কোলোকুলির পর কুপিয়ে জখম

অনলাইন

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে | ১৬ সেপ্টেম্বর ২০১৮, রোববার, ১০:৫৬ | সর্বশেষ আপডেট: ৬:৫৭
বরিশাল মহানগর ছাত্রদলের নব গঠিত কমিটিতে পদ না পাওয়ায় নগর সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রদল নেতা মশিউর রহমান মঞ্জুকে কুপিয়ে আহত করেছে পদবঞ্ছিত ছাত্রদল নেতাকর্মীরা। শনিবার রাত ৮টার দিকে নগরীর অক্সফোর্ড মিশন রোডস্থ মশিউর রহমান মঞ্জুর নিজ বাসার সামনে এ ঘটনা ঘটে।
আহত মঞ্জুর সঙ্গে থাকা সেচ্ছাসেবক দল নেতা রিয়াজসহ প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল মহানগর ছাত্রদলের নব্য কমিটিতে পদ না পাওয়ায় নগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ও বর্তমান সেচ্ছসেবক দলের সাধারণ সম্পাদক মশিউর রহমান মঞ্জুকে দায়ি করে আসছিলেন তার সঙ্গে থাকা মুসফিকুর রহমান অভি, বাপ্পিসহ ৭-৮ জন। তাদের দাবি, মশিউর রহমান মঞ্জুর কারণে বরিশাল মহানগর ছাত্রদলের নব্য কমিটিতে তারা কোন পদ পায়নি। এ নিয়ে তারা ক্ষুব্ধ হন। সর্বশেষ শনিবার রাত ৮ টায় মঞ্জুর বাসার সামনে গিয়ে অভি ও বাপ্পিসহ ৭-৮ জন সৌজন্য সাক্ষাত করার জন্য মঞ্জুকে ডাকেন। মঞ্জু নিচে নেমে এসে তাদের সঙ্গে  কুশল বিনিময় করেন। অভি ও বাপ্পি মঞ্জুর সঙ্গে কোলাকুলি শেষে দা এবং চাপাতি দিয়ে এলোপাথারি কুপিয়ে রক্তাক্ত জখম করে।
এ সময় মঞ্জু ডাক চিৎকার দিলে রিয়াজসহ একাধিক লোকজন এগিয়ে আসলে অভি ও বাপ্পিসহ অন্যান্য ছাত্রদল কর্মীরা পালিয়ে যায়। পরে মঞ্জুকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এদিকে সাবেক ছাত্রদল নেতা ও বরিশাল মহানগর সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মশিউর রহমান মঞ্জুর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ করেছে সেচ্ছাসবক দলের নেতৃবৃন্দ। রাত সাড়ে ৯টার দিকে নগরীর বান্দ রোডে সেচ্ছসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের মাধ্যমে বিচার দাবি করা হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

অপারেশন গর্ডিয়ান নট নরসিংদীতে ২ জঙ্গি নিহত

সরকারের দিকে তাকিয়ে ইসি

সিলেট থেকে ঐক্যফ্রন্টের মাঠের কর্মসূচি শুরু

চ্যারিটেবল মামলায় রায় ২৯শে অক্টোবর

‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্ত গণমাধ্যমের জন্য বড় হুমকি’

মনোনয়ন জুটবে কার ভাগ্যে

সম্পাদক পরিষদের সাত দফায় একাত্মতা সুপ্রিম কোর্ট বারের

চার দিনের সফরে সৌদি আরবে গেলেন প্রধানমন্ত্রী

৯টি ধারা সংশোধনী চেয়ে লিগ্যাল নোটিশ

গাজীপুরে ভোটের মাঠে আওয়ামী লীগ, মামলার বোঝা নিয়ে এলাকা ছাড়া বিএনপি

ঢাবি’র ‘ঘ’ ইউনিটের ফল প্রকাশ, বাতিলের দাবিতে অনশন

গ্যাসের দাম বাড়েনি ভর্তুকি দেবে সরকার

জাতীয়করণকৃত কলেজে আত্তীকরণে নতুন প্রস্তাব

‘নির্বাচন কমিশন নিরাপত্তা পরিষদ না’

মহাষ্টমী আজ

‘#মি টু’ এর বিপরীতে ‘#হিম টু’