডিসেম্বর মাঠে নামবে সেনা ও নৌবাহিনী : স্বরাষ্ট্রমন্ত্রী

নির্বাচন করতে পারবেন না ইলিয়াসপত্নী লুনা

৩০ ডিসেম্বর এই স্বৈরাচার সরকারের পতনের দিন

ঝালকাঠিতে বিএনপি প্রার্থী জীবার গাড়ি বহরে হামলা, ভাংচুর

যুক্তরাষ্ট্রকে কানাডার সতর্কতা

নির্বাচন করতে পারবেন না বিএনপি প্রার্থী মিল্লাত

কাল থেকেই সেনা মোতায়েন চায় সুপ্রিম কোর্ট বার

২০০৮ সালের চেয়েও বেশি ব্যবধানে এবার আওয়ামী লীগ জয়লাভ করবে

অবৈধ অভিবাসী অভিযোগে মুম্বইয়ে ৬ বাংলাদেশী গ্রেপ্তার

বিশ্বজুড়ে ২৫১ জন সাংবাদিক জেলে, ভিন্ন মতাবলম্বীদের কণ্ঠ স্তব্ধ করার কৌশল

ক্ষমতায় আসতে না পারলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যাবে: প্রধানমন্ত্রী

শেষ মরণ কামড় দিচ্ছে সরকার: রিজভী

টাঙ্গাইল ঐক্যফ্রন্টের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব গ্রেপ্তার

সংঘাত গণতন্ত্রের সংজ্ঞা হতে পারে না: মার্কিন রাষ্ট্রদূত

চট্টগ্রামে বিএনপি নেতাকে গ্রেপ্তারের সময় পুলিশ-জনতা সংঘর্ষ, গ্রেপ্তার ২৬

মৌলভীবাজারে বিএনপি নেতা কর্মীদের ভয়ভীতি ও হুমকি দেয়া হচ্ছে