ফেনীতে ৩১ হাজার ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ী আটক

বাংলারজমিন

ফেনী প্রতিনিধি | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
ফেনীতে দেড় কোটি টাকা মূল্যের ৩১ হাজার ৩শ পিস ইয়াবা ট্যবলেটসহ মুন্সীগঞ্জের ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল  মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল ও চট্টগ্রাম জেলার মীরসরাই এলাকায় গাড়ি তল্লাশিকালে বিপুল পরিমাণ ইয়াবাসহ ৬ জনকে আটক করা হয়। র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা মঙ্গলবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল রেঙ্গুনা সুইটস অ্যান্ড বিরিয়ানী হাউজের সামনে অবস্থান নেয়। এ সময় ইয়াবা ট্যাবলেট বিক্রয়কালে ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে আটক করা হয়। আটকরা হলো- মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার মৌছা মান্দ্রা গ্রামের কাজির পাগলা এলাকার মো. কাশেমের ছেলে মো. আতিয়ার (৩৭), একই এলাকার নাগর আলীর ছেলে মো. মতিন (৪২) ও মো. আহামদ আলীর ছেলে মো. লিটন। র‌্যাব আরো জানায়, উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৯৫ লাখ টাকা। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামি ও উদ্ধারকৃত ইয়াবা ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়।
অপরদিকে একই রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম জেলার মীরসরাই এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী যাত্রীবাহী এস আলম পরিবহনের (চট্টমেট্টো-ব-১১-০৭৩৭) একটি বাস থামিয়ে তল্লাশি শুরু করে।
বাস তল্লাশির একপর্যায়ে গাড়িতে থাকা তিনজন ব্যাক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে র‌্যাব মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার মৌছা মান্দ্রা গ্রামের কাজির পাগলা এলাকার মো. ইমান আলীর ছেলে মো. সৈকত (২৫), একই এলাকার রজব আলীর ছেলে মো. সোহাগ (৩৫) ও মো. আবুল কালামের ছেলে মোঃ ইমরানকে (২৪) আটক করে। পরে তাদের দেহ ও ব্যাগ তল্লাশি করে ১২ হাজার ৩শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
র‌্যাব আরো জানায়, উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৬১ লাখ ৫১ হাজার টাকা। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ াইনে মামলা দায়ের করে আসামি ও উদ্ধারকৃত ইয়াবা চট্টগ্রাম জেলার মীরসরাই থানায় হস্তান্তর করা হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

রফিকুল ইসলাম মিয়ার ৩ বছর কারাদণ্ড

এরশাদ কন্যা মৌসুমীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

প্রেস পাস পুনর্বহাল সাংবাদিক অ্যাকস্টার

গাংনীতে অস্ত্র-মাদকসহ আটক ১

এরশাদকে ছেড়ে যাবো না

ভারতভুক্তির তিন বছর পর সাবেক ছিটবাসীরা জমির স্বত্ব পাচ্ছেন

‘পাকিস্তানকে বলির পাঁঠা বানাচ্ছে যুক্তরাষ্ট্র’

ফিরলেন এরশাদ

মহারাষ্ট্রে সেনাবাহিনীর অস্ত্রভান্ডারে বিস্ফোরণে নিহত ৬

বাংলাদেশী রেজাউরের কাণ্ড!

সরকারি কাজে ইভানকার ব্যক্তিগত ইমেইলের ব্যবহার

নারী দেখলেই আপত্তিকর আচরণ বন্দিদের

ইন্টারনেট বিচ্ছিন্ন, তৃতীয় দিনের মতো চলছে সাক্ষাৎকার

টেক্সাস সীমান্তে দিয়ে যুক্তরাষ্ট্রে প্রবেশে বাংলাদেশীদের অপতৎপরতা

টেকনাফে ‘বন্ধুক যুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত