কোলোকুলির পর কুপিয়ে জখম

অনলাইন

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে | ১৬ সেপ্টেম্বর ২০১৮, রোববার, ১০:৫৬ | সর্বশেষ আপডেট: ৬:৫৭
বরিশাল মহানগর ছাত্রদলের নব গঠিত কমিটিতে পদ না পাওয়ায় নগর সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রদল নেতা মশিউর রহমান মঞ্জুকে কুপিয়ে আহত করেছে পদবঞ্ছিত ছাত্রদল নেতাকর্মীরা। শনিবার রাত ৮টার দিকে নগরীর অক্সফোর্ড মিশন রোডস্থ মশিউর রহমান মঞ্জুর নিজ বাসার সামনে এ ঘটনা ঘটে।
আহত মঞ্জুর সঙ্গে থাকা সেচ্ছাসেবক দল নেতা রিয়াজসহ প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল মহানগর ছাত্রদলের নব্য কমিটিতে পদ না পাওয়ায় নগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ও বর্তমান সেচ্ছসেবক দলের সাধারণ সম্পাদক মশিউর রহমান মঞ্জুকে দায়ি করে আসছিলেন তার সঙ্গে থাকা মুসফিকুর রহমান অভি, বাপ্পিসহ ৭-৮ জন। তাদের দাবি, মশিউর রহমান মঞ্জুর কারণে বরিশাল মহানগর ছাত্রদলের নব্য কমিটিতে তারা কোন পদ পায়নি। এ নিয়ে তারা ক্ষুব্ধ হন। সর্বশেষ শনিবার রাত ৮ টায় মঞ্জুর বাসার সামনে গিয়ে অভি ও বাপ্পিসহ ৭-৮ জন সৌজন্য সাক্ষাত করার জন্য মঞ্জুকে ডাকেন। মঞ্জু নিচে নেমে এসে তাদের সঙ্গে  কুশল বিনিময় করেন। অভি ও বাপ্পি মঞ্জুর সঙ্গে কোলাকুলি শেষে দা এবং চাপাতি দিয়ে এলোপাথারি কুপিয়ে রক্তাক্ত জখম করে।
এ সময় মঞ্জু ডাক চিৎকার দিলে রিয়াজসহ একাধিক লোকজন এগিয়ে আসলে অভি ও বাপ্পিসহ অন্যান্য ছাত্রদল কর্মীরা পালিয়ে যায়। পরে মঞ্জুকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এদিকে সাবেক ছাত্রদল নেতা ও বরিশাল মহানগর সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মশিউর রহমান মঞ্জুর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ করেছে সেচ্ছাসবক দলের নেতৃবৃন্দ। রাত সাড়ে ৯টার দিকে নগরীর বান্দ রোডে সেচ্ছসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের মাধ্যমে বিচার দাবি করা হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নির্বাচনে জয়-পরাজয়ে যা ফ্যাক্টর হতে পারে

প্রকৃত নির্বাচন দেখতে চান ইউরোপের কূটনীতিকরা

‘ক্ষমতায় গেলে অবশ্যই ডিজিটাল সিকিউরিটি আইন বাতিল করব’

মিরপুর থানা বিএনপি সভাপতিসহ ৩জন গ্রেপ্তার

অবশেষে নির্বাচনী দৌড়ে হিরো আলম

খালেদা জিয়ার প্রার্থিতা বাতিলের বিষয়ে হাইকোর্টের আদেশ কাল

‘নির্বাচনে আপনারা তো হেরে যাচ্ছেন ইনশাআল্লাহ’

‘বৃটেন এখনও অনুচ্ছেদ ৫০ রদ করতে পারে’

তাজমহলে প্রবেশমূল্য বেড়েছে

রাতেই দেশ ছাড়ছেন এরশাদ

নাজিব রাজাক গ্রেপ্তার

সিইসিসহ ৬ জনের বিরুদ্ধে আদালত অবমাননার রুল জারি

জবরদস্তি সত্ত্বেও জনগণ ধানের শীষের প্রার্থীকে ভোট দেবেই: নজরুল

তেরেসা মে’র সতর্কতা

ধানের শীষ প্রতীক পেলেন রেজা কিবরিয়া

হানিমুনেই মৃত্যু!