তেল না দেয়ায় পাম্প বন্ধ করলেন আওয়ামী লীগ নেতা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
রাজশাহীর পুঠিয়ায় হেলমেট না থাকায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মোটরসাইকেলে তেল দেয়নি পাম্পের কর্মচারী। আর এতেই ক্ষিপ্ত হয়ে তেল বিক্রি বন্ধ রেখেছেন ওই নেতা। তবে তার দাবি সরকারি জায়গা অবৈধভাবে দখল করে পাম্পটি স্থাপন করায় পাম্প বন্ধ করা হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টায় উপজেলা সদরে অবস্থিত পুঠিয়া ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক মোটরসাইকেলে তেল নিতে পাম্পে আসেন। সে সময় তার কাছে কোনো হেলমেট ছিল না। তাই পাম্পের একজন বিক্রয়কর্মী তেল দিতে অপারগতা প্রকাশ করেন। কিছুক্ষণ পর আওয়ামী লীগ নেতা আবদুল মালেক আবার এসে নিজে দাঁড়িয়ে থেকে কর্মচারীদের দিয়ে পাম্পের সামনে দড়ি বেঁধে পাম্পের প্রবেশ পথ অবরোধ করে রাখেন।

যাওয়ার আগে তিনি পাম্প কর্মচারীদের কারো নিকট তেল বিক্রি করতে নিষেধ করে যান। এরপর থেকে পাম্পে তেল বিক্রি বন্ধ রাখা হয়েছে।
কর্মচারীরা জানান, চিনতে না পারায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মালেকের সঙ্গে পাম্প কর্মচারীর কথা কাটাকাটি হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার বিকাল সাড়ে ৫টা পর্যন্ত তেল বিক্রি বন্ধ রাখা হয়েছে।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) রাকিবুল হাসান বলেন, মোটরসাইকেলে তেল না দেয়ার বিষয় নিয়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। উভয়পক্ষকে নিয়ে বিষয়টির সুরাহা করা হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ

৯০ খুনের কথা স্বীকার করলো সামুয়েল

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

সাতসকালে ট্রাকচাপায় গেল দুই প্রাণ

‘এটা অনেকদিনের স্বপ্ন আমার’

নির্বাচন বর্জন নয়, কেন্দ্র পাহারা দিন

হঠাৎ কবিতা খানমের সুর বদল

ফাঁকা মাঠে গোল নয়

রেজা কিবরিয়া ঐক্যফ্রন্টে

সংখ্যালঘু নির্যাতনকারীদের নির্বাচনে মনোনয়ন না দেয়ার দাবি

‘ফের বাংলাদেশের বিরুদ্ধে’

মামলার বাদী যখন খুনি

ক্ষমতায় গেলে যেসব কাজ করবে ঐক্যফ্রন্ট জানালেন ডা. জাফরুল্লাহ

‘নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে’

বিএনপিতে মনোনয়ন যুদ্ধে সাবেক ছাত্র নেতারা

তলাফাটা নৌকা নিয়ে কতদূর যেতে পারেন দেখাতে চাই