ডেন কেক ডেজার্ট জিনিয়াস বাছাইপর্ব শুরু

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১২:৫৪
ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে দেশব্যাপী ডেন কেক ডেজার্ট জিনিয়াস ২০১৮-এর আঞ্চলিক বাছাইপর্বের যাত্রা ময়মনসিংহ বিভাগীয় শহর থেকে শুরু হয়েছে। গতকাল সকাল ১০টা থেকে  বিকাল ৫টা পর্যন্ত প্রতিযোগিতায় ময়মনসিংহসহ পার্শ্ববর্তী  জেলার প্রাথমিক বাছাইপর্বে  নির্বাচিত ৫০ জন প্রতিযোগী অংশ নেয়। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে বিভিন্ন ধাপের মাধ্যমে ৩ জনকে ইয়েস কার্ড দিয়ে পরবর্তী স্টুডিও রাউন্ডের জন্য নির্বাচন করা হয়। পর্যায়ক্রমে দেশের আরো ৮টি শহরে আঞ্চলিক বাছাইপর্ব শেষে স্টুডিও রাউন্ডটি ঢাকায় অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতা চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন ডেন কেকের চিফ অপারেটিং অফিসার ফিরোজ আহমেদ, হেড অব মার্কেটিং মিনহাজ হোসেন, সিনিয়র ম্যানেজার (পিআর) সেগুপ্তা তাসনীমসহ প্রতিষ্ঠানের অন্য কর্মকর্তারা।
ডেন কেক-এর চিফ অপারেটিং অফিসার ফিরোজ আহমেদ বলেন, প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের স্বতঃস্ফূর্ততা এবং তাদের তৈরি বিভিন্ন ডেজার্ট-এর স্বাদ উপভোগ করে আমি মুগ্ধ। আশা করছি প্রতিযোগিতা শেষে আমরা দেশকে দারুণ কিছু ডেজার্ট জিনিয়াস উপহার দিতে পারবো।

হেড অব মার্কেটিং মিনহাজ হোসেন প্রতিযোগিতার পরবর্তী ধাপসমূহ সম্পর্কে নির্বাচিত প্রতিযোগীদের অবহিত করেন। তিনি জানান, দেশব্যাপী চলমান এই আঞ্চলিক বাছাইপর্ব শেষে নির্বাচিত ২৫ জনকে নিয়ে পরবর্তী স্টুডিও রাউন্ডটি ঢাকায় অনুষ্ঠিত হবে এবং সবশেষে তাদের মধ্য থেকে ৩ জন বিজয়ী নির্বাচন করা হবে, যাদের জন্য থাকবে আকর্ষণীয় পুরস্কার।
প্রথম স্থান অধিকারী পাবেন একজন সঙ্গীসহ ডেনমার্ক ঘুরে আসার সুযোগ। তিনি আরো জানান ময়মনসিংহের পর ডেন কেকের পরবর্তী বাছাইপর্ব অনুষ্ঠিত হবে বগুড়াতে। প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন নাদিম সরকার ও আঞ্জুমান্দ সেতু।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভোট হয়েছে রাতেই, নেতাদের প্রতিও ক্ষোভ

নাটেশ্বরের ঘরে ঘরে কান্না

গাড়িতে গাড়িতে ‘গ্যাস বোমা’

রাসায়নিকের গোডাউন ওয়াহেদ ম্যানশন

সরকারকে দায়ী করে বিএনপির মন্তব্য দায়িত্বজ্ঞানহীন: তথ্যমন্ত্রী

চ্যালেঞ্জ ছুড়ে সিলেটে মাঠে ৫ বিদ্রোহী আওয়ামী লীগে দ্বিধাবিভক্তি

সড়কে মৃত্যুর মিছিল যেন স্বাভাবিক

বাংলাদেশের জনগণ ভালো থাকলে কিছু মানুষ অসুস্থ হয়ে যায়

গা ঢাকা দিয়েছেন গোডাউন মালিকরা

চার জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৫

কোথায় হারালো দুই বোন

আজিমপুরে শোকের মাতম

কান্নায় ভারি হয়ে উঠেছে বাতাস

কন্যার স্মৃতিতে পিতা

বাংলাদেশের জনগণ ভালো থাকলে কিছু মানুষ অসুস্থ হয়ে যায়

দরিদ্র্যতা নয় লোভের বলি