পিকআপের ধাক্কায় নিহত ৪

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ও চকরিয়া (কক্সবাজার) প | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ইনানী রিসোর্টের অদূরে স’মিল গেট এলাকায় মালবাহী পিকআপের ধাক্কায় ইজিবাইক টমটমের চার যাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো পাঁচজন। গতকাল বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিরিংগা হাইওয়ে পুলিশ হতাহতদের উদ্ধার ও দুর্ঘটনাকবলিত গাড়ি দুইটি জব্দ করেছে। ঘটনার পরপর চকরিয়া উপজেল সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নিহতরা হলেন- হারবাং জমিদারপাড়ার ছৈয়দ আহমদের পুত্র ও ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু তাহের (৫০), একই ইউনিয়নের মুসলিমপাড়ার আব্দুস সাত্তারের পুত্র তাজ উদ্দিন (২২), পেকুয়ার উপজেলার রাজাখালী ইউনিয়নের দশের ঘোনা এলাকার আব্দুল খালেকের পুত্র ইউনুছ মিয়া (৩৫) ও চট্টগ্রামের বাঁশখালী উপজেলার প্রেমবাজার এলাকার সেলিম উদ্দিনের স্ত্রী হাসিনা বেগম (৪৩)। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলেন, চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী আরএফএল কোম্পানির একটি মালবাহী পিকআপ ভ্যান চকরিয়ার হারবাং ইনানী রিসোর্টের অদূরে স’মিল গেট এলাকায় পৌঁছালে বরইতলী একতাবাজার থেকে হারবাংগামী ইজিবাইক টমটমটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই টমটমের দুই যাত্রী নিহত হন।
অপর দুইজন চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়ার পর মারা যান। চকরিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা জি এম মহিউদ্দিন বলেন, মালবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় ইজিবাইক টমটমের নারীসহ চারজন নিহত হয়েছে। দুর্ঘটনাকবলিত ইজিবাইকের ভেতরে আটকা পড়া যাত্রী উদ্ধার করা হয়। এ ছাড়া অন্তত আরো পাঁচ যাত্রী কমবেশি আহত হয়েছেন। চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মিজানুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এদের মধ্যে চারজন নিহত ও পাঁচজন আহত হন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। মিজান আরো বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে। পিকআপ ভ্যানের কাউকে আটক করা যায়নি। চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ ও সার্জেন্ট নূরে  আলম পলাশ বলেন, দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি হাইওয়ে পুলিশ জব্দ করেছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কক্সবাজারগামী দ্রুত গতির পিকআপ ভ্যানের ধাক্কায় ইজিবাইক টমটমের চার যাত্রী নিহত ও পাঁচজন  আহত হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি

দেশে-বিদেশে শহিদুল আলমের মুক্তি দাবি

শ্রীমঙ্গলে ডাকাত দলের হামলায় আহত ২০, মালামাল লুট

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

মিয়ানমারের বিরুদ্ধে যুদ্ধাপরাধের প্রাথমিক তদন্ত শুরু আইসিসির

বিশ্বের শীর্ষ ধনীরা কেন নামকরা পত্রিকাগুলো কিনে নিচ্ছে

যে রাঁধে সে স্যাটেলাইটও উড়াতে জানে!

‘আমাদের টিভি নাটকে ভালো গল্পের অভাব রয়েছে’

২১শে আগস্টের রায় ১০ই অক্টোবর

বাক্সবন্দি হবে বাকস্বাধীনতা

যেখানে কোটা সংস্কারের মিছিল সেখানেই ছাত্রলীগ

ইভিএম কেনার প্রকল্প অনুমোদন

তিন প্রকল্প উদ্বোধন করলেন হাসিনা-মোদি

খালেদার সঙ্গে দেখা করতে পারেননি আইনজীবীরা

জনগণ তাদের খুঁজে বের করে বিচার করবে

সোহেল গ্রেপ্তার