টিভি দেখলেই দেড় লক্ষ টাকা!

রকমারি

অনলাইন ডেস্ক | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
বাসায় অতিরিক্ত টিভি দেখার জন্য কতই না বকা শুনতে হয়েছে সবার। 'টিভি দেখা ছেড়ে পড়তে বসো', বাবা- মার কণ্ঠে এই কথাগুলো কেউ শুনেনি তার জুড়ি মেলা ভার। তবে এবার টিভি দেখাই হয়ে উঠতে পারে ‘লুক্রেটিভ জব’। হ্যাঁ, ঠিকই দেখছেন!

ঘণ্টার পর ঘণ্টা বসে টিভি দেখলেই মিলবে টাকা। মোটামুটি ১০০ ঘণ্টা চ্যানেল সার্ফিংয়ের জন্য পেতে পারেন দেড় লক্ষ টাকা। আর এমন লোভনীয় পেশার সুযোগ করে দিয়েছে হাউ টু ওয়াচ ডট কম নামের একটি ওয়েবসাইট।
সংবাদ সংস্থার সূত্র মতে জানা যায়, চলতি বছরের অক্টোবর মাসে ১০০ ঘণ্টা টিভি দেখার জন্য দেড় লক্ষাধিক টাকার বেতন ধার্য করা হয়েছে। আর এই নির্দিষ্ট ওয়েবসাইটটির জন্যই আপনিও হয়ে যেতে পারেন ‘বিঞ্জ ওয়াচার’। হাউ টু ওয়াচ ডট কম নামের ওয়েবসাইটটির সাবস্ক্রিপশন নেয়া ডিরেক টিভি নাউ, ফুবো টিভি, হুলু উইদ লাইভ টিভি, ফিলো, প্লে স্টেশন ভিউ, স্লিং টিভি, ইউটিউব টিভি-এই সবকটা চ্যানেলে গড়ে ১৪ ঘণ্টা দেখলেই শুধু হবে না, জানতে হবে সাম্প্রতিক খবর, কোন খেলার কত স্কোর, কোন খবরের ডিমান্ড বেশি, এসব।

এমনকি স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলো দেখে হাই কোয়ালিটি ও লো কোয়ালিটি স্ট্রিমিংয়ের তফাৎ বুঝে আপনি মূল্যায়ণ করতে পারবেন, কোন চ্যানেলে কী শো, কেমন! আর সে স¤পর্কে স্কোর দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোষ্ট দিতে হবে।

তো নিজেদের এই কাজে দক্ষ ভাবছেন, তারা আর চিন্তা না করে এখনই একটা চিঠি দিয়েই ফেলুন সংস্থাকে। কারণ এই আবেদন পাঠানোর শেষ সময় অক্টোবরের চার তারিখ পর্যন্ত।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ঘরোয়া কলহ-কোন্দলের জন্যই বিএনপি ভাঙবে

ছাত্রলীগ আহবায়ক বাবলু কারাগারে

২৪ মার্চ থাইল্যান্ডে নির্বাচন

ভোলার সেই ইউপি সদস্য গ্রেপ্তার

ডিএনসিসি নির্বাচনের তফসিল পুনঃনির্ধারণের দাবি সিপিবি’র

নাওমি ক্যাম্পবেলময় ফ্যাশনশো

নরপিশাচ পিতা!

শ্যামনগরে সড়ক দূর্ঘটনায় ৬ বছরের শিশু নিহত

ড্রাগপ্রতিরোধী সংক্রমণ বিশ্বস্বাস্থ্যের জন্য জরুরি অবস্থার মতো

ফেসবুক হ্যাক করে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার ৩

লক্ষ্মীপুরে দূর্ঘটনায় শিক্ষক নিহত, সড়ক অবরোধ

দুর্যোগ সম্পর্কে জনগণ এখন অত্যন্ত সচেতন: প্রধানমন্ত্রী

ওয়াসায় অব্যবস্থাপনা আর নয়

ভেনিজুয়েলায় বিরোধী নেতা নিজেকে প্রেসিডেন্ট ঘোষণা করলেন, স্বীকৃতি দিলেন ট্রাম্প

বিএনপিকে বিভক্ত করার চক্রান্ত হচ্ছে: ফখরুল

বিএসএমএমইউতে নার্স-কর্মচারীদের সংঘর্ষ