জন্মদিনের পরই ...

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সাদিকা পারভিন পপির জন্মদিন ছিল গত সোমবার। দিনটি তার বেশ ভালোই কেটেছে। কারণ পপি তার শুভ এই দিনেই নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম ‘কাট পিছ’। ছবিটি পরিচালনা করবেন বুলবুল বিশ্বাস। এরমধ্যে এ ছবির একটি পোস্টারের ফটোসেশনেও অংশ নিয়েছেন পপি। ছবির পরিচালক তার ফেসবুকে এ ছবির ফার্স্ট লুকও ইতিমধ্যে প্রকাশ করেছেন। পপি মানবজমিনকে বলেন, ছবির নাম ‘কাট পিছ’ শুনে নেগেটিভ কিছু না ভাবার জন্য সকলকে অনুরোধ করছি।
কারণ, আমি আমার ভক্তদের হতাশ করতে চাই না। গল্পটি আমার ভালো লেগেছে।

এ ছবিতে আমার বিপরীতে একাধিক নায়ক থাকবে। আর ছবিতে আমার চরিত্রটি ভিন্ন ধরনের। তবে আমার বিপরীতে নায়ক হিসেবে কারা থাকছেন তা এখনই জানাতে চাই না। খুব শিগগির ছবির কাজ শুরু হবে। আশা করি, ছবিটি দর্শকরা পছন্দ করবেন। এদিকে এ ছবির বাইরে গতকাল থেকে পপি চিত্রনায়ক রিয়াজের বিপরীতে নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছেন। এটি নির্দেশনা দিচ্ছেন রেদওয়ান রনি। পপি এ প্রসঙ্গে বলেন, রিয়াজ ভাইয়ের সঙ্গে এর আগে ‘আশিয়ান সিটি’-এর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলাম। সেটা অনেকদিন আগের কথা। অনেকদিন পর আবারো স্কয়ারের ‘চাকা বল সাবান’-এর বিজ্ঞাপনে আমরা দুজন একসঙ্গে মডেল হিসেবে সাভারে বর্তমানে কাজ করছি। আশা করি, নতুন এ কাজটি দর্শক পছন্দ করবেন।

চিত্রনায়িকা পপি এ পর্যন্ত প্রায় দেড় শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। বিশেষ করে ‘কারাগার’, ‘মেঘের কোলে রোদ’, ‘গঙ্গাযাত্রা’ ছবিতে অনবদ্য অভিনয়ের স্বীকৃতিস্বরূপ তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ আরো বেশকিছু ছবির জন্য নানা প্রতিষ্ঠান থেকে পুরস্কার পেয়েছেন তিনি। বর্তমানে সাদেক সিদ্দিকীর নির্দেশনায় পপি ‘সাহসী যোদ্ধা’ নামের একটি চলচ্চিত্রে আমিন খানের বিপরীতে কাজ করছেন। এ ছবির কাজটি শেষ পর্যায়ে রয়েছে। এছাড়া ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের একটি চলচ্চিত্রে কাজ করছেন তিনি। আরিফুর জামান আরিফের পরিচালনায় এ চলচ্চিত্রে পপির বিপরীতে ফেরদৌস অভিনয় করছেন। এ ছবির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সিরাজগঞ্জে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা বর-কনেসহ নিহত ৯

জাপার প্রস্তাবে সায় দেয়নি সরকার

ঢাকায় জানাজা-শ্রদ্ধা, রংপুরের নেতাদের হুঁশিয়ারি

জন্মভূমির বিরুদ্ধে জয়ের মহানায়ক

৩৬ কোটি টাকা লোপাটের প্রমাণ

ইতিহাসের সবচেয়ে উত্তেজনাপূর্ণ ম্যাচ

বিশ্বকাপের সেরা একাদশে সাকিব

আদালতে বিচারকের সামনেই খুন

পরিকল্পিত উন্নয়নে মাস্টার প্ল্যান প্রস্তুতের নির্দেশ প্রধানমন্ত্রীর

এরশাদের দল-সম্পত্তির কী হবে?

এরশাদের মৃত্যুতে ড. ইউনূসের শোক

‘প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে ধর্ষণ করি’

যৌন নিপীড়ন রোধে ডিসিদের তৎপরতা বাড়ানোর নির্দেশ

কূটনৈতিক অঙ্গনে বড় পরিবর্তন আসছে

সত্যিকার অর্থে সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে

প্লাবিত হচ্ছে নতুন নতুন এলাকা