ফেনীতে ৩১ হাজার ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ী আটক

বাংলারজমিন

ফেনী প্রতিনিধি | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
ফেনীতে দেড় কোটি টাকা মূল্যের ৩১ হাজার ৩শ পিস ইয়াবা ট্যবলেটসহ মুন্সীগঞ্জের ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল  মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল ও চট্টগ্রাম জেলার মীরসরাই এলাকায় গাড়ি তল্লাশিকালে বিপুল পরিমাণ ইয়াবাসহ ৬ জনকে আটক করা হয়। র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা মঙ্গলবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল রেঙ্গুনা সুইটস অ্যান্ড বিরিয়ানী হাউজের সামনে অবস্থান নেয়। এ সময় ইয়াবা ট্যাবলেট বিক্রয়কালে ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে আটক করা হয়। আটকরা হলো- মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার মৌছা মান্দ্রা গ্রামের কাজির পাগলা এলাকার মো. কাশেমের ছেলে মো. আতিয়ার (৩৭), একই এলাকার নাগর আলীর ছেলে মো. মতিন (৪২) ও মো. আহামদ আলীর ছেলে মো. লিটন। র‌্যাব আরো জানায়, উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৯৫ লাখ টাকা। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামি ও উদ্ধারকৃত ইয়াবা ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়।
অপরদিকে একই রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম জেলার মীরসরাই এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী যাত্রীবাহী এস আলম পরিবহনের (চট্টমেট্টো-ব-১১-০৭৩৭) একটি বাস থামিয়ে তল্লাশি শুরু করে।
বাস তল্লাশির একপর্যায়ে গাড়িতে থাকা তিনজন ব্যাক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে র‌্যাব মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার মৌছা মান্দ্রা গ্রামের কাজির পাগলা এলাকার মো. ইমান আলীর ছেলে মো. সৈকত (২৫), একই এলাকার রজব আলীর ছেলে মো. সোহাগ (৩৫) ও মো. আবুল কালামের ছেলে মোঃ ইমরানকে (২৪) আটক করে। পরে তাদের দেহ ও ব্যাগ তল্লাশি করে ১২ হাজার ৩শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
র‌্যাব আরো জানায়, উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৬১ লাখ ৫১ হাজার টাকা। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ াইনে মামলা দায়ের করে আসামি ও উদ্ধারকৃত ইয়াবা চট্টগ্রাম জেলার মীরসরাই থানায় হস্তান্তর করা হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বানভাসি মানুষের দুর্ভোগ বাড়ছে

নৈরাজ্য

১৯ জনকে গণপিটুনি নিহত ৩

মার্কিন দূতাবাসের দুরভিসন্ধি

মিন্নির জামিন মেলেনি

পুঁজিবাজারে একদিনেই ৫ হাজার কোটি টাকার মূলধন হাওয়া

মশায় অতিষ্ঠ মানুষ ঘরে ঘরে ডেঙ্গু আতঙ্ক

অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্ব দিতে বললেন প্রধানমন্ত্রী

সাত কলেজের অধিভুক্তি বাতিলের আন্দোলনে অচল ঢাবি

যে কারণে সিলেটে মহিলা কাউন্সিলর লাকীর ওপর হামলা

৬ ঘণ্টা বিদ্যুৎ ও পানিবিহীন শাহজালাল বিমানবন্দর

সাত দিনের মধ্যে প্রথম কিস্তি পরিশোধের নির্দেশ

এ যেন খোঁড়াখুঁড়ির নগরী

বৃষ্টি হলেই জলজট

শিমুল বিশ্বাসের পাসপোর্ট প্রদানের নির্দেশ হাইকোর্টের

এক সিগন্যালেই ৬৭ মিনিট