তেল না দেয়ায় পাম্প বন্ধ করলেন আওয়ামী লীগ নেতা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
রাজশাহীর পুঠিয়ায় হেলমেট না থাকায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মোটরসাইকেলে তেল দেয়নি পাম্পের কর্মচারী। আর এতেই ক্ষিপ্ত হয়ে তেল বিক্রি বন্ধ রেখেছেন ওই নেতা। তবে তার দাবি সরকারি জায়গা অবৈধভাবে দখল করে পাম্পটি স্থাপন করায় পাম্প বন্ধ করা হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টায় উপজেলা সদরে অবস্থিত পুঠিয়া ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক মোটরসাইকেলে তেল নিতে পাম্পে আসেন। সে সময় তার কাছে কোনো হেলমেট ছিল না। তাই পাম্পের একজন বিক্রয়কর্মী তেল দিতে অপারগতা প্রকাশ করেন। কিছুক্ষণ পর আওয়ামী লীগ নেতা আবদুল মালেক আবার এসে নিজে দাঁড়িয়ে থেকে কর্মচারীদের দিয়ে পাম্পের সামনে দড়ি বেঁধে পাম্পের প্রবেশ পথ অবরোধ করে রাখেন।

যাওয়ার আগে তিনি পাম্প কর্মচারীদের কারো নিকট তেল বিক্রি করতে নিষেধ করে যান। এরপর থেকে পাম্পে তেল বিক্রি বন্ধ রাখা হয়েছে।
কর্মচারীরা জানান, চিনতে না পারায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মালেকের সঙ্গে পাম্প কর্মচারীর কথা কাটাকাটি হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার বিকাল সাড়ে ৫টা পর্যন্ত তেল বিক্রি বন্ধ রাখা হয়েছে।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) রাকিবুল হাসান বলেন, মোটরসাইকেলে তেল না দেয়ার বিষয় নিয়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। উভয়পক্ষকে নিয়ে বিষয়টির সুরাহা করা হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রেনু হত্যায় প্রধান আসামি হৃদয় গ্রেপ্তার

মা হত্যার বিচার চেয়ে রাজপথে তুবা

সেদিন যা ঘটেছিল বাড্ডার স্কুলে

বরিস জনসন বৃটেনের নতুন প্রধানমন্ত্রী

সড়কে পৌনে ৫ লাখ ফিটনেসবিহীন গাড়ি

জাপার বিবাদ প্রকাশ্যে

পরিস্থিতি অস্থিতিশীল করতেই মানুষ হত্যা করা হচ্ছে

ডেঙ্গু শনাক্তে ডায়াগনস্টিক সেন্টারে ভিড়

আক্তারকে মারধর নূর লাঞ্ছিত

ট্রাম্পের বক্তব্য নিয়ে উত্তপ্ত ভারতের রাজনীতি

সুযোগসন্ধানীরা যেন ফায়দা লুটতে না পারে -প্রেসিডেন্ট হামিদ

প্রধানমন্ত্রীর চোখে অস্ত্রোপচার

আশুগঞ্জে আলোচনায় ৬%, টার্গেট ৩৮ কোটি টাকা

নিখোঁজ ৩.৭০ কোটি হিন্দু বাংলাদেশি ভারতেই

কারাগারে এনামুল বাছির

সিলেটে তোলপাড় খালা-বোনঝির ‘ইয়াবা মিশন’