প্রতিভাবানদের মূল্যায়ন করেছে ‘ডেন কেক’

বাংলারজমিন

বগুড়া প্রতিনিধি | ১৫ সেপ্টেম্বর ২০১৮, শনিবার | সর্বশেষ আপডেট: ১২:০৬
‘দেশের প্রত্যন্ত অঞ্চলে হাজারো প্রতিভাবান মানুষ অবহেলায় অযত্নে পড়ে আছে। এসব পড়ে থাকা প্রতিভাকে মূল্যায়িত করতে কাজ করে যাচ্ছে ‘ডেন কেক’। বাংলাদেশের বিভিন্ন ধরনের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান হলেও শুধু নাস্তা আইটেম নিয়ে ব্যতিক্রধর্মী একটি প্রতিযোগিতার আয়োজন করেছে এই প্রতিষ্ঠান। পুরো বাংলাদেশকে আটটি অঞ্চলে ভাগ করে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রতিভাবানদের খুঁজে বের করে তাদের মূল্যায়িত করার প্রয়াস থেকেই শুরু হয়েছে ‘ডেন কেক ডেজার্ট জিনিয়াস-২০১৮’র বাছাইপর্ব। শুক্রবার বগুড়ার নাজগার্ডেনে অনুষ্ঠিত এই প্রতিযোগিতা অনুষ্ঠানে সাংবাদিকদের এসব তথ্য জানান, ডেন কেকের হেড অব মার্কেটিং মিনহাজ হোসেন।
এ প্রতিযোগিতায় বগুড়াসহ পার্শ্ববর্তী জেলার প্রাথমিক বাছাইপর্বে নির্বাচিত ৪৭ জন প্রতিযোগী অংশ নেন। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে বিভিন্ন ধাপের মাধ্যমে ৩ জনকে ইয়েস কার্ড দিয়ে পরবর্তী স্টুডিও রাউন্ডের জন্য নির্বাচন করা হয়। পর্যায়ক্রমে দেশের আরো ৭টি শহরে আঞ্চলিক বাছাইপর্ব শেষে স্টুডিও রাউন্ডটি ঢাকায় অনুষ্ঠিত হবে।
প্রতিযোগিতা চলাকালে উপস্থিত ছিলেন ‘ডেন কেকের হেড অব মার্কেটিং মিনহাজ হোসেনসহ প্রতিষ্ঠানের অন্য কর্মকর্তারা। হেড অব মার্কেটিং মিনহাজ হোসেন প্রতিযোগিতার পরবর্তী ধাপসমূহ সম্পর্কে নির্বাচিত প্রতিযোগীদের অবহিত করেন। দেশব্যাপী চলমান এই আঞ্চলিক বাছাইপর্ব শেষে নির্বাচিত ২৫ জনকে নিয়ে পরবর্তী স্টুডিও রাউন্ডটি ঢাকায় অনুষ্ঠিত হবে এবং সবশেষে তাদের মধ্য থেকে ৩ জন বিজয়ী নির্বাচন করা হবে, যাদের জন্য থাকবে আকর্ষণীয় পুরস্কার। প্রথম স্থান অধিকারী পাবেন একজন সঙ্গীসহ ডেনমার্ক ঘুরে আসার সুযোগ। তিনি আরও জানান ময়মনসিংহ ও বগুড়ার পর ডেন কেকের পরবর্তী বাছাইপর্ব অনুষ্ঠিত হবে রাজশাহীতে। প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন নাদিম সরকার ও তাপসী মরিয়ম।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘হামলা চালিয়ে পুলিশ নির্বাচনের পরিবেশ নষ্ট করছে’

স্পিকারের ঘোষণা: পার্লামেন্টে সংখ্যাগরিষ্ঠতা হারিয়েছেন রাজাপাকসে

বিনা উস্কানিতে পুলিশের ওপর হামলা:ডিসি মতিঝিল

একপক্ষ নির্বাচন করবে, আর আমরা আদালতে আসবো তা হতে পারে না

ছররা গুলির স্প্লিন্টারে আহত মানবজমিন প্রতিবেদক রুদ্র মিজান

‘নয়া পল্টনে সরকারের পরিকল্পিত হামলা’

ফের হেলমেট বাহিনী!

গণভবন ঘিরে নেতাকর্মী ও সমর্থকদের ঢল

রোহিঙ্গাদের ওপর নৃশংসতা ক্ষমার অযোগ্য

তৃতীয় দিনেও বিএনপির মনোনয়নপত্র কিনতে উপচে পড়া ভিড়

পশ্চিমবঙ্গের নাম বাংলা করা নিয়ে ভারতের পররাষ্ট্র মন্ত্রকের আপত্তি

সরকারী টাকায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচার বন্ধের দাবি বিএনপির

২৮ বছর বয়সেই ফোর্বস ম্যাগাজিনে নাম!

ট্রেন চলাচল বন্ধ

কক্সবাজারে উজ্জ্বীবিত বিএনপি

ডিসেম্বরে শুনানি শেষে চূড়ান্ত রায় শ্রীলঙ্কা সুপ্রিম কোর্টের